Skip to content
Home » ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি 2024

ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা ঢাকা বিভাগে সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

আপনারা যারা ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। রমজান মাস পড়তে না পড়তেই সবাই নিজ জেলা কিভাবে বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছে। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা যারা ঢাকা বিভাগে সেহরি ও ইফতারের সময়সূচি অনলাইন অনুসন্ধান করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন।

ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি

রমজান মাস বরকতের মাস। আর এই মাসে প্রতিটি মুসলমান চায় আল্লাহর ইবাদত করে কাটিয়ে দিতে। কেননা এই মাসটিতে আল্লাহ তায়ালা মুসলমানদের জন্য নানা রকম সুযোগ করে দিয়েছেন। এই মাসটি তে যে ব্যক্তি আল্লাহর ইবাদতে মগ্ন থেকে আল্লাহকে খুশি রাখতে পারে সে ব্যক্তি অনেক গুনাহ থেকে মাফ পেতে পারেন। তাই প্রতিটি মুসলমান চায় এ রমজান মাসে আল্লাহর ইবাদত করে কাটিয়ে দিতে এবং আল্লাহতালা কে সন্দেশখাতে। এই মাসটিতে সেহরি ও ইফতারি করে সঠিক সময়ে সঠিক নিয়মে রোজা পালন করতে সবাই চায়

তাই সেহরি ও ইফতারের সঠিক সময় জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আর আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি টি সংগ্রহ করতে পারেন। নিচে ঢাকা বিভাগের সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫১ am ৪:৫৭ am ৬:১০ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫০ am ৪:৫৬ am ৬:১০ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১১ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১১ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১২ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১২ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৫ am ৪:৫১ am ৬:১২ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৩ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৩ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪২ am ৪:৪৮ am ৬:১৩ pm

ঢাকা বিভাগের রমজানের ক্যালেন্ডার 2024

অনেকের রয়েছে যারা ঢাকা বিভাগের রমজানের ক্যালেন্ডার অনলাইন অনুসন্ধান করে যান তাদের জন্য আমরা আমাদের এই আর্টিকেলটিতে ঢাকা বিভাগের রমজানের ক্যালেন্ডার উল্লেখ করেছেন। আপনারা যারা এখন পর্যন্ত ঢাকা বিভাগের রমজানের ক্যালেন্ডার অনলাইন অনুসন্ধান করে পাননি তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *