Skip to content
Home » বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকেট ও ভাড়ার তালিকা

বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকেট ও ভাড়ার তালিকা

বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক বন্ধুরা আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকেট ও ভাড়ার তালিকা। আপনারা যারা বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচি টিকেট ও ভাড়া তালিকা সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। বেনাপোল এর নাম অনুসারে একটি ট্রেনের নামকরণ করা হয়েছে যেটিকে আমরা আজকের আলোচনায় নিয়ে এসেছি। আজকের আলোচনার মাধ্যমে আমরা বনফুল এক্সপ্রেস ট্রেনের বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরে সহযোগিতা করব আপনাদের বরাবরের মতো আজকের আলোচনায় আপনারা জানতে পারবেন ট্রেনের সময়সূচী ছুটিয়ে দিন অনলাইন টিকিট ও ভাড়া তালিকা।

ঢাকা থেকে বেনাপোল যাত্রা করে থাকে প্রতিদিন অসংখ্য মানুষ। আমাদের এই আজকের আর্টিকেলটি সেইসব মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ। একই ব্যক্তি একই যানবাহনের মাধ্যমে এই পদ অতিক্রম করে থাকে তবে এর মধ্যে ব্যাপক জনপ্রিয় পরবর্তনটি হচ্ছে ট্রেন তাই এই ট্রেনের বিষয়ে জানার আগ্রহ অনেকের থাকে। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী টিকেট ও ভাড়ার তালিকা নিয়ে।

বেনাপোল এক্সপ্রেস টেনের সময়সূচী

যারা নিয়মিত ট্রেনে যাতায়াত করে থাকে তারা অবশ্যই সময়সূচির বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। তবে অনেকেই বিশেষ সম্পর্কে জানেন না এক্ষেত্রে আমরা আপনাদের জন্য আলোচনা করেছি বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী। আপনারা নিচে থেকে ফেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ঢাকা টু বেনাপোল বুধবার ২৩ঃ১৫ ০৮ঃ২০
বেনাপোল টু ঢাকা বুধবার ১২ঃ৪৫ ২০ঃ৪০

বেনাপোল এক্সপ্রেস ট্রেনের অনলাইন টিকিট

অনেকে আছেন যারা সময় সাপেক্ষে কারণ নিয়ে কাউন্টারে গিয়ে টিকিট ক্রয় করতে পারেন না তাই অনলাইনে টিকিট ক্রয় করে থাকেন। তাদের জন্য একটি ভিসা জানিয়ে এটা কি রেলওয়ের যে সফটওয়্যারটি রয়েছে সেটি ব্যবহারের মাধ্যমে আপনি ট্রেনের টিকিট সংগ্রহ করতে পারবেন। অনলাইন টিকিট সংগ্রহের বিষয় সম্পর্কে বিস্তারিত না জেনে থাকলে আমাদের ওয়েবসাইটে অনুসন্ধান করে অনলাইন টিকেট কাটার নিয়ম সম্পর্কে জেনে নিতে পারবেন।

বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ভাড়া

এ ট্রেনটির ভাড়ার বিষয় সম্পর্কে জানার জন্য অনেকেই অনলাইনে এসে থাকেন। শুধু এই ট্রেনের ক্ষেত্রেই নয় প্রায় সকল ট্রেনের ক্ষেত্রে মানুষ ভাড়ার বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন। তাইতো আমরা আমাদের আলোচনা ভাড়া বিষয়টি তুলে ধরেছি আপনার নিশি থেকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকাটি তুলে নিন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫ভ্যাট)
শোভন চেয়ার ৫৩৪ টাকা
প্রথম সিট ১২১৩ টাকা
এসি সিট ১০১৩ টাকা
এসি বার্থ ১৮৬৯ টাকা

বেনাপোল এসপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচী

প্রতিটি ট্রেনে কোন না কোন জায়গায় বিরোধী স্থান দিয়ে থাকে। বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি ইউ বিভিন্ন জায়গায় বিরতি দেন।নিচে বেনাপোল এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন সময়সূচী গুলো জেনে নিন।

বিরতি স্টেশন নাম বেনাপোল থেকে (৭৯৫) ঢাকা থেকে (৭৯৬)
ঝিকরগাছা ১৩ঃ১৪ ০৭ঃ৪৪
যশোর ১৩ঃ৩৫ ০৭ঃ০৫
মোবারকগঞ্জ ১৪ঃ২০ ০৬ঃ৩৫
কোট চাঁদপুর ১৪ঃ৩৩ ০৬ঃ২২
দর্শনা হাট ১৪ঃ৫৭ ০৫ঃ৫৬
চুয়াডাঙ্গা ১৫ঃ১৭ ০৫ঃ৩৫
পোড়াদহ ১৫ঃ৪৭ ০৫ঃ০১
ঈশ্বরদী ১৬ঃ২৫ ০৪ঃ০৫
বিমান বন্দর ২০ঃ০৭ ২২ঃ৪৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *