Skip to content
Home » পেট্রোলের নতুন দাম। আজকে পেট্রোলের দাম কত

পেট্রোলের নতুন দাম। আজকে পেট্রোলের দাম কত

পেট্রোলের নতুন দাম। আজকে পেট্রোলের দাম কত

02সয়াবিন তেলের পরবর্তী সময়ে ভালো জ্বালানি তেলের দাম। হঠাৎ করে বেড়ে গেল পেট্রোলের দাম। পেট্রোলের দাম পাড়ার বিভিন্ন জায়গায় সমস্যার সম্মুখীন হচ্ছে বিজ্ঞপ্ত হচ্ছে কোন জায়গায় মিছিল মিটিং চারিদিকে ছড়িয়ে পড়ছে। কেনইবা বাড়লো পেট্রোলের দাম এর পিছনে কোন কারণ দেখতে পারছে না জনগণ। নিশ্চিত হতে পারছে না বাংলাদেশের মানুষ।

তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে পেট্রোলের নতুন দাম সম্পর্কে জানাতে আগ্রহ অনেক অনুসন্ধান করে সঠিক দামটি বের করেছি এবং আপনাদের মাঝে তুলে ধরেছি। অনেকে আজকে নতুন সন্ধান করা যায় তাদের কথা চিন্তা করে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি তুলে ধরেছি। তবে পিছনের কিংবা জ্বালানি তেলের দাম বাড়ার কারণ সম্পর্কে আপনাদেরকে কিছুটা তথ্য প্রদান করব আমরা। মূল্য পাশাপাশি মৌলবি যে কারণগুলো সম্পর্কে আপনারা জানতে পারবেন আজকের আমাদের এই কাল আর্টিকেলটি থেকে।

ডিজেলের দাম লিটারে ৩৪, পেট্রোলের 44 টাকা বাড়ল

হঠাৎ করে এর দাম বৃদ্ধি পাওয়ায় সাধারণ জনগণ অনেকটাই কষ্টে রয়েছে। কিসের জন্য এত মল্লিক বিদ্যুৎ পেল আগের দাম কত ছিল এবং বর্তমান সময়ে কত দাম সমস্ত বিষয়ে আমরা আজকে আপনাদের মাঝে তুলে ধরব।

পেট্রোলের নতুন দাম

শুধু কি পেট্রোলের দাম বৃদ্ধি পেয়েছে তা নয় পেট্রোলসহ জ্বালানি সকল তেলের দাম বৃদ্ধি পেয়েছে এক্ষেত্রে আপনারা যারা নতুন পেট্রলের দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে পেট্রোলের নতুন দাম জানতে পারবেন। আমরা তাদেরকে পেট্রোলের দাম জানানোর সাথে সাথে ডিজেল কেরোসিন অকটেল সবকিছুর দাম জানিয়ে দিচ্ছি।

জ্বালানির দাম– প্রতি লিটার/টাকা

পণ্য আগের দর নতুন দর
ডিজেল ৮০ ১১৪
কেরোসিন ৮০ ১১৪
পেট্রল ৮৬ ১৩০
অকটেন ৮৯ ১৩৫

আজকে পেট্রোলের দাম কত

আ আপনি জানেন কি আজকে পেট্রোলের দাম কত। জানতে আগুনে থাকলে আপনারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করে যান তাহলেই আপনারা আজকে পেট্রোলের দাম সম্পর্কে জানতে পারবেন। হঠাৎ করে কেনই বা এত বৃদ্ধি পেলে পেট্রোলের দাম শুধু তাই না জ্বালানি তেলের দামও বৃদ্ধি পেয়েছে সাধারণ জনগণ দুশ্চিন্তায় পড়ে গেছে। আমরা আমাদের আলোচনা আবারো জানিয়ে দিব যদি কখনো দামের পরিবর্তন ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *