Skip to content
Home » নামাজের সময়সূচী সিঙ্গাপুর। পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী সিঙ্গাপুর

নামাজের সময়সূচী সিঙ্গাপুর। পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী সিঙ্গাপুর

নামাজের সময়সূচী সিঙ্গাপুর। পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী সিঙ্গাপুর

পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে চলেছি সিঙ্গাপুর নামাজের সময়সূচী। আপনারা যারা সিঙ্গাপুরের নামাজের সময়সূচী জানার জন্য সরদার করে যাচ্ছেন তারা আমাদের আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করে নিতে পারবেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সিঙ্গাপুরের নামাজের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে সিঙ্গাপুরে নামাজের সময়সূচী গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারবেন।

বিভিন্ন দেশ থেকে অনেক মানুষ সিঙ্গাপুরে কর্মসংস্থানের জন্য অবস্থান করে। আর হঠাৎ করে তারা নিজস্ব দেশ ছেড়ে ওই সিঙ্গাপুরে যাওয়ায় তারা সিঙ্গাপুরের নামাজের সময়সূচী সম্পর্কে অভিজ্ঞ নন বলে অনলাইন অনুসন্ধান করে যান সিঙ্গাপুরে নামাজের সময়সূচী সম্পর্কে জানার জন্য। তাই আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে সিঙ্গাপুরের কর্মসংস্থানের যারা রয়েছেন বিভিন্ন দেশ থেকে যারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন সিঙ্গাপুরে নামাজের সময়সূচী সম্পর্কে জানার জন্য তাদের জন্যই আমাদের আজকের এই আর্টিকেলটি সাজিয়েছে। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সিঙ্গাপুরের নামাজের সময়সূচী সংগ্রহ করে নিতে পারবেন।

নামাজ প্রতিটি মুসলিম ধর্মাবলম্বীদের জন্য একটি বিশেষ ইবাদত। প্রতিটি মুসলমানের জন্য আল্লাহতালা নামাজ ফরজ করে দিয়েছেন। ইসলাম ধর্মের পাঁচটি ইসলাম ধর্মের মধ্যে নামাজ হচ্ছে দ্বিতীয় স্তম্ভ। তাই প্রতিটি মুসলমানের উচিত সঠিক সময়ে নামাজ কায়েম করা। আর সঠিক নিয়মে নামাজ কায়েম করতে হলে নামাজের সময়সূচি জেনে রাখা উচিত। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সিঙ্গাপুরের নামাজের সময়সূচী উল্লেখ করেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে সিঙ্গাপুরে নামাজের সময়সূচী সংগ্রহ করে নিতে পারবেন।

নামাজের সময়সূচি সিঙ্গাপুর

সে ভাই ও বোনেরা জীবিকা নির্বাহের জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন তারা অনেকে হয়তো নামাজের সময়সূচী সিঙ্গাপুরের জেনে উঠতে পারেননি। তাই তারা অনলাইন অনুসন্ধান করে যান সিঙ্গাপুর নামাজের সময়সূচী সম্পর্কে জানার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে নামাজের সময়সূচী সিঙ্গাপুর সম্পর্কিত তথ্য উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে নামাজের সময়সূচী সিঙ্গাপুর সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন। সেই সাথে আপনাদের যারা সিঙ্গাপুরে অবস্থান করছেন তাদের কে আমাদের এই আর্টিকেলটি থেকে সিঙ্গাপুর নামাজের সময়সূচী টি জেনে নিয়ে তাদের সাথে শেয়ার করতে পারেন

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী সিঙ্গাপুর

আপনারা যারা সিঙ্গাপুরের পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচি সম্পর্কে জানার জন্য যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন। যারা আগ্রহ প্রকাশ করছেন সিঙ্গাপুরের নামাজের সময়সূচি জানার জন্য তারা এই মুহূর্তে সঠিক জায়গাতে অবস্থান করছেন। কেননা আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে পা যখন আমাদের সময়সূচী উল্লেখ করেছি যেগুলো আপনাদের সবার খুব গুরুত্বপূর্ণ বিশেষ করে যারা সিঙ্গাপুরে অবস্থান করছেন। কেননা আল্লাহ তাআলা সঠিক সময়ে নামাজ আদায় করতে বলেছে আর সঠিক সময়ে নামাজ আদায় করতে হলে নামাজের সময়সূচী জেনে নেওয়া দরকার। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সিঙ্গাপুর নামাজের সময়সূচী তুলে ধরেছি।

শীর্ষ শহর সিঙ্গাপুর

শহর ফজর সূর্যোদয় যোহর আছর মাগরিব ঈসা
সিঙ্গাপুর 05:52 AM 07:02 AM 01:06 PM 04:21 PM 07:11 PM 08:17 PM

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *