Skip to content
Home » বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আপনারা কি বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে চান? তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে খুব সহজে আমাদের এই আর্টিকেলটি থেকে বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সংগ্রহ করে সঠিক সময়ে রোজা পালন করতে পারবেন।

আমাদের এই আর্টিকেলটি থেকে আপনারা বরিশাল জেলার বসবাস যারা করেন তাদের ইফতারের সময়সূচি খুব সুন্দর ভাবে পেয়ে যাবেন। প্রতিবছর রমজানের সময়সূচী উল্লেখপূর্বক একটি ক্যালেন্ডার প্রকাশিত হয়। এই ক্যালেন্ডারে ঢাকা জেলা সেহেরী এবং ইফতারের সময় উল্লেখ করা থাকে আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে সেরকমই একটি ক্যালেন্ডার পাবেন যেটি থেকে আপনারা বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

 

বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি তুলে নিয়ে আপনাদের রোজা সঠিক সময়ে পালন করতে পারবেন। আর সঠিক সময়ে চেরি ও ইফতারি করে সঠিক নিয়মে রোজা পালন করা হচ্ছে প্রতিটি মুসলমানের কর্তব্য। নিচে বরিশাল জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করা হলো।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫০ am ৪:৫৬ am ৬:১০ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১০ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১১ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১১ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৬ am ৪:৫২ am ৬:১২ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৫ am ৪:৫১ am ৬:১২ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৪ am ৪:৫০ am ৬:১২ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৩ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪২ am ৪:৪৮ am ৬:১৩ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪১ am ৪:৪৭ am ৬:১৩ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

বরিশাল জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

অনেকে রয়েছে যারা প্রতিদিনের ও ইফতারের সময়সূচি প্রতিদিনই দেখে নেয়। এভাবে দেখতে চাইলে তবে সময় কিছুটা কমিয়ে বাড়িয়ে নিলে সুন্দরভাবে অন্যান্য জেলায় আর সময় গুলো মেনে চলা যেতে পারে তাই আপনারা যারা বরিশাল জেলায় আছেন তারা ওই ক্যালেন্ডারের সময়ের সাথে প্রতিদিন দুই মিনিটে করে বাড়িয়ে নেবেন আর প্রতিদিন ইফতারের সঙ্গে দুই মিনিট করে কমিয়ে নিবেন তাহলে বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সঠিক সময়ে পেয়ে যাবেন।

রমজান ক্যালেন্ডার 2024 বরিশাল

ইফতারের সময়সূচি দুই হাতে আমরা একটি ক্যালেন্ডার আপনার আমাদের এই আর্টিকেলটিতে সংযুক্ত করেছি আপনারা চাইলে বরিশাল জেলা ইফতারের সময়সূচি সম্মিলিত ক্যালেন্ডারটি দেখে নিতে পারেন এবং সঠিক সময় রোজা পালন করতে পারেন। প্রতিবছর বাংলাদেশের আগে সৌদি আরবের রমজান শুরু হয় তাই বাঙালির তাদের সময়সূচি অনুসারে এটি পালন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *