Skip to content
Home » বিরহের এসএমএস, স্ট্যাটাস, কবিতা ও ছন্দ

বিরহের এসএমএস, স্ট্যাটাস, কবিতা ও ছন্দ

প্রেম বিরহের

প্রিয় পাঠক আজকের আলোচনা আমরা শুধুমাত্র প্রেম বিরহে রয়েছেন এমন ব্যক্তিদের উদ্দেশ্য নিয়ে এসেছি। আপনারা যারা বিরহের কষ্ট যন্ত্রণায় রয়েছেন তাদের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে আজকের আমাদের এই আলোচনাটি। পাশাপাশি যারা বিরহে রয়েছে লেমন কি প্রকাশ করতে চান অন্যের মাঝে তাদের জন্য বিশেষ সহযোগী এই আলোচনা অবশ্যই আপনারা আড়াই আলোচনার পাশে থাকবেন। আপনারা আজকের আলোচনার মাধ্যমে জানতে পারবেন বিরহের এসএমএস স্ট্যাটাস কবিতা ও ছন্দ সম্পর্কিত এক আলোচনা। আপনারা যারা শেষ পর্যন্ত অনুসরণ করবেন তারা জানতে পারবেন আজকের আলোচনা কি রয়েছে এবং আজকের আলোচনার গুরুত্ব টি।

প্রতিদিন অসংখ্য মানুষ প্রেম ভালোবাসা সম্পর্কের সাথে যুক্ত হয়ে থাকেন আবার অনেকেই বিরহের যন্ত্রণায় ভুগেন। মূলত আজকের আলোচনাটি সেই সকল ব্যক্তিদের কেন্দ্র করে নিয়ে এসেছি যারা বিরহের যন্ত্রণায় রয়েছেন। আমরা আজকে আমাদের এই আলোচনাটি তাদের জন্যই বিরহের এসএমএস স্ট্যাটাস কবিতা ও ছন্দ নিয়ে আলোচনা করেছি। আপনারা আমাদের এই সকল আলোচনার মাধ্যমে জানতে পারবেন বিরহের কষ্ট যন্ত্রণার কথা।

প্রেম বিরহের এসএমএস

প্রেমের বিরহ বেদনা নিয়ে অনেকে জীবন যাপন করছে প্রেম বিরহের অনুভূতি সম্পর্কে তারাই বুঝতে সক্ষম যারা প্রেমে ব্যর্থ হয়েছেন। অনেক বেশি যন্ত্রণা কষ্টের হচ্ছে বিরহের জনতা কঠিন এই কষ্টের কথা অন্যকে প্রকাশ করতে চাইলে এখান থেকে আপনারা খুব সহজে সংগ্রহ করতে পারবেন আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে প্রেম বিরহের এসএমএস উল্লেখ করেছি। আপনারা যারা চান তারা আমাদেরই আর্টিকেলটি নিচে থেকে প্রেম বিরহের এসএমএস সংগ্রহ করতে পারেন।

১) নিরবে ভিজে যায় চোখের পাতা,কষ্টের আঘাতে বেড়ে যায় বুকের ব্যথা,জানিনা এই ভাবে কাটাতে হবে কতদিন,আমার এই জীবনে কি আসবে না সূখের দিন

(২) কিছু কিছু কথা আছে বলতে পারিনা”এমন কিছু কষ্ট আছে সইতে পারিনা.এমন কিছু ফুল আছে তুলতে পারিনা.আর এমন1ta মনের মানুষ আছে ভূলতে পারিনা

(৩) এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!

(৪) মানুষ জীবনে ৬ বার হেরে যায়।(1)টাকার কাছে।(2)ভালবাসার কাছে।(3)সময়ের কাছে।(4)বিবেকের কাছে।(5)বন্ধুত্বের কাছে।(6)অবশেষে মরণের কাছে।

(৫) কাঁদবে কি তখন ? চির নিদ্রায় ঘুমাবো যখন.. মনে রাখবে কি তখন ? না ফেরার দেশে চলে যাবো যখন.. ।ডাকবে কি তখন ?? তোমার ডাকে সাড়া দিবনা যখন..।

প্রেম বিরহের স্ট্যাটাস

প্রেম বিরহের কিছু কষ্টের স্ট্যাটাস খুজে থাকেন অনেকেই। প্রতিটি মানুষের জীবনেই প্রেম ভালোবাসা রয়েছে আর অনেকেই এই সম্পর্কের থাকে জড়িয়ে থাকার পর আবার ভেঙেও যায় আর অনেকেই নিজের ভালোবাসার মানুষকে পেয়ে থাকে আবার অনেকেই বিরহে যন্ত্রণা নিয়ে বেঁচে থাকি। এমন যন্ত্রণা নিয়ে বেঁচে থাকা ব্যক্তিগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস প্রদান করে থাকেন তার কষ্টের কথা উল্লেখ করে। মূলত এ কারণেই আমরা আমাদের আলোচনার মাধ্যমে এমন ব্যক্তিদের প্রেম বিরহের স্ট্যাটাস উল্লেখ করেছি।

চলেই যদি যাবে, তো এসে ছিলে কেন? ভুলেই যদি যাবে, তো জান বলে ডেকে ছিলে কেন? কি করে তকেবলব,তুইকে আমার।আয় না সাথেচলব ,সব পারাপার।

প্রত্যেক ভালবাসায় দুইজন সুখী হলেও, তৃতীয় একজন অবশ্যই কষ্ট পাবে ! এটাই হয়তো পৃথীবির নিয়ম..!!

আসিতেছে জাহান্নামের আগুন নিয়ে। ঈমান আমল ধ্বংস করতে১৪ফেব্রুয়ারী বিশ্ব বেহাইয়া দিবস| এই দিবস পালন করা কোনো মুসলমানের মানায় না।

তোমার পৃথিবীটা বিশাল বড়,, আমায় ছাড়াই হাসা যায়,, বাঁচা যায়, আমার কথা মনে না করেই থাকা যায়..!

আমি যখন তোমার নামমাটিতে লিখলাম ,,বৃষ্টিতে ভিজে গেলো …..আকাশে লিখলাম ,,আকাশ মেঘে ঢেকে গেলো …..কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ,,ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে….

প্রেম বিরহের কবিতা

প্রেমে ব্যর্থ হয় অনেক ব্যক্তি পেয়েছেন মর্যাদা। এক্ষেত্রে অনেকে নিজেকে গভীরভাবে প্রেম বিরহের কিছু কবিতা অনুসন্ধান করে থাকেন অনলাইনে। এমন বিষয়কেন্দ্রিক অসংখ্য কবিতা রয়েছে সেখান থেকে আমরা নির্বাচিত নতুন কিছু ছোট বড় কবিতাগুলো আপনাদের মাঝে তুলে ধরব সাধারণত অনলাইনে এমন কবিতাগুলো খুঁজে পাওয়া যায় না। আপনারা আমাদের আর্টিকেলটি থেকে প্রেম বিরহের কবিতাগুলো খুব সহজে সংগ্রহ করতে পারবেন।

ভালোবাসা নেই বুকে

তুমি চাঁদের পড়ে জোছনা খুঁজো না
ও রাত তোমার ছিল না।।

শুধু তুমি চাওনি বলে
ও চাঁদের জোছনা গলে গলে
ঝরেছে অঝর ঝরনা
ও রাত তোমার ছিল না।
ও রাতের তারায় তারায় দুঃখ হারায়
বেদনার গুঞ্জনা
ও রাত তোমার ছিল না।

সাদা কাগজের ফুল শুঁকে
ভেবে নিও ভালোবাসা নেই বুকে
ধূসর মেঘলা আকাশ দেখে
ভেবে নিও ভালোবাসা নেই বুকে।

তুমি গানের ভেতর সুর খুঁজো না
ও গান তোমার ছিল না।।

শুধু তুমি চাওনি বলে
ও গানের সুর তুলে তুলে
কেঁদেছে অচিন চন্দনা
ও গানটি তোমার ছিল না।
ও গানের সুরে সুরে অনেক দুরে
হৃদয়ো বন্দনা
ও গানটি তোমার ছিল না।

মিছে ভাবনার দুখে দুখে
ভেবে নিও ভালোবাসা নেই বুকে
দীঘির কালো জল দেখে দেখে
ভেবে নিও ভালোবাসা নেই বুকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *