Skip to content
Home » নিজেকে ভালোবাসা নিয়ে উক্তি,স্ট্যাটাস,ও ক্যাপশন

নিজেকে ভালোবাসা নিয়ে উক্তি,স্ট্যাটাস,ও ক্যাপশন

নিজেকে ভালোবাসা নিয়ে উক্তি,স্ট্যাটাস,ও ক্যাপশন

প্রিয় পাঠ বন্ধুগণ আপনি কি নিজেকে ভালবাসা নিয়ে উক্তি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন? তাহলে হ্যাঁ আপনি এই মুহূর্তে সঠিক জায়গাতেই অবস্থান করছেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিজেকে ভালোবাসা নিয়ে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন সম্পর্কে আলোচনা করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে নিজেকে ভালোবাসা নিয়ে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন সংগ্রহ করে আপনাদের প্রয়োজনীয় কাজের ব্যবস্থা করতে পারেন। আমরা আমাদের এই আর্টিকেলটিতে নিজেকে ভালোবাসা নিয়ে উঠতে স্ট্যাটাস ও ক্যাপশনগুলি এমনভাবে তুলে ধরেছে যেগুলো আপনারা সবাই খুব সহজে সংগ্রহ করতে পারবেন।

জীবনে নিজের থেকে কখনো কাউকে বেশি ভালবাসবেন না। কেননা নিজে থেকে নিজেকে অন্য কেউ কখনো বেশি ভালবাসতে পারে না। ভালবাসলে সে আপনাকে ছেড়ে চলে যাবে কিন্তু নিজেকে ভালবাসলে কখনো সেটা ছেড়ে যাবে না। কেননা আপনি সারাক্ষণ নিজের সাথেই থাকেন নিজের সেই সফল হতে পারে যে নিজেকে ভালবাসতে পারে এবং নিজের প্রতি ভালোবাসা থাকলে নিজেকে সকল কাজে নির্যাতি করা সম্ভব এবং নিজেকে সকলের দিকে নিয়ে যাওয়া সম্ভব।

তাই জেনে নিজেকে ভালবাসতে জানে না সে কখনো জীবনে এগিয়ে যেতে পারে না সব জায়গাতেই বাধাগ্রস্ত হয়। বিশ্বাস হারিয়ে ফেলে এবং উন্নতি শিকড়ে পৌঁছতে পারেনা। নিজের থেকে অপরকে কখনোই বেশি ভালবাসবেন না এবং বিশ্বাস করবেন না সে আপনাকে ধোকা দিবে কিন্তু নিজেকে ভালোবাসলে সে কখনোই ধোঁকা দেবে না।

নিজেকে ভালোবাসা নিয়ে উক্তি

যে সব সময় নিজেকে ভালবাসতে পারে সেই হচ্ছে ভাগ্যবান কেননা সবাই নিজেকে ভালবাসতে পারে না। পৃথিবীতে অনেক মানুষই রয়েছেন যারা নিজেকে ভালবাসতে পারে না তাই নিজের সম্পর্কে উদাসীন হয়ে থাকেন এবং অন্য মানুষকে ভালবাসে এবং সেই মানুষটির দিকে থেকে ধোকা খায়। আর সেই ভালোবাসার ফলে মানুষটা একদিন ধ্বংস হয়ে যায় কেননা তার প্রিয় মানুষকে সে সবটুকু দিয়ে ভালোবেসেছি কিন্তু তার প্রিয় মানুষ তাকে সবটুকু দিয়ে ভালবাসেনি তাই অন্যকে না ভালবেসে নিজেকে ভালোবাসো।

  • একজন সত্যিকারের বিচারক শুধু অন্যকে বিচার করেনা, অন্যের থেকে বেশি সে নিজেকেই বিচার করে।  –  আন্দ্রিজা জরিক
  • এমন কোনো মানুষের সাথে বন্ধুত্ব করার সিদ্ধান্ত নিওনা যদি সে তোমার চেয়ে ভালো কেউ না হয়।  –  কনফুসিয়াস
  • অন্যদের প্রশংসা অর্জন করা নিঃসন্দেহে অনেক আনন্দের তবে নিজের কাছ থেকে সৎ তারিফ পাওয়া তার থেকে অনেক উচুমানের অনুভূতি।  –  রিচেল ই গুডরিচ
  • নিজেকে জানা হল জ্ঞান অর্জনের প্রথম ধাপ।  –  সক্রেটিস
  • নিজের সত্ত্বা নিজের মধ্যে খুব ভালভাবেই লুকনো থাকে, সব খনির মধ্যে এটি সবচেয়ে নিচে অবস্থান করে।  –  ফেড্রিক নিয়েচি
  • নিজেকে জানতে শুরু কর, যে নিজের সম্পর্কে অধ্যয়ন করে সে নিজের সাফল্যকে খুব সহজেই ধরে ফেলে।  –  এন্ড্রি গাইড
  • নিজেকে জানা একটি ভালো উক্তি, তবে সব পরিস্থিতিতে নয়।অনেকক্ষেত্রে এটা বলাই শ্রেয় যে অন্যকে জান।  –  মেনাডর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *