Skip to content
Home » নতুন বছরের শুভেচ্ছা 2024, মেসেজ, ক্যাপশন, ও কবিতা

নতুন বছরের শুভেচ্ছা 2024, মেসেজ, ক্যাপশন, ও কবিতা

নতুন বছরের শুভেচ্ছা ২০২৩, মেসেজ, ক্যাপশন, ও কবিতা

বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন বছরের শুভেচ্ছা ২০২৩ সম্পর্কে একটি আর্টিকেল নিয়ে। আপনারা যারা নতুন বছরের শুভেচ্ছা সম্পর্কিত তথ্য যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই পেয়ে যাবেন।

পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে অনেকেই অনলাইনে অনুসন্ধান করে যায় বিভিন্ন রকমের শুভেচ্ছা বার্তা পাওয়ার জন্য। আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে সেরকম কিছু নতুন বছরের শুভেচ্ছা নিয়ে হাজির হয়েছি। আপনারা যারা নতুন বছরের শুভেচ্ছা পাওয়ার জন্য আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটিতে এসে সঠিক জায়গায় অবস্থান করছেন।

পুরাতন বছরকে গ্লানি মুছে দিয়ে নতুন বছরকে স্বাগত জানাই হচ্ছে প্রতিটি মানুষের লক্ষ্য। নতুন বছরকে স্বাগত জানার জন্য যে শুভেচ্ছা বার্তা একেক জন একেকজনের কাছে পাঠিয়ে থাকে সেই শুভেচ্ছা বার্তা নিয়ে আমরা আমাদের আর্টিকেলটি খুব সুন্দর করে সাজিয়ে রেখেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে নতুন বছরের শুভেচ্ছা গুলো তুলে নিয়ে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারবেন।

নতুন বছরের শুভেচ্ছা 2024

আপনারা যারা নতুন বছরের শুভেচ্ছা পাওয়ার জন্য না করে তারা আমাদেরই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন এবং আপনাদের সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস হিসেবে ব্যবহার করুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নতুন বছরের শুভেচ্ছা বলল খুব সুন্দর করে সাজিয়ে তুলেছে সে যেগুলো আপনাদের সবার ভালো লাগবে। নিচে নতুন বছরের শুভেচ্ছা উল্লেখ করা হলো।

1. এই বছর শেষ হওয়ার সাথে সাথে নতুন বছর শুরু হয়েছে। আমি কামনা করি যে নতুন বছর তার সমস্ত নতুন আশা এবং ইতিবাচকতা নিয়ে আসুক এবং এই বছরের সাথে সমস্ত নেতিবাচকতার অবসান হোক।

2. নববর্ষের দিনটি যেমন একটি বছরের একটি বিশেষ দিন, ঠিক তেমনি আপনি আমার জীবনে একজন বিশেষ মহিলা। এই নতুন বছর আপনার জীবনে সুখ এবং আনন্দ বয়ে আনুক! শুভ নববর্ষ ২০২৩।

3. যদিও নতুন বছরের এই বিশেষ দিনে আমি তোমার সাথে নেই। তবে আমার শুভকামনা সবসময় আপনার সাথে আছে। শুভ নববর্ষ আমার প্রিয়.

4. সর্বশক্তিমান আপনার জীবনকে সঠিক পথে আলোকিত করুন এবং আপনার জীবনকে আনন্দে পূর্ণ করুন। শুভ নব বর্ষ.

5. আমি কামনা করি যে এই বছরের শেষে 31শে ডিসেম্বরও এটি আপনার সমস্ত উদ্বেগ, দুঃখ এবং দুর্যোগের অবসান ঘটায়। এবং নতুন বছরের একটি দিন আপনার জীবনের জন্য একটি নতুন সুখী শুরু করে।

নতুন বছরের ক্যাপশন 2024

অনেকে রয়েছেন যারা সুন্দর করে ক্যাপশন সাজিয়ে তাদের ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়া আপলোড দিয়ে থাকেন। আমরা আজকে তাদের কথা চিন্তা করি আমাদের এই আর্টিকেলটিতে নতুন বছরের কতগুলো ক্যাপশন তুলে ধরেছি। যে ক্যাপশনগুলো আপনাদের সবার ভালো লাগবে। আপনার আমাদের রাজ্য কিন্তু নিচে থেকে নতুন বছরের ক্যাপশন গুলো তুলে নিয়ে ফেসবুকে সোশ্যাল মিডিয়ায় আপলোড দিতে পারেন।

6. আমি চাই যে 1লা জানুয়ারী সুখ, সাফল্য এবং আনন্দের একটি নতুন সূচনা হোক।

7. এই বছর আপনার বিস্ময়কর স্মৃতি এবং নতুন আশা আপনার স্বপ্ন পূরণ করুক! শুভ নব বর্ষ.

8. আমি এই নতুন বছরে আপনার বিশেষ কারো সাথে দেখা করতে চাই।

9. যেহেতু এটি একটি বছরের জন্য একটি নতুন এবং নতুন শুরু। সুতরাং, বিগত বছরের সমস্ত নেতিবাচকতা উপেক্ষা করুন এবং নতুন লক্ষ্য এবং গন্তব্য এবং ভাল স্মৃতি তৈরি করুন। শুভ নব বর্ষ.

10. আমি কামনা করি যে সর্বশক্তিমান এই বছরে আপনাকে সীমাহীন সুখ এবং সাফল্যের সাথে আশীর্বাদ করুন। শুভ নববর্ষ ২০২৩।

11. দুশ্চিন্তা এড়িয়ে চলুন, খারাপ স্মৃতি উপেক্ষা করুন, ঈশ্বরে বিশ্বাস করুন এবং নতুন স্মৃতি তৈরি করুন। শুভ নব বর্ষ.

12. এই বছর আপনার মুখে একটি সুন্দর অবিরাম হাসি রাখুন! কারণ তোমার হাসি আমাকে খুশি করে। তোমাকে শুভ নববর্ষ.

happy-new-year09

13. গত বছর, আমরা অনেক ভুল করেছি এবং অনেক প্রতিশ্রুতি ভঙ্গ করেছি। তাই এই নতুন বছরে এই ভুলগুলো দূর করে নতুন লক্ষ্য, স্বপ্ন, গন্তব্য নির্ধারণ করার চেষ্টা করুন। তাদের পেতে আপ্রাণ চেষ্টা করুন। শুভ কামনা. আপনি একটি চমৎকার মহান নতুন বছরের শুভেচ্ছা.

14. আমি চাই যে এই নতুন বছরটি আপনার জীবন থেকে গত বছরের সমস্ত খারাপ স্মৃতি এবং খারাপ কাজগুলি ধুয়ে ফেলবে। এটি আপনার জীবনে একটি নতুন সূচনা নিয়ে আসে।

15. আমি কামনা করি যে নতুন বছরের এই দিনে, আপনার জীবনে সৌভাগ্যের সূর্য উদিত হয়, যা আপনার জীবনকে আনন্দ এবং সুখে আলোকিত করে।

 

নতুন বছরের কবিতা 2024

এম কতকগুলো মানুষ আছে যারা কবিতা পড়তে কিংবা কোন কিছু বিষয় নিয়ে কবিতা লিখতে ভালোবাসে। আমরা আজকে তাদের কথা চিন্তা করি আমাদের এই আর্টিকেলটিতে নতুন বছরের নিয়ে কতগুলো কবিতা তুলে ধরেছি। বিশিষ্ট কবিদের লেখা কবিতা আমরা আমাদের এই আর্টিকেল নিচে তুলে ধরেছি যেগুলো আপনারা সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের কাছে পাঠাতে পারবে।

চোখের পানি ফেলোনা,
বন্ধু তুমি কেদনা,
তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না।
( ২০২৩) কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।
হ্যাপি নিউ ইয়ার ২০২৩

আজ দেখ নতুন সপ্ন,
ভুলে যাও সব পুরনো কস্ট।
আজ কর নতুন সব কল্পনা,
ভুলে যাও সব পুরনো যন্ত্রনা।
আজ থেকে শুরু হোক নতুন জীবন,
সুখের হোক সবার প্রতিটি ক্ষণ।
এই কামনা করি আমি সারাটা ক্ষণ।
হ্যাপি নিউ ইয়ার২০২৩

ফুল ফুটেছে বনে বনে…
ভাবছি তোমায় মনে মনে…
বলছি তোমায় কানে কানে…
হ্যাপি নিউ ইয়ার২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *