Skip to content
Home » বাই বাই ২০২3 ওয়েলকাম ২০২4 মেসেজ, স্ট্যাটাস, শুভেচ্ছা, পিকচার, উক্তি

বাই বাই ২০২3 ওয়েলকাম ২০২4 মেসেজ, স্ট্যাটাস, শুভেচ্ছা, পিকচার, উক্তি

বাই বাই ২০২২ ওয়েলকাম ২০২৩ মেসেজ, স্ট্যাটাস, শুভেচ্ছা, পিকচার, উক্তি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা আমাদের এই আর্টিকেল এই মুহূর্তে অবস্থান করছেন তাদেরকে অনেক ধন্যবাদ। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বাই বাই ২০২3 ওয়েলকাম ২০২4 মেসেজ, স্ট্যাটাস, শুভেচ্ছা, পিকচার ও উক্তি সম্পর্কিত একটি আর্টিকেল। আপনারা যারা ওয়েলকাম ২০২৩ মেসেজ স্ট্যাটাস শুভেচ্ছা পিকচার ও উক্তি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেরকম ভাবে সাজিয়েছি যেগুলোর নতুন বছরের মেসেজ স্ট্যাটাস শুভেচ্ছা পিকচার ও উক্তি নিয়ে। আপনারা যারা মেসেজ স্ট্যাটাস শুভেচ্ছা পিকচার উক্তি পেতে আগ্রহী তারা আমাদেরই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন।

নতুন বছর কে কেন্দ্র করে শুভেচ্ছা এসএমএস এর শুভেচ্ছা পিকচারে পাশাপাশি অনলাইনে শুভেচ্ছা বার্তা পাঠানোর উদ্দেশ্যে স্ট্যাটাস ক্যাপশন অনুসন্ধান করে অনেকেই তাই আমরা আজকে আমাদের এ আর্টিকেলটি নতুন বছরের শুভেচ্ছা বার্তা মেসেজ স্ট্যাটাস উক্তি ও পিকচার দিয়ে সাজিয়েছি। আপনারা নিচে থেকে নতুন বছরের স্ট্যাটাস উক্তি ও শুভেচ্ছা তুলে নিন।

বাই বাই 2023 ওয়েলকাম ২০২4 মেসেজ

আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে বাইরে ২০২3 ওয়েলকাম ২০২4 মেসেজগুলো উল্লেখ করেছি আপনারা যারা এই মেসেজগুলো পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে সংগ্রহ করুন। এক্ষেত্রে আমরা নতুন বছরের সুন্দর কিছু বিষয়কে ভিত্তি করে লেখা নতুন বছরের শুভেচ্ছা বার্তাগুলো নিয়েছে এ নিয়ে এসেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেল থেকে মেসেজগুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারেন।

নীলআকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাস কে দিয়ে আমারমনের কথা পাঠালাম । হ্যাপি নিউ ইয়ার ২০২4

নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতিতের হলো মরণ, নতুন কে করো বরন!! পুরনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমাকে জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি। হ্যাপি নিউ ইয়ার ২০২4

লাইফ কে সুন্দর করো । মনে কে ফ্রেশ করো । হৃদয়কে কে নরম করো । টাইম কে ইউস করো । হ্যাপি নিউ ইয়ার ২০২4

স্বপ্ন সাজাও রঙের মেলায় , জীবন সাজাও রঙের ভেলায় । ফিরে চলো মাটির টানে, নতুন সবে নতুন গানে । হ্যাপি নিউ ইয়ার ২০২4

হে নতুন সূয ভুলিয়ে দাও , আছে যত দুঃখ বেদনা । তোমার সোনালি আলোয় । হ্যাপি নিউ ইয়ার ২০২4

আগের সব কষ্ট করে ফেল নষ্ঠ । নতুন ‍দিনে সবার প্রানে কেউ রেখনা দুঃখ মনে । শুভ হোক নতুন দিন । খুশী থাকো সারা দিন । হ্যাপি নিউ ইয়ার ২০২4

 

নতুন বছরের উক্তি

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ২০২4 সালে উপলক্ষে নতুন কিছু উক্তি তুলে ধরেছি যেগুলো বিশিষ্ট ব্যক্তিবর্গের দ্বারা পরিচালিত। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে নতুন উক্তিগুলো সংগ্রহ করে আপনাদের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন এবং প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারেন।

টুমরো হল একটি 365-পৃষ্ঠার বইয়ের প্রথম ফাঁকা পৃষ্ঠা। একটি ভাল এক লিখুন!
~ ব্র্যাড পেসলে

নতুন দিনের সাথে নতুন শক্তি এবং নতুন চিন্তা আসে।
~ এলেনর রুজভেল্ট

জীবন নিজেকে খুঁজে পাওয়ার বিষয়ে নয়। জীবন হচ্ছে তোমার নিজকে তৈরী করা.
~ জর্জ বার্নার্ড শ

এটা কখনই খুব বেশি দেরি হয় না – আবার শুরু করতে কখনও দেরি হয় না, সুখী হতে কখনও দেরি হয় না।
~ জেন ফন্ডা

একটি নতুন বছর। একটি নতুন, পরিষ্কার শুরু! এটা আঁকার জন্য কাগজের একটি বড় সাদা শীট থাকার মত! সম্ভাবনা পূর্ণ একটি দিন!
~ বিল ওয়াটারসন

আপনার বর্তমান পরিস্থিতি নির্ধারণ করে না আপনি কোথায় যেতে পারেন; তারা শুধুমাত্র আপনি যেখানে শুরু নির্ধারণ.
~ নিডো কিউবেইন

নতুন বছরে, আপনার বিগত বছরগুলিকে ধন্যবাদ জানাতে ভুলবেন না কারণ তারা আপনাকে আজকে পৌঁছাতে সক্ষম করেছে! অতীতের সিঁড়ি ছাড়া, আপনি ভবিষ্যতে পৌঁছাতে পারবেন না!

~ মেহমেত মুরাত ইলদান

নতুন বছর উপলক্ষে পিকচার

আমরা আজকে আমাদের আর্টিকেলটির নিচে নতুন বছর উপলক্ষে কিছু পিকচার উল্লেখ করেছি। অনেকে রয়েছেন যারা পিকচার আকারে এসএমএস তার বন্ধুবান্ধবদের কাছে পাঠিয়ে থাকে তাই আমরা কিছু পিকচার নিচে উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেল থেকে পিকচার গুলো ডাউনলোড করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *