Skip to content
Home » ২০২৩ সালের এসএমএস নতুন SMS [Notun Bosorer Message]

২০২৩ সালের এসএমএস নতুন SMS [Notun Bosorer Message]

২০২৩ সালের এসএমএস

প্রিয় পাঠক বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন দেখতে দেখতে ফুরিয়ে গেল ২০২২ সাল। আগমন করছে যাচ্ছে ২০২৩ সালে তাইতো ২৩ সালের এস এম এস দরকার সকল কে ২০২৩ সালের শুভেচ্ছা জানাতে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কিছু নতুন সালের এসএমএস নিয়ে সাজিয়েছি। আপনারা যারা ২০২৩ সালে এস এম এস পেতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে তুলে নিতে পারবেন।

অনেক নতুন বছরের শুভেচ্ছা জানাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে চায় অনেকে মোবাইলে খুদেবার্তার মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা প্রেরণ করবেন তবে মজার কিছু এসএমএস কোথায় পাবেন তা জানা নেই তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নতুন বছরের কিছু এসএমএস উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে যে এসএমএসগুলো তুলেন নিয়ে আপনাদের কাজে ব্যবহার করতে পারেন।

নিত্য পোশাক, নয়া সাজ, নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই দোস্ত রাশি রাশি। Happy New Year 2023

২০২৩ সালের এস এম এস নতুন SMS নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা ২০২৩

পুরাতন বছর চলে গিয়ে আবারও আগমন করছে একটি নতুন বছরের। আরে নতুন বছরের বিভিন্নভাবে বন্ধু-বান্ধবের কাছে আনন্দ ভাগাভাগি কি করতে শুভেচ্ছা মেসেজের ব্যবহার করে আছে দীর্ঘদিন যাবত। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর সুন্দর কতগুলো এসএমএস উল্লেখ করেছি।

নতুন দিনের নতুন আলো
দূরে নিয়ে যাক নিকষ কালো
নতুন সূর্য নতুন প্রানে
বাজাও বাদ্য জীবন গানে
কাটুক আঁধার আলোর স্পর্শে
মেতে উঠুক মন নতুন বর্ষে
নতুন বছরের এসএমএস ২০২৩

২০২৩ সালের এসএমএস  (Notun Bosorer SMS)

আমাদের আজকের এই পোস্টটি ইতিমধ্যে আপনারা বুঝে গেছেন যে আপনাদের সহযোগিতা করতে যাচ্ছে আমরা। স্বাগত জানানো তাই বন্ধুদের সাথে মোবাইলে খুজে বার তারপর এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগন এর স্ট্যাটাস শেয়ার করা। আজকে আপনাদের জন্য এসএমএস তুলে ধরেছি।

প্রাণ ভরিয়ে, তৃষা হরিয়ে মোরে আরো আরো আরো দাও প্রাণ তব ভুবনে, তব ভবনে মোরে আরো আরো আরো দাও স্থান। Happy New Year

নতুন বছরের আগমনের স্বাগত মেসেজ

নতুন বছরকে ঘিরে অনেক আশা আকাঙ্ক্ষা থাকে প্রত্যেকের। ফেলে আসা বছরগুলো থেকে নতুন বছর অনেক ভাল কাটবে ভাবা হয় তাই অনেক আশা নিয়ে নতুন বছরকে স্বাগত জানা হয় আমরা আজকে আপনাদের জন্য নতুন বছরের স্বাগত মেসেজ উল্লেখ করেছি আপনারা যারা নতুন বছরের আগমনের স্বাগত মেসেজ পেতে চান তারা আমাদের আর্টিকেলটি থেকে তুলে নিন।

আগামী রবিবার হ্যাপি নিউ ইয়ার ২০২৩ সাল। ২০২২ সালে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি তাহলে ক্ষমা করে দিবেন। যেন ২০২৩ সালে সবাইকে নিয়ে ভালো থাকতে পারি।

নতুন বছরের বার্তা, কবিতা, বাণী, ছন্দ, মেসেজ

অনেকের হয়েছে যারা নতুন বছর বড় নেতে উঠেছে সারা বিশ্ব। আরে ইংরেজি ২০০২২ সাল কে বিদায় জানিয়ে নতুন এক সাল উঁকি দিচ্ছি। আর তাই বর্ষবরণে মেতে উঠবে কোটি কোটি মানুষ ইংরেজি ভাষাভাষী থেকে শুরু করে সারা বিশ্বে বিভিন্ন ভাষাভাষী মানুষ উদযাপন করছে এই নতুন মানুষ তাই আমরা আজকে আপনাদের জন্য নতুন বছরের বার্তা কবিতার বাণী ছন্দ মেসেজ উল্লেখ করেছি।

New year দিচ্ছে উঁকি,
আর মাত্র কিছুক্ষন বাকি,
গাছে গাছে উড়ছে পাখি,
বন্ধু তোমায় বলে রাখি
~Happy New Year~

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *