Skip to content
Home » বিকাশ দর্জিবাড়ি পেমেন্ট ক্যাশব্যাক অফার 2023

বিকাশ দর্জিবাড়ি পেমেন্ট ক্যাশব্যাক অফার 2023

বিকাশ দর্জিবাড়ি পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২২

আপনারা যারা বিকাশ দর্জিবাড়ি পেমেন্ট ক্যাশব্যাক সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে আমাদের এই ওয়েবসাইটটিতে স্বাগতম। দর্জিবাড়ি ফ্যাশন হাউজ থেকে পণ্য কিনে বিকাশে বিল পেমেন্ট করা শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে এ দর্জিবাড়ি পেমেন্টের পার্সেন্ট ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সম্পর্কে আলোচনা করব।

বিকাশ বাংলাদেশের জনপ্রিয় ই কমার্স ওয়েবসাইট। বিকাশে হাজার হাজার গ্রাহকদের সর্বোচ্চ সুযোগ সুবিধার জন্য এই প্রতিশ্রুতি দিয়েছে। এরই ধারাবাহিকতা বিচারী ক্যাশব্যাক অফারটি চালু করেছে আপনি যদি দর্জিবাড়ি থেকে নির্দিষ্ট পরিমাণ পোশাক ক্রয় করে বিল পেমেন্ট করতে চান তাহলে অনা এসে বিকাশ আপনাকে ১০% ক্যাশব্যাক করে দেবে। আপনারা আপনাদের পছন্দের পোশাক কিনতে পারবেন দর্জিবাড়ি শোরুম থেকে এবং সেটা অনলাইন থেকেও পোশাক কিনতে পারবেন।

দর্জিবাড়ি বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার 2023

দর্জিবাড়ি ২০০৩ সালে প্রতিষ্ঠিত হয়। আর এরপর থেকেই দর্জিবাড়ি গুণগত মান এবং নেতৃত্বে সবার একান্ত প্রচেষ্টায় দজিবাড়ি বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি টেক্সটাইল হিসেবে শিল্প গড়ে তুলে। দর্জিবাড়ি মূলত ছেলেদের পোশাক নিয়ে কাজ করে থাকে। ফ্যাশনের জন্য সম্পূর্ণ আধুনিক পদ্ধতির পুনঃবিবেচনা করেছে এই দর্জিবাড়ি। সৃজনশীল পরিচালকের হাত ধরে দর্জিবাড়ি ফ্যাশন হাউস এড বিংশ শতাব্দীর একজন বিলাসিতার নতুন সংজ্ঞা দিয়েছে। তাই সারা দেশে ৩৫ টি শোরুম রয়েছে এই দর্জি বাড়ির বাংলাদেশের প্রতিটি জেলার আউটলেট খোলা এবং ফ্যাশন ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছি।

দরজিবাড়ি বিকাশ ক্যাশব্যাক অফার

অফারের সময়সূচীঃ ৩০ আগস্ট, ২০২২ থেকে ৩১ অক্টোবর, ২০২২ পর্যন্ত।

  • গ্রাহক নির্দিষ্ট আউটলেট থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।
  • গ্রাহক অ্যাপ দিয়ে, *247# ডায়াল করে বা অনলাইন পেমেন্ট বিকাশ করে অফার নিতে পারবেন।
  • লিমিট: গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকা ও অফার চলাকালীন সর্বমোট ১,০০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

অফারের শর্তাবলী

  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি না করতে পারার দরুন যদি তা পুনরায় পরিশোধ করতে হয়, সেক্ষেত্রে ট্রানজ্যাকশন বাতিল হবে না এবং বিকাশ ঐ নির্দিষ্ট ট্রানজ্যাকশনের গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়।  গ্রাহক ঐ লেনদেনের জন্য ডিসকাউন্ট অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • ছবিতে দেখানো সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করেন, তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ বিষয়টি যাচাই করবে এবং বৈধতা সাপেক্ষে সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

আমরা আজকে আমাদের এই ওয়েবসাইটটিতে বিকাশ একাউন্ট তো বিভিন্ন অফার নিয়ে আলোচনা করেছি। আপনি যদি একজন বিকাশের গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটটি ফলো করতে পারেন। শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি মনোযোগ কে শহীদ পড়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *