Skip to content
Home » ৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২3 প্রকাশিত

৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২3 প্রকাশিত

বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২২

আপনারা যারা ৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল অনুসন্ধান করছেন তাদেরকে আমাদের এই ওয়েবসাইটটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে 44 তম বিসিএস পরীক্ষা ফলাফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। ৪৪ তম বিসিএস প্রিলি পরীক্ষা ফলাফল কিছুক্ষণ আগে বাংলাদেশ সরকারি কর্মকমিশন প্রকাশিত হয়েছে।

বিসিএস প্রিলি পরীক্ষার ফলাফল ২০২২

গত ২৭শে মে অনুষ্ঠিত ৪৪ তম বিসিএস এর পরীক্ষার উত্তীর্ণ পরীক্ষার্থীদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ কর্ম কমিশন।১৫৭০৯ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। এটি বাংলাদেশের চাকরির একটি আকর্ষণীয় সিভিল সার্জন বিসিএস। প্রত্যেক শিক্ষার্থী স্বপ্ন থাকে সরকারি চাকরি প্রবেশের জন্য কিংবা চাকরি ক্যাডার হয়ে সরকারি চাকরিতে যোগদান করার।

তাই এ বছর ৪৪ তম বিসিএস পরীক্ষা অংশগ্রহণ করেছেন এমন পরীক্ষার অপেক্ষা করছিলেন এর ফলাফল প্রকাশের জন্য। কবে পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে? আজ ৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে আর আমরা আমাদের এই ওয়েবসাইটে পরীক্ষার ফলাফলটি পিডিএফ এর সাহায্যে তুলে ধরেছি।

বিসিএস প্রিলি পরীক্ষার রেজাল্ট ২০২২

২৭মে নিয়ে শুক্রবার পরীক্ষা বাংলাদেশের বিভাগের পরীক্ষা নিশ্চিত হয়েছিল আজকে তার রেজাল্ট। এবছর বিসিএস পরীক্ষায় চার লাখ পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। আর এর মধ্যে ১৫ হাজার ৭০৯ জন পরীক্ষার্থী বিসিএসে উত্তীর্ণ হয়েছে।

৪৪ তম বিসিএস পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড

৪০ তম বিসিএস পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। কিছুক্ষণ আগে বাংলাদেশ সরকারি কর্মকমিশন এর পরীক্ষা প্রকাশ করেছেন। আমরা এপিডিএফ ফাইল সংযুক্ত করে দিয়েছি।

৪৪ তম বিসিএস ফলাফল ২০২২ দেখার নিয়ম

৪৪ তম বিসিএস পরীক্ষা ফলাফল দেখার জন্য আমার উল্লেখিত ওয়েবসাইট গুলো ভিজিট করতে পারবে। নিচে উল্লেখিত ওয়েবসাইট গুলো দেওয়া হল।

  • মোবাইলে অথবা কম্পিউটারে থাকলে যেকোনো একটা ব্রাউজার প্রবেশ করুন।
  • তারপর আপনি bpsc.teletalk.com.bd অথবা www. bpsc.gov.bd যেকোনো একটি লিংকে ভিজিট করুন।
  • এরপর সাম্প্রতিক নোটিশ নামের অপশনটিতে ক্লিক করুন।
  • এবার ৪৪ তম বিসিএস ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড করে নেন।
  • এবার সেই ফাইল এর মধ্যে আপনি আপনার রোল অনুযায়ী আপনার তারপর ৪৪ তম বিসিএস ফলাফল ২০২২ খুঁজে দেখে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *