Skip to content
Home » ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আমাদের এই আজকের আলোচনা করতে চলেছি ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ সম্পর্কে একটি আর্টিকেল। অনেকে রয়েছে যারা সেহরি ও ইফতারি সঠিক সময়ে করতে পারে না কেননা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে অবগত নন। তাই সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আপনারা যারা সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইন অনুসন্ধান করছে তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম।

মুসলিম সমাজের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে সেহরি ও ইফতারি। কেননা চেহারা ইফতারি সময়ে সঠিক জানা না থাকলে রোজা মাসে রোজা রাখা সম্ভব হয় না। যদিও পারো রোজা রাখা হয় তাহলে সঠিক সময়ে সেহেরি ও ইফতারি করতে না পারলে রোজা মাকরূহ হয়ে যায়। তাই প্রতিটি মুসলমানের উচিত সময়মতো সেহরি ও ইফতারি করা। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেহেরী ও ইফতারের সময়সূচি সম্পর্কে তুলে ধরেছি।

ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

প্রতিটি মুসলমানের একটি পবিত্র মাস রয়েছে সেটি হচ্ছে রমজান মাস। আর এই রমজান মাসে আল্লাহ তায়ালা প্রতি গুনাহ মাফের একটি সুযোগ করে দিয়েছেন। এ মাসটি ইবাদত বন্ধকীর সাথে আল্লাহর কাছে মগ্ন থাকলে আল্লাহতালা কাছে যা চাইবে তাই পাবে। তাই আল্লাহ তায়ালার কাজে মগ্ন থাকায় জন্য এই রোজার মাসে যে সেহেরি ও ইফতারি এই সময়টি সঠিক সময়ে হয়ে থাকে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে নিচে তুলে ধরেছি । আপনারা যারা ঢাকা জেলা সেহরি ও ইফতারি সময়সূচি সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি নিজে থেকে সংগ্রহ করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫১ am ৪:৫৭ am ৬:১০ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫০ am ৪:৫৬ am ৬:১০ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১১ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১১ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১২ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১২ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৫ am ৪:৫১ am ৬:১২ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৩ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৩ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪২ am ৪:৪৮ am ৬:১৩ pm

 

ঢাকা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচী 2024

অনেকের হয়েছে যারা প্রতিদিনের সময়সূচি প্রতিদিন দেখে নেন তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচী টি উল্লেখ করেছি। আপনারা যারা ঢাকা জেলার আজকের সময়সূচি পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিন। আমরা আমাদের এই আহারটিকালটির নিচে ঢাকা জেলার আজকের সেহরি ও ইফতারের সময়সূচিটি উল্লেখ করেছি।

সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আমরা আমাদের এই ওয়েবসাইটিতে চেষ্টা করেছি বাংলাদেশের ৬৪ টি জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে আলোচনা করেছি। আপনারা আমাদের এই ওয়েবসাইটি থেকে বাংলাদেশের ৬৪ টি জেলার সেহরি ও ইফতারি সময়সূচি জেনে নিতে পারবেন খুব সহজেই। আর এজন্য আমাদের এই ওয়েবসাইটটি অনুসরণ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *