Skip to content
Home » নাটোর জেলার সেহরি ও ইফতারির সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

নাটোর জেলার সেহরি ও ইফতারির সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

নাটোর জেলার সেহরি ও ইফতারির সময়সূচি

নাটোর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে আপনারা যারা জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে নাটোর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি কেননা প্রতিটি মুসলমানেরা তার নিজস্ব জেলার কিংবা যে যেই জেলায় সেহরি ও ইফতারি করতে চান সেই জেলা সেহরি ও ইফতারি সম্পর্কে জানা একান্তই প্রয়োজন।

তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে নাটোর জেলার সেহরি ও ইফতারির সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে নাটোর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে আপনাদের রোজা সঠিক নিয়মে পালন করার তৌফিক অর্জন করতে পারেন।

নাটোর জেলা সেহরি ও ইফতারির সময়সূচি 2024

আপনারা যারা এখন পর্যন্ত নাটোর জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে অবগত নন তারা এখনই চলে আসুন আমাদের এই ওয়েবসাইটিতে। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নাটোর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে নাটোর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি গুলো সংগ্রহ করে আপনার রোজা সঠিক নিয়মে পালন করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৭ am ৫:০৩ am ৬:১৫ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৬ am ৫:০২ am ৬:১৫ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৫ am ৫:০১ am ৬:১৬ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৪ am ৫:০০ am ৬:১৬ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৭ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৭ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৭ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৮ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৮ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৮ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

 

নাটোর জেলার সেহেরী ও ইফতারের আজকের সময়সূচি 2024

অনেকে রয়েছে যারা এক জেলা থেকে অন্য জেলার সেহেরি ও ইফতারের সময়সূচি সময় কমিয়ে কিংবা বাড়িয়ে দিয়ে বের করে রোজা কায়েম করতে চান। এক্ষেত্রে প্রতিদিনের সময়সূচি প্রতিদিনে পেয়ে যান তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নাটোর জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি উল্লেখ করেছি আপনারা নিচে থেকে সংগ্রহ করুন।

সেহেরি ও ইফতারের সময়সূচি 2024

যারা এখন পর্যন্ত সেহেরী ও ইফতারের সময়সূচি জানার জন্য অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে বলছি আমরা আমাদের এই ওয়েবসাইটটি থেকে আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করে থাকি। এবারে আমরা আমাদের এই আর্টিকেলটিতে বিভিন্ন জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে আপনাদের নিজস্ব চালাতে ও ইফতারের সময়সূচি জেনে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *