Skip to content
Home » দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ সম্পর্কিত একটি আলোচনা। আমাদের এই আর্টিকেলটি মুসলিম জাতির জন্য একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল। কেননা মুসলিম জাতির জন্য রমজান মাস একটি ইবাদতের মাস। আর এই মাসটিতে ইবাদতের মাধ্যমে নানা পূর্ণের কাজ করা হয়। এই মাসটিতে তাই সেহেরি ও ইফতারি সম্পর্কে প্রতিটি মুসলমানের অভিজ্ঞতা থাকা জরুরী। যদি সেহরি ও ইফতারের সঠিক সময়ে করা না হয় তাহলে রোজা মাকরুহ হয়ে যায়। তাই সেহরি ও ইফতারির সময়টি সবার জানা প্রয়োজন।

তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে আলোচনা করেছি। আপনারা যারা দিনাজপুর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই জেনে নিতে পারেন। আমরা রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি টি খুব সুন্দর করে সাজিয়ে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ইফতারের সময়সূচি ডাউনলোড করে আপনাদের নিজেদের মধ্যে রাখতে পারেন।

দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

পাঠক বন্ধুগণ আপনারা যারা দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জানতে আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমাদের আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি। আপনারা যারা এখন পর্যন্ত দিনাজপুর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানেন না তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। নিচে দিনাজপুর জেলা সেহরিয়া ইফতারের সময়সূচি আলোচনা করা হলো।

১২ মার্চ মঙ্গল ৪:৫৯ am ৫:০৫ am ৬:১৫ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৮ am ৫:০৪ am ৬:১৫ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৭ am ৫:০৩ am ৬:১৬ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৬ am ৫:০২ am ৬:১৬ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫৫ am ৫:০১ am ৬:১৭ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫৪ am ৫:০০ am ৬:১৭ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৭ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৮ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৮ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৮ pm

 

সেহরি ও ইফতারের সময়সূচি 2024

রমজান মাস একটি পবিত্র মাস এই মাসটিতে আল্লাহতালা ইবাদতের মাঝে হিসেবে ঘোষণা করেছেন। তাই এ মাসে সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে ৬৪ টি জেলারই সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে সেহরি ও ইফতারের সময়সূচি গুলো জেনে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *