Skip to content
Home » পটুয়াখালী জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

পটুয়াখালী জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

পটুয়াখালী জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি

আজকে আমরা যে আলোচনাটি করব সেটি হচ্ছে পটুয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আব্রঃপ্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। সেহেরী ও ইফতারি মুসলমানদের জন্য একটি অন্যতম অংশ রোজা রাখার জন্য আল্লাহর ইবাদতের জন্য এই ইফতারি প্রতিটি মুসলমানের জানা দরকার। তাই আপনারা যারা পটুয়াখালী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি পড়তে থাকুন।

পাঠক বন্ধুগণ নিশ্চয়ই পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের সময় জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। তাহলে আর দেরি না করে এখনি চলে আসুন আমাদের এই ওয়েবসাইটটিতে। আমরা আজকে আমাদের এই ওয়েবসাইটটির আলোচনাটি নিয়ে এসেছি পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কিত একটি আলোচনা। আপনারা যারা পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা নিচে থেকে জেনে নিন।

পটুয়াখালী জেলার সেহেরী ও ইফতারের সময়সূচি 2024

আপনারা যারা পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি তুললে নিয়ে আপনারা সঠিক সময়ে সেহরি ও ইফতারি করে সঠিক নিয়মে রোজা পালন করতে পারেন।

০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫০ am ৪:৫৬ am ৬:১১ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১১ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১২ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১২ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৩ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৩ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৩ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৪ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪২ am ৪:৪৮ am ৬:১৪ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪১ am ৪:৪৭ am ৬:১৪ pm

 

পটুয়াখালী জেলা সেহেরি ও ইফতারির আজকের সময়সূচি 2024

অনেকে রয়েছেন যারা পটুখালী জেলা সেহরি ও ইফতারির আজকের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে পটুয়াখালী জেলা সেহরি ও ইফতারের আজকের সময়সূচী উল্লেখ করেছি আপনারা আমাদেরই আর্থিকি থেকে পটুয়াখালী জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচী সংগ্রহ করতে পারবেন।

সেহরি ও ইফতারির সময়সূচি 2024

আমরা আমাদের এই ওয়েবসাইটটি থেকে আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করি। আর এবারেও আমরা আপনাদের জন্য বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি। আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে ৬৪ টি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আরটিকাটি থেকে আপনার জেলার সেহরি ও ইফতারি সময়সূচি তুলে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *