Skip to content
Home » দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় তালিকা [Delhi Capitals Player Name] আইপিএল খেলোয়াড় তালিকা ২০২৩

দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় তালিকা [Delhi Capitals Player Name] আইপিএল খেলোয়াড় তালিকা ২০২৩

দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় তালিকা

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমরা আপনাদের জন্য আলোচনা করব দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় তালিকা সম্পর্কে একটি আর্টিকেল। সুতরাং আপনারা যারা দিল্লি ক্যাপিটাল দলটির খেলোয়াড় তালিকা সম্পর্কে জানতে গুলো প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড় তালিকা তুলে ধরেছি।

আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন দিল্লি ক্যাপিটাল দলের খেলোয়াড় তালিকা সম্পর্কে জানার জন্য তাদেরকে আমাদেরই আর্টিকেলটিতে স্বাগতম। যাদের পছন্দের দল হতে দিল্লি ক্যাপিটাল তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি আর্টিকেল আমাদের আজকের এই আর্টিকেলটি কেননা এর কারণ একজন সমর্থনকারী হিসেবে দলের খেলোয়াড় তালিকা সহ বিভিন্ন দলে জানার প্রয়োজন রয়েছে। এক্ষেত্রে আমরা খেলোয়াড় তালিকার পাশাপাশি কিছু তথ্য নিয়ে আপনাদের সহযোগিতা করব আজকের আমাদের এই আর্টিকেলটি থেকে।

দিল্লি ক্যাপিটালস

আইপিএল দলগুলোর অন্যতম দলগুলোর মধ্যে একটি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। বিগ পুল সংখ্যক মানুষ দেশ ও দেশের বাইরে থেকে এ দলটি সমর্থন করে থাকেন খেলা উপহার দিয়ে থাকে সকলকে। এক্ষেত্রে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে দিল্লি ক্যাপিটাল দলটি কেমন হয়েছে সেই বিষয়ে আলোচনা করব এবং আপনাদের মাঝে জানিয়ে দেবো এবার এই দলটিতে কোন কোন খেলোয়াড় রয়েছেন খেলোয়াড় তালিকায়।

দিল্লি ক্যাপিটালস দলের খেলোয়াড়ের নাম জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটিতে এসে বর্তমান সঠিক জায়গাতে অবস্থান করছেন। এই দলটি প্রতিষ্ঠিত হয় ২০০৮ সালে। তখন থেকে আমাদের সামনে খেলে এসেছেন আইপিএল তখন থেকে এই দলটি দিল্লি ডেয়ারডেভিলস হিসেবে পরিচিত। দিল্লি ক্যাপিটালস কে বর্তমানে সংক্ষিপ্তভাবে ডিসি নামে পরিচিত দেওয়া হয়েছে।

দিল্লি ক্যাপিটালস দলটির খেলোয়াড় তালিকা

আইপিএলের সেরা দল গুলোর মধ্যে একটি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। আইপিএলে কোন দলকে ছোট মনে করা ঠিক নয় এর কারণ বিশেষ সকল সেরা তারকাদের নিয়ে অনুষ্ঠিত হয় আইপিএল। সকল দলে বিশ্বের সেরা ক্রিকেটার গঠিত করেন এক্ষেত্রে সকল দলে রক্ষণাত্মক খেলা উপহার দিয়ে থাকেন তাদের সমর্থকদের। দলটির খেলোয়াড় তালিকা উল্লেখ করেছি আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে দিল্লি ক্যাপিটাল দলটির খেলোয়াড় তালিকা সংগ্রহ করতে পারেন।

প্লেয়ার ভূমিকা নিলাম মূল্য জাতি
ঋষভ পন্ত WK- ব্যাটসম্যান ১৬ কোটি ভারত
পৃথ্বী শ ব্যাটসম্যান ৭.৫০ ভারত
ডেভিড ওয়ার্নার ব্যাটসম্যান ৬.২৫ কোটি অস্ট্রেলিয়া
অশ্বিন হেব্বার ব্যাটসম্যান ২০ লক্ষ ভারত
সরফরাজ খান ব্যাটসম্যান ২০ লক্ষ ভারত
কেএস ভারত WK-ব্যাটসম্যান ২ কোটি ভারত
যশ ধুল্ল ব্যাটসম্যান ৫০ লক্ষ ভারত
মনদীপ সিং ব্যাটসম্যান ১.১০ কোটি ভারত
রোভম্যান পাওয়েল ব্যাটসম্যান ২.৮০ কোটি ওয়েস্ট ইন্ডিজ
টিম সেফার্ট WK-ব্যাটসম্যান ৫০ লক্ষ নিউজিল্যান্ড
অ্যানরিচ নর্টজে বোলার ৬.৫০ কোটি দক্ষিন আফ্রিকা
শার্দুল ঠাকুর বোলার ১০.৭৫ কোটি ভারত
কমলেশ নগরকোটি বোলার ১.১০ কোটি ভারত
মুস্তাফিজুর রহমান বোলার ২ কোটি বাংলাদেশ
শুভ-কামনা বোলার ৫০ লক্ষ দক্ষিন আফ্রিকা
খলিল আহমেদ বোলার ৫.২৫ কোটি ভারত
চেতন সাকারিয়া বোলার ৪.২০ কোটি ভারত
প্রবীণ দুবে বোলার ৫০ লক্ষ ভারত
কুলদীপ যাদব বোলার ২ কোটি ভারত
অক্ষর প্যাটেল অলরাউন্ডার ৯ কোটি ভারত
মিচেল মার্শ অলরাউন্ডার ৬.৫০ কোটি অস্ট্রেলিয়া
ললিত যাদব অলরাউন্ডার ৬৫ লাখ ভারত
রিপাল প্যাটেল অলরাউন্ডার ২০ লক্ষ ভারত
ভিকি অস্তওয়াল অলরাউন্ডার ২০ লক্ষ ভারত

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ক্যাপিটাল দলের খেলোয়াড় তালিকার উল্লেখ করে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি। করছো দলের অধিনায়ক নির্ধারণ করবেন কোন ১১ জন খেলায় অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *