Skip to content
Home » ফ্রী ফায়ার প্রো সেটিংস ও টিপস এন্ড ট্রিকস

ফ্রী ফায়ার প্রো সেটিংস ও টিপস এন্ড ট্রিকস

ফ্রী ফায়ার প্রো সেটিংস ও টিপস এন্ড ট্রিকস

ফ্রী ফায়ার একটি অ্যাকশন শুটার অনলাইন গেম। আর আমরা আজকে আপনাদের জন্য আলোচনা করব ফ্রি ফায়ার পুরো সেটিংস এবং টিপস এন্ড ট্রিকস সম্পর্কিত একটি আলোচনা। আপনারা যদি আমাদের এই আর্টিকেলটি মনোযোগের সাথে অনুসরণ করেন তাহলে একজন ভালো প্রো প্লেয়ার হতে পারবেন। যেকোনো সুটার গেম এর মতোই হেড শট আপনার অফলেট কে ঘায়েল করার জন্য সবচেয়ে দ্রুত ও কার্যকরী উপায়। তাই আপনারা নিখুঁতভাবে আপনার শর্ট নিতে সাহায্য করতে পারবেন আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করলে। সকল মোবাইল শুটারদের কাছে এই এসি ড নামে একটি স্পেশাল অফিসার আছে যা সহজ অর্থে আপনার প্রতিপক্ষ বরাবর নিশানা গিয়ে তাড়াতাড়ি টার্গেট লক করে। যা আপনাকে আরো নিখুঁতভাবে আপনার সট নিতে সাহায্য করে যার কারণে এনিমি তাড়াতাড়ি ডাউন হয়। এমএসসি সাধারণত প্রতিপক্ষের বডির উপর লক হওয়ার কারণে ফায়ার বাটন চাপতে থাকলেও বেশি হেড শট পাওয়া যায় না যার কারণে আপনার ফায়ারফাইড হারার সম্ভাবনা বেশি থাকে।

আপনার ফোনে যদি প্রশ্ন থাকে এই মেসির সব সময় বডি বরাবর লক্ষ্য করেন তাহলে কি আপনার হেড শট পাওয়ার জন্য এই ফিচার বন্ধ করতে হবে। এই প্রশ্ন মনে হওয়া স্বাভাবিক আপনার কাছে খেতে দুটি অপশন থাকবে এটা হল হ্যাঁ এবং না। কিন্তু আমরা যদি আরো গভীরে গিয়ে চিন্তা করি তাহলে আপনার প্রয়োজন হবে সঠিক সিদ্ধান্ত নেওয়ার যে কি ধরনের হেলোট আউট নিয়ে আপনি দক্ষ হওয়ার প্লান করছেন।

ফ্রী ফায়ার প্রো Sensitivity সেটিংস

সেনসিভিটি অনেক বড় ভূমিকা পালন করে গেমের ভিতর যদি আপনার ফেন্সিভিটি অনেক ভালো হয় তাহলে আপনার গেম প্লে অনেক ভালো হবে। সমস্ত এফপিপি বা টিপিপি জ্ঞানগুলিতে সেনসিটিভি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বিশেষ করে যখন আপনি একটি স্মার্টফোন খেলছেন। ফ্রী ফায়ার মত একটি গেম খেলার সময় আপনাকে আপনার নড়াচড়া লুণ্ঠন অর্জন শত্রুদের উপর নজর রাখা প্রতিপক্ষকে হারাতে এবং আরো অনেক কিছুর মতো বেশ কয়েকটি বিষয়ের উপর নজর রাখতে হবে। তাই আপনি আপনার ফোনের আইডিটা সেন্সিটিভিটি সেটিংস ব্যবহার করা পরিবর্তে আপনি আপনার গেম প্লে অভিজ্ঞতা বাড়ানোর জন্য কাস্টম সাইনসিটিভিটি সেটিং ব্যবহার করার চেষ্টা করবেন।

যদি এটি আপনার জন্য কাজ না করে আপনি আপনার সেট করতে পারেন প্রথমে আপনার স্মার্ট ফোনে ফ্রি ফায়ার গেম চালু করুন। একবার আপনি হোম পেজে থাকলে ডিসপ্লের উপরে দিয়ে কি ডান দিকে কোনায় অবস্থিত সেটিংস আইকনেট ট্যাগ করুন আপনি বাম কলার মে সেলসিয়াভিটি ট্যাব দেখতে পারেন বিভিন্ন সংবেদনশীলতা সেটিং আপনার আঙ্গুলটি স্লাইড করুন।

ফ্রী ফায়ার প্রো graphics সেটিংস

গ্রাফিক সেটিং এর ক্ষেত্রে ব্যবহার করার চেষ্টা করুন এক্ষেত্রে অবশ্যই এফ বি এস সেটিং জাহান এবং অন্যান্য সেটিং লো করা থাকবে। আপনার মোবাইল ফোন যদি ১ জিবি বা ২ জিবি র‍্যাম হয়ে থাকে তাহলে গ্রাফি স্লো বা এর মধ্যে রাখতে ভালো হবে আর যদি আপনার ফোন 3gb কিংবা ফোর জিবি র‍্যাম হয় তাহলে স্ট্যান্ডার্ড গ্রাফিক্স ব্যবহার করতে পারবেন।

ফ্রী ফায়ার প্রো Auto pickup সেটিংস

ফটো পিকাপ হলো যখন আপনি কোন এনিমিকে মেরে ফেলবেন তখন আপনাকে আর লুকাগুলোতে চাপ দিয়ে তুলতে হবে না। এটি নিজে থেকে যে কোন লোক প্রয়োজন সেগুলো নিজেই লুট হয়ে যাবে এক্ষেত্রে আপনাকে এপ্রিল সেটিং নিতে হবে। যাতে করে আপনি এই ভালো সুবিধার্থে নিতে পারেন এরপর আপনাকে যেতে হবে এবং সবকিছু অন করে দিতে হবে।

ফ্রী ফায়ার প্রো Sound সেটিংস

সাউন্ড হচ্ছে এই গেমের একটি গুরুত্বপূর্ণ পান তাহলে এনিমি কে মারবেন কিভাবে বা কিভাবে বুঝবেন আপনার পাশে এনিমি আছে কিনা। তাই সাউন্ড হচ্ছে এই গেমে একটি গুরুত্বপূর্ণ সেটিং। সেটিং এ যেতে হবে তারপর মিউজিক জিরো দিতে হবে করন গেম প্লেয়ার ভিতরে আপনার মিউজিক কোন কাজে আসবে না সাউন্ড এফেক্ট সবসময় ১০০ তে রাখবেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *