Skip to content
Home » দম্পতি নিয়ে উক্তি, বাণী, স্ট্যাটাস ও ক্যাপশন

দম্পতি নিয়ে উক্তি, বাণী, স্ট্যাটাস ও ক্যাপশন

দম্পতি নিয়ে উক্তি, বাণী, স্ট্যাটাস ও ক্যাপশন

দম্পতি একটি বিশেষ বন্ধন। বিবাহ হলে একটি সামাজিক বন্ধন বা আইনি প্রক্রিয়ার মাধ্যমে দুজন দুজনের মধ্যে একটি বৈবাহিক সম্পর্ক। জেটি সামাজিক ইসলামিক এবং আইনি প্রক্রিয়ায় বেধে দেওয়া হয়। আরে বৈবাহিক সম্পর্কে কে আমরা দম্পতি বলে থাকি। আমাদের মাঝে অনেকে রয়েছেন যারা এই দম্পতিকে নিয়ে উক্তি বাণী স্ট্যাটাস ও ক্যাপশন পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে দম্পতি নিয়ে উক্তি বাণী স্ট্যাটাস ও ক্যাপশন তুলে ধরেছি।

আপনারা যারা দম্পতি নিয়ে উক্তি বাণী ও ক্যাপশন পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে দম্পতি নিয়ে উক্তি বাণী ও ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে শেয়ার করতে পারবেন সেই সাথে শেয়ার করতে পারবেন আপনাদের আত্মীয়-স্বজন পরিবার-পরিজনদের সাথে।

দম্পতি নিয়ে উক্তি

সফল বিবাহের জন্য একই সময় একই ব্যক্তির সাথে প্রেমে পড়া প্রেয়োজন। দম্পতি বয়স সম্পর্কে হয় না। আপনি যদি আপনার জীবন সাথী হিসেবে একটি ভালো জীবনসঙ্গী পান তাহলে আপনার দাম্পত্য জীবন অনেক সুন্দর এবং সুখী হবে। আরে দম্পতি সম্পর্কে উক্তি পাওয়ার জন্য অনেকে অনলাইনে অনুসন্ধান করে দেয় আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে দম্পতি নিয়ে উক্তি উল্লেখ করেছি। আপনারা যারা দম্পতি নিয়ে উক্তি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা নিচে থেকে সংগ্রহ করুন।

  • পুরুষ ও স্ত্রীর মতো আরামদায়ক সমন্বয় আর নেই।  –  মেনানডার
  • বিবাহ ও বয়স সম্পর্কে নয়, এটি সঠিক ব্যক্তির সন্ধানের বিষয়।  –  সোফিয়া বুশ
  • এটি প্রেমের অভাব নয়, বরং বন্ধুত্বের অভাব যা বিবাহিত করে না।  –  ফ্রিডরিচ নিটশে
  • প্রেম দুর্বলতা নয়, এটি শক্তিশালী। এটি কেবল বিবাহের সংস্কৃতিতে থাকতে পারে।  –  বরিস পাস্টারনাক

দম্পতি নিয়ে বাণী

আপনি যদি দম্পতি নিয়ে বাণী পেতে চান তাহলে এখনি চলে আসুন আমাদের এই আর্টিকেলটিতে। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে দম্পতি নিয়ে বাণী উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে বিশেষ বিশেষ ব্যক্তিদের লেখা সংগ্রহ করতে পারবেন আমাদের এই আর্টিকেলটি থেকেই। আপনি সন্তুষ্ট হবেন যখন তখন আপনার ভালোবাসার মানুষ আপনার সাথে সময় কাটাবে এবং আপনাদের দাম্পত্য জীবন সুখী এবং আনন্দিত হবে তাই এই দম্পতি নিয়ে বাণীগুলো আপনারা আমাদেরই আর্টিকেল নিচে থেকে সংগ্রহ করুন।

  • বিবাহ আপনাকে সারা জীবন একজন বিশেষ ব্যক্তি কে বিরক্ত করতে দেয়।  –   অজানা
  • বিবাহ কেবল অধ্যাত্মিক যোগসূত্র নয়, আবর্জনা সরিয়ে দেওয়াও মনে আছে।  –  জয়েস ব্রাদার্স
  • দুর্দান্ত বিবাহ হলো অংশিদারিত্ব। অংশীদারি না হয় এটি দুর্দান্ত বিবাহ হতে পারে না।  –  হেলেন মিরেন
  • আমার বিবাহের দিক থেকে আপনি জানেন যে, আমার স্বামীর প্রেমে পড়া আমার কাছে এর সময়ের সবচেয়ে ভালো ঘটনা ছিল।  –  ক্যারোলিন কেনেডি

দম্পতি নিয়ে স্ট্যাটাস

প্রত্যেকটা মানুষই তার জীবনে চায় দম্পতি নিয়ে অনেক সুখে থাকতে। এমন একটি জীবন যে জীবনে আরেকজনের আগমন ঘটবে। বিবাহের মাধ্যমে আপনি আরেকজনের সাথে সংযুক্ত হবেন তারপর থেকে আপনার দম্প তি হয়ে যাবেন এবং তিনি হবে আপনার জীবনে পথ চলার সাথী আপনার সঙ্গী। আর দম্পতি নিয়ে স্ট্যাটাস পাওয়ার জন্য অনেকেই অনলাইনে অনুসরণ করা যায় আমরা তাদের জন্য আমাদের আর্টিকেলটিতে দম্পতি নিয়ে স্ট্যাটাস গুলো উল্লেখ করেছি।

  • একটি ভালো বিবাহ উদারতা একটি প্রতিযোগিতা।  –  ডায়ান সাওয়ের
  • বিবাহ শেষ,পর্যন্ত, অনুরাগী বন্ধ হওয়ার অনুশীলন।  –  হারভিল হেন্ডরিক্স
  • একটি ভালো বিবাহ হলো দুটি ভালো ক্ষমা কারীদের মিলন।  –  রুথ বেল গ্রাহাম
  • এই বিবাহ হাসিতে পূর্ণ হোক, স্বর্গে আমাদের প্রতিদিন দেখা হোক।  –  রুমি
  • একটি ভালো বিবাহের চেয়ে প্রেমময়, বন্ধুত্বপূর্ণ এবং মনমুগ্ধকর সম্পর্ক কথোপকথন, বা সঙ্গ নেই।  –  মার্টিন লুথার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *