Skip to content
Home » ডি মারিয়া নিয়ে উক্তি। ডি মারিয়া নিয়ে স্ট্যাটাস। ডি মারিয়া নিয়ে ক্যাপশন। ডি মারিয়া জীবনী

ডি মারিয়া নিয়ে উক্তি। ডি মারিয়া নিয়ে স্ট্যাটাস। ডি মারিয়া নিয়ে ক্যাপশন। ডি মারিয়া জীবনী

ডি মারিয়া নিয়ে উক্তি

পাঠক বন্ধুরা বর্তমান সময়ের জনপ্রিয় ফুটবলের মধ্যে একজন হচ্ছেন ডি মারিয়া। যিনি সকল ফুটবলার থেকে অন্যতম এবং আকর্ষণীয় একজন খেলার অধিকারী। এবারে বিশ্বকাপে ডি মারিয়া মার্ক কাপাতে চলে আছেন নতুন ভাবে এবং নতুন প্রস্তুতিতে। তাই আপনারা যারা ডি মারিয়া সম্পর্কে তথ্য জানতে চান ডি মারিয়া সম্পর্কে উক্তি স্ট্যাটাস অফ ক্যাপশন খুঁজছেন তাদেরকে আমাদের আর্টিকেলটিতে স্বাগতম।

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে যাচ্ছি ডি মারিয়া নিয়ে উক্তি স্ট্যাটাস অফ ক্যাপশন সম্পর্কে। আবারও থাকছে ডি মারিয়া নিয়ে জীবনী। আপনারা যারা ডি মারিয়া সম্পর্কে জানতে আগ্রহী ডিমারিয়া জীবনী সম্পর্কে জানতে আগ্রহী তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই অবস্থান করছেন।

ফুটবল বিশ্বকাপের আসনগুলোর মধ্যে যে কড়া নাচে দরজায় আর অল্প কিছু মধ্যে ফুটবল অনুষ্ঠিত হতে যাচ্ছে। যারা ফুটবলকে ভালবাসেন তারা অবশ্যই ফুটবল আস দেখার জন্য বিভিন্ন ধরনের কাউন্টডাউন শুরু করেছেন। প্রতি চার বছর পর পর এই বিশ্বকাপ অনুষ্ঠিত হয় আর এর চার বছর অপেক্ষার অবসান ঘটিয়ে আছে বিশে নভেম্বর বিশ্বকাপ ফুটবল খেলা। বন্ধুরা আপনারা যারা ডি মারিয়া সম্পর্কে উক্তি স্টার্টার ক্যাপশন পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে করতে থাকুন।

আনহেল ডি মারিয়া জীবনী

১৪ই ফেব্রুয়ারি ১৯৮৮ সালে জন্মগ্রহণ করেন এই জনপ্রিয় ফুটবলার ডি মারিয়া। আর্জেন্টিনার একজন ফুটবলার হিসেবে তিনি ইতালি পেশাদার ফুটবলের শীর্ষ স্থান পেরিয়ে আর্জেন্টিনা ক্লাবের স্তনের আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের হয়ে খেলেন। তাই যারা আর্জেন্টিনার সাপোর্ট করেন তারা অবশ্যই ডিম মারিয়াকে চিনে থাকবেন। এই জনপ্রিয় ফুটবলার টিম কয়েকটি ডাকনাম রয়েছে। এলানহেলিত বিমারিয়া। এল নাকো এলপিবিতো এবং ভিডিও। এই সকলের নাম ধরে ডিমারি একে অনেকেই চিনেন। ২০০৫ সালে রোজায় স্টাইলে অভিভোগের মাধ্যমে মেদি মারিয়া তার পেশাদার ফুটবলের ক্যারিয়ার শুরু করেন। ২০০৭ সালে তিনি রাশিয়ার প্রিমিয়ার লিগ ক্লাব রবিন কাযানের খেলা সুযোগ পান। বর্তমান ডিমারিয়ার বয়স ৩৪ বছর তিনি উচ্চতায় পাসপোর্ট ১০ ইঞ্চি বলে জানা গিয়েছে।

ডি মারিয়া নিয়ে উক্তি

অনেক রয়েছেন যারা ডি মারিয়া সম্পর্কে বিভিন্ন ধরনের উক্তি অনুসন্ধান করে যাচ্ছে। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে ডিম মারিয়ান উক্তি উল্লেখ করেছি। আপনারা যারা বিমারিয়া সম্পর্কে উক্তি অনলাইন করছেন তারা নিচে থেকে সংগ্রহ করুন। আশা করছি আমাদের এই মূর্তিগুলো আপনাদের সবার ভালো লাগবে।

টবল হলো একটা ভুল করার খেলা। যে যত কম ভুল করবে, সেই দিনশেষে খেলাটা জিতবে।

— জোহান ক্রুইফ৷

ফুটবলকে নষ্ট করার মতো ঘৃণ্য কাজ যে করে , ছোটবেলায় মৃত্যুবরণ করাই ভালো ছিলো।

— জন হেইসম্যান।

 

ফুটবল থাকে ফুটবলের জায়গায়, আর দক্ষতা থাকে দক্ষতার জায়গায়। কিন্তু দুটো দলের মধ্যে যেটা পার্থক্য গড়ে দেয় তা হলো আপনার দলের ইতিবাচক মানসিকতা।

— রবার্ট গ্রিফিন।

 

 চ্যাম্পিয়নরা খেলতে থাকে যতক্ষণ না তারা এটি ঠিক করে নেয়।

( বিলি জিন কিং) 

 

আমি ঠিক ততদিন পর্যন্ত ফুটবল খেলতে চাই, যতদিন না আমার পুত্র আমকে বলে, ” তুমি আর দৌড়াতে পারবে না, তুমি মৃত। ”

— সন হিউয়্যাং মিন৷

 

ডি মারিয়া সম্পর্কে স্ট্যাটাস

নিজে প্রিয় ফুটবলার সম্পর্কে স্ট্যাটাস অনেকে অনলাইনে কি বা সোশ্যাল মিডিয়া দিয়ে থাকে। আবার অনেককে রয়েছে যারা অনলাইন অনুসরণ করে যাচ্ছেন তার প্রিয় খেলোয়ার ডি মারিয়ার সম্পর্কে। আপনারা যারা ডি মারিয়া সম্পর্কে স্ট্যাটাস অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আর দেরি না করে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন।

আনুগত্য ফুটবলের একটি বড় অংশ এবং এটি দেখায় যে আপনি একজন সত্যিকারের মানুষ কিনা।

— জ্যাক উইলশেয়ার।

 

পা দিয়ে ফুটবল খেলা এক বিষয় আর হৃদয় দিয়ে ফুটবল খেলা অন্য বিষয়।
(লিওনেল মেসি) 

 

আনুগত্য ফুটবলের একটি বড় অংশ এবং এটি দেখায় যে আপনি একজন সত্যিকারের মানুষ কিনা।
— জ্যাক উইলশেয়ার।

 

ফুটবল এমন একটি খেলা যেখানে আপনি ভুল না করে খেলা শেষ করতে পারবেন না৷ আপনাকে অবশ্যই কোথাও না কোথাও ভুল করতেই হবে।
— হিউয়েন ক্লপ।

 

 নিরাপদভাবে খেলাধুলা করাই হলো আসল খেলা।
( চাক অলসন)

 

ফুটবল এমন একটি খেলা যেখানে আপনি ভুল না করে খেলা শেষ করতে পারবেন না৷ আপনাকে অবশ্যই কোথাও না কোথাও ভুল করতেই হবে।

 

ফুটবল মানে হলো আত্মত্যাগ, উৎসর্গ, কঠোর, পরিশ্রম এবং মাঠের বাইরের বন্ধুত্বের সংমিশ্রণ।

— এডিনসন কাভানি

ডি মারিয়া পিক

ডি মারিয়া সম্পর্কে ক্যাপশন

ডিমারিয়া সম্পর্কে ক্যাপশন তৈরি করে অনেক রয়েছে যারা ফেসবুকে কিংবা সোশ্যাল মিডিয়া আপলোড করে থাকেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তাই ডি মারিয়ার সম্পর্কে কিছু ক্যাপশন উল্লেখ করেছি। আশা করছি আপনাদের সবার সেই ক্যাপশনগুলো ভালো লাগবে। আর আমাদের আজকের এই ডি মারিয়া সম্পর্কে ক্যাপশন গুলো যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই আপনাদের আশেপাশে বন্ধুদের সাথে শেয়ার করবেন।

 ফুটবল একটা শিল্প, যেমন নাচ একটা শিল্প, ঠিক তেমনি। কিন্তু এটা তখনি শুধু শিল্প হয়ে ওঠে, যখন কেউ এটিকে ভালোমতো খেলে।

— আর্সেন ওয়েঙ্গার।

 

 বুড়ো হয়ে যাওয়ার কারণে আমরা খেলাধুলা থামাই না, বরং খেলাধুলা থামাই বলেই আমরা বুড়ো হয়ে যায়।
( জর্জ বার্নাড শো) 

 

আমি কখনোই ব্যালন ডি অর পাওয়ার জন্য ফুটবল খেলি না। আমি ফুটবল খেলি কারণ আমি এটিকে ভালোবাসি এবং আমি ফুটবল খেলতে চাই। আমার কাছে এটি একটি সুখের এবং আত্মতৃপ্তির মাধ্যম।
— নেইমার।

 

আমি শুধু ফুটবলের মাঠে নয়, আমার জীবনের প্রতিটি ক্ষেত্রে ভালো হওয়ার চেষ্টা করি। আমি প্রতিযোগিতায় বিশ্বাসী , এবং আমি সবসময় আরো ভাল পেতে চাই।
— রাহিম স্টার্লিং।

 

> বিজয়ীরা কখনো হাল ছাড়েন না, এবং হাল ছাড়লে কখনই জয়ী হওয় যায়না।

( ভিনস লম্বার্ডি) 

 

> আপনি কখনই জিততে পারবেন না যদি না আপনি হারতে শিখেন।

( করিম আব্দুল-জব্বার) 

 

ফুটবলে আমার খব বেশি বন্ধু নেই। খুব বেশি বিশ্বাস করতে পারি, এমন মানুষও আমার আশেপাশে খুব কম। বেশিরভাগ ক্ষেত্রেই আসি খুব একা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *