Skip to content
Home » বাংলা ফেসবুক স্ট্যাটাস

বাংলা ফেসবুক স্ট্যাটাস

বাংলা স্ট্যাটাস

বাংলা অনেকগুলো সুন্দর সুন্দর স্ট্যাটাস রয়েছে। যেগুলো ফেসবুকে সবাই ব্যবহার করে। মন মাতানো কিচ্ছু ফেসবুকে স্ট্যাটাস নিয়ে আমি আপনাদের মাঝে আজকে উপস্থিত হয়েছি। বাংলা মজার মজার ফেসবুক স্ট্যাটাস আমরা আপনাদের মাঝে উপহার দিব আমি আজকে আমার এই পোস্টটিতে। আপনার যারা বাংলা ফেসবুক স্ট্যাটাস পেতে চান তারা আমার এই পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন। আমি আজকে সুন্দর সুন্দর কথাগুলো মজার বাংলা ফেসবুক পোস্ট উল্লেখ করেছি।

অনেকে আছেন যারা ফেসবুকে মজার মজার স্ট্যাটাস খুঁজে পড়েন। তাই অনলাইনে অনুসন্ধান করে থাকেন সুন্দর সুন্দর স্ট্যাটাসে জন্য যেগুলো পড়ে মজা পান। আর যারা অনলাইন অনুসন্ধান করতে করতে আমার এই পোস্টটিতে এসেছেন তারা সঠিক জায়গায় এসেছেন। আমি আজকে আমার এই পোস্টটিতে মজার মজার স্ট্যাটাস তুলে ধরেছে যেগুলো পড়তে আপনাদের ভালো লাগবে।

বাংলা ফেসবুক স্ট্যাটাস

আজকে বাংলা ফেসবুক স্ট্যাটাস আমি আপনাদেরকে উপহার দেওয়ার চেষ্টা করেছি। যেগুলো আপনাদের পড়তে খুব ভালো লাগবে। আরে ফেসবুক স্ট্যাটাস গুলো আপনার আমার এই পোস্টটি থেকে সংগ্রহ করতে পারবেন। মজার মজার স্ট্যাটাসগুলো নিচে উল্লেখ করা হলো।

আত্নসম্মানবোধ রক্ষার্তে যদি অহংকার প্রদর্শন করতে হয় তাহলে সেটা দোষের কিছু না ।কারন সেই অহংকার আপনার পতন ডেকে আনবে না বরং আপনার ব্যাক্তিত্ব বাড়িয়ে দিবে

যারা ভাগ্য বিশ্বাস করে না তারা ভাগ্যকে মনে করে ব্যর্থতা ঢাকার সহজ পথ । আর যারা বিশ্বাস করে তারা ভাগ্যকে তাদের সফলতার প্রধান কারন হিসাবে গন্য করে ।

প্রতিদিন নতুন করে অবাক হতে হয় নতুন রুপের পুরানো মানুষ দেখে । প্রতিদিন নতুন করে অবাক হতে হয় পুরানো রুপের নতুন মানুষ দেখে ।

খুব শীঘ্রই বাংলা ব্লগের কাদা ছুড়াছুড়ি বাংলাদেশের জাতীয় সংসদকে হার মানাবে । ব্লগার হিসাবে আমি লজ্জায় আনন্দিত ।

ভীতু আর দূর্বল মানুষরা পরাজয়কে সহজে মেনে নিতে পারে না ।

ইদানিং মন খারাপের কারন খুঁজতে গিয়ে দেখি মন ভাল হয়ে যায় ।।

বাংলা ফেসবুক স্ট্যাটাস ২০২২

দিনে পরিবর্তন হচ্ছে। সালের পরিবর্তন হচ্ছে আর এসব দিন ও সাল পরিবর্তনের সাথে সাথে পরিবর্তিত হচ্ছে বাংলা ফেসবুক স্ট্যাটাস এর। আর তাই নতুন সালে এসে নতুন স্ট্যাটাস পড়তে সবারই ভালো লাগে। যেসব স্ট্যাটাস আপনার ফেসবুকে একাউন্ট এ থাকা সকল বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সবাই পড়তে পছন্দ করবে। আর এরকম নতুন স্ট্যাটাস নিয়ে আপনি আপনাদের মাঝে আজকে উপস্থিত হয়েছি।

আপনার দাঁড়ানো নতুন নতুন স্ট্যাটাস নাম তাহলে আমার উপস্থিতি সংগ্রহ করুন। যা ২০২২ সালের নতুন ফেসবুক বাংলা স্ট্যাটাস খুঁজে পাচ্ছেন না আমি তাদের জন্যই আমার এই পোস্টটিতে আজকে নতুন স্ট্যাটাস উল্লেখ করে দিয়েছে।

মন খুলে হাসতে গিয়ে দেখি মন তালা দেয়া আর চাবি গায়েব ।

বিদেশে যারা থাকে তাদের হাঁটার সময় নাই কারন তারা সবসময় দৌড়ের উপর থাকে ।

“ভালবাসি”বলার পর আর কিছু বলার অবশিষ্ট থাকে না, কথার থলেটা খালি হয়ে যায় ।

জীবন খুঁজতে খুঁজতে আমরা সবাই একদিন মূত্যুর কাছে পৌছে যাই । আর এটাই বোধয় জীবন ।

মানুষ যেভাবে ক্ষমতার পিছনে দৌড়ায় সেভাবে যদি বাস্তবে দৌড়াত তাহলে হয়ত শুধুমাত্র দৌড়ের জন্যে আলাদা করে একটা অলিম্পিকের আয়োজন করতে হত

আমি মানুষকে সবসময়ই খুব বেশি কম বুঝি ।।

দেশকে যখন তখন মিস করা শুরু করি । তাই ঠিক করেছি দেশকে মিস করার একটা সময়সূচি ক্যালেন্ডার বানিয়ে দেয়ালে নামাজের সময়সূচি ক্যালেন্ডারের পাশে ঝুলিয়ে রাখব।

মেয়েদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস

মেয়েদেরকে নিয়ে অনেকে নানা রকম স্ট্যাটাস দিয়ে থাকে। যেগুলো পড়তেও শুনতে মজাই লাগে। এসব মজার মজার স্ট্যাটাস আমি আপনাদের মাঝে আজকে উপস্থিত করব। যেগুলো আপনারা আমারে পোস্টে থেকে পাবেন।

যে স্ট্যাটাস গুলো আপনাদের পড়তে ভালোই লাগবে। মেয়েদেরকে নিয়ে নানা রকমের অনেকেই লিখে থাকে। সকল স্ট্যাটাস অনেক হাস্যকর হয়ে থাকে। এই স্ট্যাটাস গুলো আমি আপনাদের উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে করতেছি।

অবশেষে সুন্দর সুন্দর মজার মজার হাস্যকর স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরতে পেরে আমি নিজেকে ধন্য মনে করতেছি। আপনাদের ভালো লাগলে সবার সাথে শেয়ার করবেন। আমি আবারো সুন্দর সুন্দর স্ট্যাটাস নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *