Skip to content
Home » ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা হয়তো অনেকেই আছেন যারা ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় খুঁজছেন। আর তাই অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন অটো লাইক পাওয়ার জন্য। আর আমি আপনাদের সাহায্য করার জন্য আমার আজকের পোষ্টটি লিখেছি। আমি চেষ্টা করেছি আপনাদের এই অটো লাইক কিভাবে করতে হয় সেটা সার্বখানিকভাবে জানানোর।

বর্তমান যুগটি হচ্ছে ফোনের যুগ। আর এ যুগে এসে পঁচিশ হাজারেরও বেশি মানুষ ফেসবুক ব্যবহার করে। আর তারা চায় এই ফেসবুককে ফেমাস হওয়ার জন্য পোস্ট লাইক বেশি পেতে। তাই অনেককে অটো লাইক ব্যবহার করে পোস্টে লাইকের পরিমাণ বেশি করে তুলে। আর এই অটো লাইক ব্যবহার করা একদম সহজ। আমি আজকে জানিয়ে দিব কিভাবে অটো লাইক ব্যবহার করতে হয়।

ফেসবুকে অটো লাইক কিভাবে করব

ফেসবুকে অটো লাইক কিভাবে ব্যবহার করবেন তা আপনারা খুব সহজেই বুঝতে পারবেন। আপনি যে পোস্টটিতে অটো লাইক ব্যবহার করতে চান সেই posty আপনাকে আগে ফেসবুক আইডিতে প্রেস করতে হবে। আর সেখানে অটো লাইক ব্যবহার করে আপনি সে পোস্টটিতে লাইক বেশি করতে পারবেন। আপনি ফেসবুককে সে পোস্টটা কে কমেন্ট করে দেখে পোস্টার অটো লাইক ব্যবহার করে লাইক বেশি করে নিন।

ফেসবুকে ফেমাস হওয়ার উপায়

ফেসবুকে ফেমাস হতে হলে আপনাকে অবশ্যই ফেসবুকে লাইক কমেন্ট বেশি করতে হবে। লাইক কমেন্ট বেশি হলে আপনার ফেমাস এমনিতেই বেশি হবে। আর লাইক বেশি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই অটো লাইকের কাজ করতে হবে । অটো লাইক এ কাজ করলে আপনার পোষ্টের ও লাইক বেশি হবে এতে আপনি ফেমাস হতে পারেন।

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়

আপনি কয়েকটি ইন্সট্রাকশন ফলো করে খুব সহজে আপনার ফেসবুক পোস্টে লাইক বাড়াতে পারেন। ইন্সট্রাকশন গুলো ফলো করলে আপনি অটো লাইকার ও কাজ খুব সহজেই করতে পারবেন। আর অটো লাইক এর কাজ করা গেলে আপনার লাইক অটোমেটিকলি ৫০০ এর
উপরে চলে আসবে। নিচে অটো লাইক পাওয়ার উপায় গুলো দেখে নিন।

ফেসবুক অটো লাইক পাওয়ার উপায় ২০২২

অনেকে আছেন যারা অনলাইনে অনুসন্ধান করতে থাকে কিভাবে ফেসবুক অটো লাইক পাওয়া যায়। আমরা আজকে আমাদের এই পোস্টটিতে কিভাবে ফেসবুক পাওয়া যায় সে সম্পর্কে আলোচনা করব। আপনি প্রথমে Wefbee.com এই ওয়েবসাইটে চলে যাবেন। এরপর সেখানে লক্ষ্য করবেন লগ ইন মেথড নামে একটি অপশন আসবে। এরপর আপনি সেখান থেকেও অবশ্যই পোস্ট পাবলিক করে নিবেন নয়তো আপনি অটো লাইক জেনারেট করতে পারবেন না।

কোট জেনারেট করার পর আপনাকে অবশেষে সঠিকভাবে লগইন করতে হবে আপনাকে কতগুলো ফেসবুক ফলোয়ার অথবা ফেসবুকে অটো লাইক গুলো নিতে পারবেন এখান থেকে। এরপর চাইলে এফবি অটো লাইকার অপশনে ক্লিক করবেন এবং যে পোস্টটিতে আপনি অটো লাইক নিতে চান সেই পোস্টটি পেস্ট করবেন। এরপর পরবর্তী ইউজার আইডি দিয়ে লাইক আর অপশন আসবে এখানে ক্লিক করে আপনি খুব সহজেই এক ক্লিকে ৫০০ লাইক এর বেশি পেতে পারবেন।

সর্বশেষ কথা

আপনারা যারা আমার এই পোস্টটি থেকে অটো লাইক পেতে সক্ষম হয়েছেন তারা আপনাদের বন্ধুদের সাথে এই পোস্টটি শেয়ার করবেন। যেন তারাও খুব সহজেই অটো লাইক পেতে সক্ষম হয়। আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হবার আরো নতুন কোন তথ্য নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *