Skip to content
Home » প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস, উক্তি ও ক্যাপশন

প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস, উক্তি ও ক্যাপশন

প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস, উক্তি ও ক্যাপশন

প্রেমিকার বিয়ে নিয়ে কষ্টের স্ট্যাটাস, উক্তি ও ক্যাপশন অনেকে পেতে অনলাইনে অনুসন্ধান করে যায়। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস উক্তি ক্যাপশন ও কবিতা তুলে ধরেছি। প্রেমিকা অর্থ ছাড়া জীবন যার সাথে কাটানো স্বপ্ন দেখে আমরা হাতে হাত রেখে চলার চেষ্টা করি কিন্তু দেখা যায় সে প্রেমিকা একদিন পর হয়ে যায়। যার হাতে সারা জীবনের জন্য সময় কাটানোর কথা সে দেখা যা অন্য কারো হয়ে যায় আর সেই প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস যুক্তি ও ক্যাপশন আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি।

নিজের সাথে ঘর বাধা স্বপ্ন দেখে সেই মানুষই যদি অন্য কারো হাত ধরে পরের ঘরে চলে যায় এবং পরকে নিজের বলে মনে করে তার হাতে তুলে দিয়ে সুখে শান্তিতে থাকতে চায় তাহলে সেই কষ্টটা হচ্ছে হৃদয় সিরাপ তো কষ্ট। এ সকল কষ্টের স্মৃতিগুলো ভুলে থাকতে সেই মানুষটিকে ভুলে রাখার জন্য আমরা সকলে মানুষের সাথে আমাদের এ মনের কষ্টটি শেয়ার করার জন্য বিভিন্ন রকম স্ট্যাটাসযুক্ত ক্যাপশন অনলাইনে স্ট্যাটাস দিয়ে থাকি। আর আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সেরকমই কিছু স্ট্যাটাস ক্যাপশন উল্লেখ করেছি।

প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস

আমরা যাকে সাথে নিয়ে আমাদের জীবন কাটাতে চাই অথবা যাকে নিয়ে আমরা সারা জীবন কাটানো চিন্তাভাবনা করি তার যদি অন্য কারো সাথে বিয়ে হয়ে যায় এবং অন্য কারো ঘরে চলে যায় তাহলে তাকে নিয়ে যে কষ্টের স্টেজে আমরা লিখে থাকি সেটি হচ্ছে প্রেমিকার বিয়ে নিয়ে স্ট্যাটাস।আর অনেকেই তার ফেসবুক আইডি কিবা সোশ্যাল মিডিয়ায় এ প্রেমিকের বিয়ে নিয়ে স্ট্যাটাস দেওয়ার জন্য সুন্দর সুন্দর কথা স্ট্যাটাস অনলাইনে অনুসন্ধান করে যায় তাদের জন্যই আমাদের আজকের এই আর্টিকেল।

প্রেমিকার বিয়ে নিয়ে কষ্টের স্ট্যাটাস এখনও মন মতো পাননি? আরো আছে । খুঁজে নেন। ও নো! এতো কষ্ট কেন জীবনে! আরো দারুণ সব স্ট্যাটাস এখানে দেওয়া আছে।

হায়রে বিয়ে! জানতামনা এমন হয়
জানলে কি আর বিয়ের পিড়িতে বসি
আজীবন থাকতাম
আই বুড়ো হয়ে।

প্রেমিকার বিয়ে নিয়ে উক্তি

প্রেম ভালোবাসা নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের লেখালেখি করার কিছু চেষ্টা করেন অনেক বিজ্ঞানী বা অনেক উক্তিবিদ রয়েছেন যারা সুন্দর হয়েছে প্রেমিকার বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের উক্তি উল্লেখ করে গেছেন। আমরা আজকে তাদের দেওয়া এই উক্তিগুলোর থেকে সুন্দর সুন্দর কিছু উক্তি আমাদের এই আর্টিকেলটিতে উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে সেই উক্তিগুলো সংগ্রহ করে আপনাদের ফেসবুক আইডি কিবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন।

ছ্যাকা দিয়ো করলি বিয়ে
পালালি অন্যকাউকে নিয়ে
তার পরেও বলব ভাল থাকিস
তোর স্বামী সংসার নিয়ে।

সুখ দিলে না দুঃখ দিলে
জীবন নিলে কেড়ে।
তোমার ভালবাসা না পেয়ে
জীবনে  সুখ দিলাম ছেড়ে।

প্রেমিকের বিয়ে নিয়ে ক্যাপশন

আপনারা যারা বিভিন্ন ধরনের তথ্য নিয়ে সুন্দর করে লেখালেখি করে পিকচারের সাথে সাজিয়ে ক্যাপশন তৈরি করে অনলাইনে দেওয়ার চেষ্টা করেন তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন। সারা জীবন যাকে নিয়ে স্বপ্ন দেখেছিলাম এবং কয়েক বছর তাদের সাথে প্রেম করার পরে ভালোবাসা ঘর বাঁধার জন্য চেষ্টা করেছিলাম আজকে সেই মানুষটি আমাদের হাত থেকে অন্য কারো হাত ধরে চলে যাচ্ছে স্বামীর ঘরে সেই প্রেমিকা বা আমাদের এক্স গার্লফ্রেন্ডকে বিদায় দেওয়ার জন্য আমরা কিছু ক্যাপশন তৈরি করে আমাদের ফেসবুকে আর সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকি।

বন্ধুর বিয়ে বলে কথা 
উপহার কিন্তে গুরে গেল মাথা।

বিয়ে যে এত মধূর হয় ।
করার আগে কখনো বুঝতেই পারিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *