Skip to content
Home » বিভ্রান্ত নিয়ে উক্তি, স্ট্যাটাস ও ক্যাপশন

বিভ্রান্ত নিয়ে উক্তি, স্ট্যাটাস ও ক্যাপশন

বিভ্রান্ত নিয়ে উক্তি, স্ট্যাটাস ও ক্যাপশন

আসসালামু আলাইকুম বন্ধুগণ আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দয়ায় এবং আল্লাহ রহমতে ভালো আছি। জীবনে চলার পথে সবার নেই নানা রকমের বিপদ আসে। আর বিপদকে কাছে ওটার জন্য মানুষকে নানা রকম পদ্ধতিতে অনুসরণ করতে হয়। তাই বলা যায় রাস্তাঘাটে চলার ক্ষেত্রে আমরা বিভিন্ন ধরনের অপ্রস্তুত হয়ে থাকে। আর এই অপ্রস্ত কে পাঠিয়ে তোলার জন্য আমাদেরকে বিভিন্ন কৌশল অবলম্বন করতে হয়। আপনারা যারা বিভ্রান্তি নিয়ে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন করতে চান তারা আমাদের আর্টিকেলটি ফলো করুন।

প্রতিদিন অসংখ্য মানুষ অনলাইনে অনুসন্ধান করে যায় বিভিন্ন ধরনের উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন পাওয়ার জন্য। তাই আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে বিভ্রান্তি নিয়ে ক্যাপশন উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদেরই আর্টিকেলটি থেকে ক্যাপশন গুলো তুলে নিয়ে আপনাদের বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারেন।

বিভ্রান্তি নিয়ে উক্তি

বিভ্রান্তি নিয়ে অনেককে বিভিন্ন ধরনের উক্তি উল্লেখ করে গেছেন আমরা আজকে সেখান থেকে কিছু উক্তি আমাদের এই আর্টিকেলটিতে উল্লেখ করেছি। আপনারা সেসব উক্তি আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারবেন জানিয়ে দিতে পারেন বিভ্রান্ত নিয়ে উক্তিগুলো। হিসেবে ভ্রান্তি নিয়ে উক্তি উল্লেখ করা হলো।

⭐ “কীভাবে পোশাক পরা যায় সে সম্পর্কে আমি নিয়মিত বিভ্রান্ত হয়ে পড়েছি। – জিল সলোয়”
⭐ “আমি মনে করি আমি বিভ্রান্ত, কিন্তু আমি নিশ্চিত নই! – কায়ভান নোভাক”
⭐ “মন ছাড়া কিছুই বিভ্রান্ত হয় না। – রেনি ম্যাগরিট”
⭐ “প্রেম তখন হয় যখন একে অপরের যত্ন নেওয়া দুজন লোক বিভ্রান্ত হয়। – বব স্নাইডার”
⭐ “কেউ বিভ্রান্ত নয় সে পরিস্থিতি বুঝতে পারে না। – এডওয়ার্ড আর মুরো”
⭐ “যখনই আমি কোনও বিষয়ে বিভ্রান্ত হই তখন আমি ঈশ্বরকে আমার প্রশ্নের উত্তরগুলি প্রকাশ করতে বলি, এবং তিনি তা করেন। – বেয়েন্স নোলস”
⭐ “আমার যা ছিল তা নিয়ে আমি কখনও বিভ্রান্ত হইনি। – জোনাথন সাফরান ফোয়ার”
⭐ “আমি আমার জীবনের সাথে কী করতে যাচ্ছি তা সম্পর্কে আমি সম্পূর্ণ বিভ্রান্ত। – বিল হিকস”
⭐ “আমি খুব বিভ্রান্ত মানুষ পছন্দ করি। আরও বিভ্রান্তি, আমার জন্য আরও মজাদার। – কোরি মাইকেল স্মিথ”
⭐ “আমরা যখন আমাদের বিভ্রান্তিকর মানসিক অবস্থা থেকে জেগে উঠি তখন তা আলোকিত হয়। – জোগচেন পনলপ রিনপোচে”

বিভ্রান্তি নিয়ে স্ট্যাটাস

যারা বিভ্রান্তি নিয়ে স্ট্যাটাস পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন। কেন আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বিভ্রান্তি নিয়ে কতগুলো স্ট্যাটাস উল্লেখ করেছে। যেগুলো আপনাদের সবার ভালো লাগবে এবং আপনারা আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারবেন। নিচে বিভ্রান্তি নিয়ে স্ট্যাটাস উল্লেখ করা হলো।

⭐ “কর্মে অযত্ন থাকবেন না, কথায় কথায় বিভ্রান্ত হবেন না বা চিন্তায় ঝাঁকুনির সৃষ্টি করবেন না। – মার্কাস অরেলিয়াস”
⭐ “সাহিত্য থেকে মানুষ খুব বেশি আশা করে না। তারা কেবল জানতে চায় যে তারা বিভ্রান্ত হয়ে একা নন। – জোনাথন আমেস”
⭐ “আপনি অবশেষে যখন স্বীকার করেন যে উত্তর না দেওয়া ঠিক আছে এবং এটি নিখুঁত না হওয়া ঠিক আছে, আপনি বুঝতে পারবেন যে বিভ্রান্তি অনুভব করা এটি মানুষ হওয়ার জন্য একটি সাধারণ অংশ। – উইনোনা রাইডার”
⭐ “আমি এখানে আসার আগে আমি এই বিষয় সম্পর্কে বিভ্রান্ত হয়ে পড়েছিলাম। আপনার বক্তৃতা শুনে আমি এখনও বিভ্রান্ত। তবে উচ্চতর স্তরে। – এনরিকো ফার্মি”
⭐ “আমি উদার। যখন আমি খারাপ শব্দ হয়ে গেলাম তখন আমি বিভ্রান্ত হয়ে পড়েছি। – জর্জ ক্লুনি”
⭐ “কখনও কখনও আমি যা সত্যিই সুস্পষ্ট মনে করি তা দ্বারা বিভ্রান্ত হয়ে পড়েছি। তবে আমি যা সত্যই স্পষ্টতই স্পষ্ট বলে মনে করি তা সুস্পষ্ট নয়। – মাইকেল স্টিপ”

বিভ্রান্তি নিয়ে ক্যাপশন

অনেক রয়েছে যারা বিভিন্ন ধরনের পিকচার ক্যাপশন আকারে সাজিয়ে ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়া দিতে ভালোবাসেন। তাই তারা অনলাইন অনুসন্ধান করে যায় বিভিন্ন ধরনের ক্যাপশন পাওয়ার জন্য। তাদের জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বিভ্রান্তি নিয়ে ক্যাপশন উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে বিভ্রান্তি নিয়ে ক্যাপশন গুলো তুলে আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *