Skip to content
Home » পহেলা বৈশাখ এসএমএস, শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, পিকচার /ছবি, ওয়ালপেপার ফ্রি ডাউনলোড 2024

পহেলা বৈশাখ এসএমএস, শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, পিকচার /ছবি, ওয়ালপেপার ফ্রি ডাউনলোড 2024

পহেলা বৈশাখ এসএমএস, শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, পিকচার

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের সামনে হাজির হয়েছি নতুন একটি আর্টিকেল নতুন একটি বিষয় নিয়ে জানানোর জন্য। আমাদের আজকের বিষয় হচ্ছে পহেলা বৈশাখ এসএমএস শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস পিকচার বা ছবি ওয়ালপেপার ফ্রি ডাউনলোড সম্পর্কিত একটি আর্টিকেল। পহেলা বৈশাখ বাংলা ক্যালেন্ডারের নতুন বছরের প্রথম দিন। এ কে আমরা বাংলা নববর্ষও বলতে পারি আবার অনেককে পহেলা বৈশাখ ও বলে থাকে। এটি প্রধানত পশ্চিমবঙ্গ আসাম ত্রিফলা বাংলাদেশ এবং যেখানে বাঙালি সম্প্রদায় বাস করে সেখানে অত্যন্ত আনন্দ ও উল্লাসের মাধ্যমে পালন করা হয়ে থাকে।

তাই অনেক রয়েছে যারা পহেলা বৈশাখ সম্পর্কে এসএমএস শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস পিকচার ছবি ওয়ালপেপার এসব পাওয়ার জন্য অনলাইন অনুসন্ধান করে যায়। পহেলা বৈশাখ বাংলায় বর্ষা বৈশাখের ছবি পহেলা বৈশাখের কবিতা গানের কবিতা ওয়ালপেপার পহেলা বৈশাখের শুভেচ্ছা ও অতিথি শুভেচ্ছা এসব আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে আলোচনা করেছি। আপনারা যদি চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে পয়লা বৈশাখের এসএমএস শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস পিকচার ছবি ওয়ালপেপার এসব পেতে পারেন।

পহেলা বৈশাখ ফেসবুক স্ট্যাটাস 2024

বর্তমান যুগ ইন্টারনেটের যুগে এসে অনেকেই বিভিন্ন বিষয় নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকে। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি পহেলা বৈশাখ ফেসবুক স্ট্যাটাস সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা পহেলা বৈশাখ নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন পহেলা বৈশাখ সম্পর্কিত কিছু সুন্দর সুন্দর স্ট্যাটাস। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে পহেলা বৈশাখের স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিজেদের কাছে ডেকে পহেলা বৈশাখ ফেসবুক স্ট্যাটাস গুলো আপনাদের ফেসবুক আইডি কিবা সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারবেন।

  1. আমার সকল বন্ধু ও পরিবারকে পহেলা বৈশাখের শুভেচ্ছা! আসুন আনন্দ এবং আনন্দের সাথে নতুন বছর উদযাপন করি।
  2. আপনাকে ভালবাসা, হাসি এবং অনেক মজায় ভরা একটি দুর্দান্ত পহেলা বৈশাখের শুভেচ্ছা জানাই!
  3. আসুন নতুন বছরকে স্বাগত জানাই উন্মুক্ত বাহু এবং আশায় ভরা হৃদয় নিয়ে। সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা!
  4. এই পহেলা বৈশাখ আপনার জন্য নতুন সুযোগ, সাফল্য এবং সুখ নিয়ে আসুক। শুভ নববর্ষ!
  5. আসুন বিগত বছরের সকল কষ্ট ও দুঃখ ভুলে নতুন বছরকে আলিঙ্গন করি উৎসাহ ও ইতিবাচকতার সাথে। শুভ পহেলা বৈশাখ!

পহেলা বৈশাখ শুভেচ্ছা 2024

পহেলা বৈশাখ শুভেচ্ছা সম্পর্কে আপনারা যারা পাওয়ার জন্য অলেন অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদেরই আর্টিকেলটি থেকে খুব সহজেই পেতে পারেন। আপনি যদি আপনার প্রিয় জনকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন। কেননা বর্তমান যুগে এসে অনেকেই রয়েছে যারা পহেলা বৈশাখের শুভেচ্ছা বিনিময় করে থাকে। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে পহেলা বৈশাখের কিছু সুন্দর সুন্দর বাণী ও শুভেচ্ছা ও উল্লেখ করেছি আপনার চাইলে আমাদের আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন।

  1. পহেলা বৈশাখের শুভেচ্ছা জানাই! এই নতুন বছর আপনাদের জন্য বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।
  2. আসুন খোলা বাহু এবং কৃতজ্ঞতায় পূর্ণ হৃদয় দিয়ে নতুন বছরকে স্বাগত জানাই। আপনাকে এবং আপনার পরিবারকে পহেলা বৈশাখের শুভেচ্ছা!
  3. পহেলা বৈশাখের রঙ আপনার জীবনকে সুখ ও সাফল্যে ভরিয়ে তুলুক। আপনাকে এবং আপনার প্রিয়জনকে শুভ নববর্ষ!
  4. পহেলা বৈশাখের এই শুভ দিনে, আপনি সুস্বাস্থ্য, সম্পদ এবং সুখে আশীর্বাদ করুন। শুভ বাংলা নববর্ষ!
  5. আসুন অতীত ভুলে নতুন আশা, নতুন স্বপ্ন এবং নতুন আকাঙ্খা নিয়ে নতুন করে শুরু করি। আপনাকে একটি সুখী এবং সমৃদ্ধ পহেলা বৈশাখের শুভেচ্ছা!

পহেলা বৈশাখ এসএমএস, পিকচার/ ছবি, ওয়ালপেপার 2024

পহেলা বৈশাখ কা বিভিন্ন ব্যক্তি দ্বারা প্রশংসিত হয়। বৈশাখের মূল দিনের প্রিয়তমা একে অপরকে এসএমএস দিয়ে স্বাগত জানায়। একেবারে বৈশাখে প্রথম দিনের ব্যক্তিরা তাদের প্রিয়জনকে এসএমএসের মাধ্যমে স্বাগত জানিয়ে থাকে আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে এসএমএস পিকচার ওয়ালপেপার এ সব উল্লেখ করেছি আপনারা যারা আপনার প্রিয় সঙ্গীকে বা প্রিয়তম্যকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানাতে চান তারা আমাদের আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন।

  1. আপনাকে এবং আপনার পরিবারকে অনেক সুখী ও সমৃদ্ধ পহেলা বৈশাখের শুভেচ্ছা। এই নতুন বছর আপনার জন্য সাফল্য, সুখ, এবং সুস্বাস্থ্য বয়ে আনুক।
  2. আসুন নতুন বছরকে স্বাগত জানাই উন্মুক্ত বাহু এবং আনন্দে পূর্ণ হৃদয় নিয়ে। আপনাকে এবং আপনার প্রিয়জনকে পহেলা বৈশাখের শুভেচ্ছা!
  3. পহেলা বৈশাখের রঙ আপনার জীবনকে ইতিবাচকতা এবং আনন্দে ভরিয়ে তুলুক। আপনাকে এবং আপনার পরিবারের জন্য শুভ নববর্ষ!
  4. আসুন এই বিশেষ দিনে আমাদের বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্যের সৌন্দর্য উদযাপন করি। আমার সকল বন্ধু ও পরিবারকে পহেলা বৈশাখের শুভেচ্ছা!

পহেলা বৈশাখ মেসেজ 2024

বর্তমান যুগ স্মার্টফোনের যুগ। আর এই যুগে বর্তমানে সবার হাতে হাতেই স্মার্টফোন। আরে স্মার্টফোনের যুগে একে অপরকে মেসেজের মাধ্যমে বেশি কথা বলে থাকে তাই অনেক রয়েছে চারা পহেলা বৈশাখ সম্পর্কে তার প্রিয়জনদেরকে আত্মীয়-স্বজন কিংবা পরিবার পরিজনদেরকে মেসেজ করে থাকে। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে পহেলা বৈশাখ মেসেজ উল্লেখ করেছি আপনি যদি চান তাহলে আমাদের আর্টিকেলটি থেকে পহেলা বৈশাখ মেসেজগুলো সংগ্রহ করতে পারেন।

রাতেরবেলা মনের আলোয় ঝিকিমিকি আকাশ
তারার কান্না ক্লান্ত হয় সুধুই তোলে হ্যায়,
গোপন মনের সকলের শুভেচ্ছা দিলম তোমায় লিখে,
নববর্ষের দিনতি কাটুক নাও সুখে…শুভ নববর্ষ!!

বাংলা শুভ নববর্ষ (SMS) 2024

অনেকেই রয়েছে যারা বাংলা শুভ নববর্ষ হিসাবে এসএমএস করে থাকে তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বাংলা শুভ নববর্ষ উপলক্ষে কিছু এসএমএস উল্লেখ করেছি আপনি যদি চান তাহলে আমাদের আর্টিকেলটি থেকে শুভ নববর্ষ হিসাবে এসএমএস গুলো তুলে নিয়ে আপনাদের প্রিয়জনদের সাথে শেয়ার করতে পারেন।

পান্তা ইলিশ আর ভর্তা ভাজি বাঙ্গালীর প্রান
নতুন বছরে সবাই গাইবো বৈশাখের গান
এসো হে বৈশাখ এসো এসো ।
____শুভ নববর্ষ____

ইচ্ছে গুলি উড়ে বেড়াক পাখনা দুটি মেলে
দিন গুলি তোর যাক না কেটে এমনি হাসি খেলে
অপূর্ণ না থাক যেন তোর কোন শখ
এই কামনার সাথে জানাই ”

____শুভ পহেলা বৈশাখ____

পহেলা বৈশাখ এসএমএস 2024

অনেকে রয়েছেন যারা পহেলা বৈশাখ হিসাবে এসএমএস তার প্রিয়জন আত্মীয়-স্বজন পরিবার পরিজনদের সাথে আদার প্রদান করে থাকেন। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে কতগুলো পহেলা বৈশাখের এসএমএস উল্লেখ করেছি আপনারা আমাদের আর্টিকেলটি থেকে খুব সহজে পহেলা বৈশাখের এসএমএস গুলো সংগ্রহ করে নিতে পারবেন।

তোমার জন্য সকাল দুপুর, তোমার জন্য সন্ধ্যা, তোমার জন্য সকল গোলাপ, সব রজনীগন্ধা, তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ, নতুন বছর বয়ে আনুক অনাবিল আনন্দ। শুভ নববর্ষ ১৪৩০।

আকাশের সব নীল দিয়ে, প্রভাতের সব লাল দিয়ে, হৃদয়ের সব অনুভুতি দিয়ে, অরন্যের সব সবুজ দিয়ে, সমুদ্রের সব গভীরতা দিয়ে তোমাকে জানাই। শুভ নববর্ষ!!

পহেলা বৈশাখ উক্তি 2024

এমন অনেক মানুষ আছেন যারা পহেলা বৈশাখ উপলক্ষে উক্তি অনলাইন অনুসন্ধান করে যান। আর আমরা আজকে আমাদেরই আর্টিকেলটিতে পহেলা বৈশাখে কিছু উক্তি উল্লেখ করেছি যেগুলো বিভিন্ন ব্যক্তি দার্শনিকরা উল্লেখ করে গেছেন। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সেইসব দার্শনিকদের লেখা বিভিন্ন ধরনের উক্তি আমাদের আর্টিকেলটিতে তুলে ধরেছি আপনি চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে পহেলা বৈশাখ উক্তিগুলো সংগ্রহ করে নিতে পারেন।

  1. “বাংলা নববর্ষ কেবল ক্যালেন্ডারের একটি তারিখ নয়, এটি আমাদের সংস্কৃতি, ঐতিহ্য এবং ঐতিহ্যের উদযাপন।” – অজানা
  2. “পহেলা বৈশাখ একটি অনুস্মারক যে প্রতিটি শেষ একটি নতুন শুরু এবং প্রতিটি অন্ধকার একটি সূর্যোদয় দ্বারা অনুসরণ করে।” – অজানা
  3. “এই পহেলা বৈশাখ তোমার জন্য নিয়ে আসুক নতুন আশা, নতুন স্বপ্ন, নতুন আকাঙ্খা। শুভ নববর্ষ!” – অজানা
  4. “পহেলা বৈশাখ হল অতীতকে প্রতিফলিত করার, বর্তমানকে লালন করার এবং আশা ও আশাবাদ নিয়ে ভবিষ্যতের দিকে তাকানোর সময়।” – অজানা
  5. “আসুন এই শুভ দিনে আমাদের বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্যের সৌন্দর্য উদযাপন করি। সবাইকে পহেলা বৈশাখের শুভেচ্ছা!” – অজানা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *