Skip to content
Home » নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হট লাইন নাম্বার সকল শাখা_ পল্লী বিদ্যুৎ সমিতি বিধি নিষেধ

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হট লাইন নাম্বার সকল শাখা_ পল্লী বিদ্যুৎ সমিতি বিধি নিষেধ

নীলফামারী পল্লী বিদ্যুৎ

আসসালামু আলাইকুম। আপনারা যারা পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার সকল শাখা ও বিদ্যুৎ সমিতির বিধি নিষেধ সম্পর্কে জানতে চান তারা সঠিক জায়গায় এসেছে। আজকে আমি আমার এই পোস্টটিতে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির সকল শাখার হোটেলের নাম্বার নিয়ে আলোচনা করেছি। বর্তমানে মানুষের বিপদের কথা বলা যায় না দুর্যোগে কারণে কোন লাইনের সমস্যা হলে হট লাইনে কল করে সমস্যা সমাধানের ব্যবস্থা করা হয়ে থাকে। কিন্তু সে লাইন যদি পাওয়া না যায় তাহলে সমস্যা সমাধানের উপায় বের করা সম্ভব হয় না। তাই আজকে আমার এই আলোচ্য বিষয়ে হচ্ছে নীলফামারীর বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার নিয়ে।

আমার আজকের আলোচ্য বিষয়টা অতি গুরুত্বপূর্ণ। কেননা কোন দুর্যোগ ঘটলেই পল্লী বিদ্যুৎ সমিতির হটলাইন নাম্বারে আমাদের খুব প্রয়োজন হয়ে পড়ে। তাই এর নাম্বার গুলো আমাদের সংগ্রহ করে রাখা উচিত। দেখা যাক বিপদের সময় মানুষ চট করে কোন কিছু করতে পারে না। বা ব্রেন কাজ করে না কি করবে। তাই যখনি কোন বিদ্যুতে তারের কোন সমস্যা দেখা দেয় তখনই হট লাইনের কল করে সে সমস্যার সমাধানের উপায় বের করে নিতে হয়। তাই আজকে আমি সাধারণ জনগণের কথা চিন্তা করি নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার ও বিভিন্ন শাখার নাম্বার নিয়ে আলোচনা করেছি।

আপনারা যারা নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার গুলো খোঁজ করছেন। তারা আমার এই পোস্টটি থেকে সংগ্রহ করতে পারবেন। আমি আজকে আমার এই পোস্টটিতে নীলফামারী পল্লী সমিতির হট লাইন নাম্বার ও শাখা সমূহ নিয়ে আলোচনা করেছি। নিচে বিভিন্ন শাখার অনলাইন নাম্বার গুলো উল্লেখ করা হলো।

নীলফামারী জেলা পল্লী বিদ্যুৎ হট লাইন নাম্বার

নীলফামারী জেলা অফিসের হট লাইন নাম্বার আপনার অনেকেই চেয়ে থাকেন। এই হট লাইন নাম্বার গুলো আপনাদের প্রয়োজনীয় কাজে লাগে। দেখা যায় হুট করে কোন কানেকশন এর সমস্যা হয়ে গেল তখন বিদ্যুৎ অফ করে রাখা প্রয়োজন। ঠিক সেই সময়ে হটলাইন নাম্বারে কল করে আপনি আপনার কানেকশন টি অফ করে নিতে পারেন। তাই নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বারটি আমি প্রদান করলাম।

চিলাহাটি পল্লী বিদ্যুৎ হট লাইন নাম্বার

চিলাহাটি জনগনের জন্য চিলাহাটি পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার রাখা অতি গুরুত্বপূর্ণ। ঐ এলাকার কোন সমস্যা হলে কোন লাইনের কানেকশন লুজ হলে তাৎক্ষণিকভাবে চিলাহাটি পল্লী বিদ্যুৎ হট লাইন নাম্বারে যোগাযোগ করতে হবে। ছেলে হাতি জনগণের জন্য চিলাহাটি পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বারটি রাখা প্রয়োজন। আমি নিচ্ছে চিলাহাটি পল্লী বিদ্যুৎ সমিতি হল নাম্বারটি তুলে ধরলাম।

যোগাযোগ: 01769401659

ডোমার পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

ডোমার পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি ডোমার অধিবাসীদের জন্য রাখা প্রয়োজন। তোমারে কোন কানেকশন এ সমস্যা হলে তাৎক্ষণিকভাবে ডোমার অধিবাসীরা ও ডোমার পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারে যোগাযোগ করতে পারবেন। তাই আমি নিচে ডোমার অধিবাসীদের জন্য দোয়া পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বারটি দিলাম।

যোগাযোগ: 01769401660

মীরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

মিরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি মিরগঞ্জ অধিবাসীদের জন্য প্রযোজ্য। শুধুমাত্র মিরগঞ্জ এলাকাবাসী এই নাম্বারটি ব্যবহার করতে পারবেন। নিচে নাম্বারটি দেওয়া হল।

যোগাযোগ: 01769401667

ডিমলা পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

ডিমলা পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার দিয়ে ডিমলা নিয়ে এলাকাবাসীর জন্য প্রযোজ্য। ডিমলা একা কোনো দুর্যোগপূর্ণ ঘটনা ঘটলে ডিমলা পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি প্রয়োজন। তাই এই এলাকার মানুষদের সুবিধার জন্য আমি ডিমলা পল্লী বিদ্যুৎ অফিস নিচে প্রদান করলাম।

যোগাযোগ: 01769401661

গয়াবাড়ি পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

গয়াবাড়ি পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি গয়া বাড়ি এলাকাবাসীর জন্য প্রযোজ্য। এই এলাকার কোন সমস্যা দেখা দিলে গয়াবাড়ি পল্লী বিদ্যুৎ অফিসে হট লাইন নাম্বারটিতে কল করে যে সমস্যার সমাধান করতে পারবেন। নিচে গয়া বাড়ি পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি দেওয়া হল।

যোগাযোগ: 01769401663

জলঢাকা পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

জলঢাকা পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার এই এলাকার মানুষদের জন্য প্রদান করা হলো। তা যেন খুব সহজে কোন সমস্যার সমাধান করতে পারে সেজন্যই নাম্বারটি অতি গুরুত্বপূর্ণ।

যোগাযোগ: 01769401665

কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি কিশোরগঞ্জ এলাকাবাসী ব্যবহার করতে পারবে। তাদের এলাকার কোন সংযোগ দিয়ে সমস্যা দেখা দিলে সে সমস্যার সমাধান করতে পারবে কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি দিয়ে। নিচে কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি ব্যবহার করা হলো।

যোগাযোগ: 01769401666

হাজিগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

হাজীগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের নাম্বারটি শুধু হাজীগঞ্জ পল্লী এলাকাবাসীর জন্য দেওয়া হয়েছে। কোন দুর্যোগ পূর্ণ সমস্যা হলে ওর সমাধানের জন্য হাজীগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে হলে নাম্বারটিতে কল করতে হবে।

যোগাযোগ: 01769402317

টেপার হাট পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

টেপারহাট পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার টি টেপার হাট এলাকাবাসীর জন্য প্রযোজ্য। ঐ এলাকার কোন সমস্যা দেখা দিলে এই এলাকার মানুষরা টেপার হাট পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার দিতে কল করে এর সমাধান করতে পারবেন। নিচে টেপার হাট পল্লী বিদ্যুৎ অফিসে হট লাইন নাম্বারটি দেওয়া হল।

যোগাযোগ: 01769402318

কৈমারী পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

কৈমারী পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার দিয়ে কৈমারী পল্লী বিদ্যুৎ এলাকার মানুষদের জন্য ব্যবহার করা হয়ে থাকে। ঐ এলাকায় কোনো দুর্যোগপূর্ণ ঘটনা ঘটলেও এলাকার মানুষগুলো এই নাম্বারটি ব্যবহার করতে পারবেন।

যোগাযোগ: 01769407593

ঠাকুরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার

ঠাকুরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বারটি ঠাকুরগঞ্জ এলাকাবাসীরা ব্যবহার করবেন। ঐ এলাকায় কোন দুর্যোগপূর্ণ ঘটনা ঘটলে ওই এলাকার মানুষগুলো এই নাম্বারটিতে কল করে তাদের সমস্যা সমাধান করতে পারবেন। নিচে ঠাকুরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হট লাইন নাম্বার টি দেওয়া হল।

যোগাযোগ: 01769407910

পল্লী বিদ্যুৎ অফিসে বিধি নিষেধ

পল্লী বিদ্যুৎ অফিসে অনেক বিধি নিষেধ রয়েছে। এই বিধি নিষেধ গুলি মেনে চলা অত্যন্ত জরুরী। আরে বিডি নিষেধ গুলোর নাম মেনে চললে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। নিচে পল্লী বিদ্যুৎ অফিসে বিধি নিষেধ গুলো তুলে ধরা হলো।

  • আপনি যদি পল্লী বিদ্যুৎ লাইন ব্যবহার করেন তাহলে আপনার যেমন নাম্বার গুলো প্রয়োজন তেমনি যানা ধরকার যে পল্লী বিদ্যুৎের বিল ৩ মাসের বিল পরিশোধ না করলে সংযোগ বিছিন্ন করা হবে।
  • কেন গ্রাহক যদি বাসা বাড়ি ছেড়ে দেয় তাহলে ৭ দিন আগে তা অফিসে জানাতে হবে। না হলো বাসা বাড়ি ছাড়ার পরেও গ্রাহকের নামে বিল আসিবে। এবং তা পরিশোধে বাধ্য থাকবে।
  • পল্লী বিদ্যুত বা পবিসের কোন সরংঙ্গাম নষ্ট করিলে বা ক্ষতি করলে, তা জরিমানা বা ক্ষতি পূরন দিতে হবে।
  • নিজের বাসা বাড়ির মিটার নষ্ট হলে তা সরাসরি অফিসে যোগাযোগ করতে হবে। যদি সাথে সাথে অভিযোগ না করে তাহলে ধরে নেওয়া হবে এটা নিজে মিটার নষ্ট করার চেষ্টা করছে।
  • এবং নিজের মিটার নিজে উল্টা দিকে ঘুরালে বা কোন কিছু ডায়াল করলে আপনাকে বিদ্যুতিক আইন অনুযায়ী বা পবিসের বিধি অনুযায়ী ফৌজদারি আদালতের আশ্রয় নেওয়া হবে।
  • পবিসের নিয়োজিত সকল কর্মচারী বা কর্মকতার কাজে নিয়োজিত থাকা অবস্থায় যদি তাদের সাথে খারাপ আচারন বা গালিগালাজ করা হয় তাহলে তাদের সংযোগ বাতিল করা হবে। এবং আইনের আশ্রয় নেওয়া হবে।

সর্বশেষে

সর্বশেষে বলা যায় যে আপনারদের যাদের আমার এই পোস্টের থেকে উপকৃত হয়েছেন তারা সবার সাথেই পোস্টটি শেয়ার করবেন। আমি শুধু আপনারদের কথা চিন্তায় করলেই এই পোস্টটি আজকে লিপিবদ্ধ করেছি। আমি আবারো আপনাদের জন্য নতুন নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *