Skip to content
Home » বেয়াইনকে নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

বেয়াইনকে নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

বেয়াইনকে নিয়ে উক্তি

বিয়ান কে নিয়ে উক্তি স্ট্যাটাস আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করব। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে বিয়ানকে নিয়ে কিছু উক্তি ও স্ট্যাটাস খুঁজে পাবেন। আমাদের এ পুষ্টিতে আমরা বিয়ান কে নিয়ে বেশ কিছু উক্তি স্টার্ট টাজ আপনাদের মাঝে তুলে ধরবো। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে বিয়ানকে নিয়ে মজার মজার উক্তি স্ট্যাটাসগুলো সংগ্রহ করতে পারবেন। অনেকেই আছেন যারা বিয়ান কে নিয়ে উক্তি ও স্ট্যাটাস দিতে চায় যার কারণে তারা অনলাইনে বি এ এন কে নিয়ে একটু স্ট্যাটাস অনুসন্ধান করে থাকে আমরা আজকে তাদের কথা চিন্তা করেই আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর সুন্দর কতগুলো উক্তি ও স্ট্যাটাস তুলে ধরেছি।

সাধারণত ছেলে বা মেয়ের শাশুড়িকে বুঝিয়ে থাকে। কিন্তু বর্তমান সময়ে বিয়ান শব্দটি ব্যাপক পরিচিত একটি শব্দ কেন না বর্তমানে বিয়ান বলতে বোনের ননদ দেবর ও ভাসুর এবং ভাইয়ের শালা ও শালিকে বুঝিয়ে থাকে। তাইতো বর্তমান সমানে বিয়ান শব্দটি সকলের কাছে পরিচিত একটি শব্দ হয়ে দাঁড়িয়েছে। আর এই শব্দটির সাথে অনেকে অনেক হাসিঠাও করে থাকে। অতীতে এই শব্দটি শহর অঞ্চলে ব্যাপক জনপ্রিয় হলেও বর্তমান সময়ে বাংলাদেশের সর্বোচ্চ এই শব্দটি ব্যাপক পরিচিত হয়েছে।

বেয়াইনকে নিয়ে উক্তি

অনেকে আছেন যারা বিয়ান কে নিয়ে উক্তি অনলাইন অনুসন্ধান করে থাকেন আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে বেয়াইনকে নিয়ে কিছু উক্তি উল্লেখ করেছি। আপনারা যারা বিয়ানকে নিয়ে উক্তি অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন তারা এই মুহূর্তে সঠিক জায়গাতেই এসেছেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে বিয়ানকে নিয়ে কিছু সুন্দর সুন্দর উক্তি উল্লেখ করেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে বিয়ানকে নিয়ে উক্তিগুলো সংগ্রহ করতে পারেন।

১। ধন্য সেই ব্যক্তি, যিনি সত্যিকারের বন্ধুকে খুঁজে পান এবং সবচেয়ে সুখী তিনিই যিনি তাঁর স্ত্রীর মধ্যে সেই সত্য বন্ধুটি খুঁজে পান।
~ ফ্রান্জ শোবার্ট

২। স্ত্রী স্বামীকে ঘরে ফিরে আসতে আনন্দিত করুন এবং তাকে ছেড়ে চলে যেতে দেখে তাকে দুঃখ করুন।
~ মার্টিন লুথার

৩। সমস্ত ঘরোয়া প্রতিকারের মধ্যে একজন ভাল স্ত্রীই সেরা।
– স্বজন হুবার

৪। কারণ একজন পুরুষ ভাল স্ত্রীর চেয়ে ভাল কিছু জিততে পারে না এবং তারপরে খারাপের চেয়ে মারাত্মক আর কিছুই হয় না।
– হেসিয়ড

৫। গৃহিণী হওয়ার জন্য আমার অনেক কল্পনা আছে…। আমি অনুমান করি আমি একটি কল্পনা।
~ মেরিলিন মনরো

৬। একটি মেয়ে সবচেয়ে ভাল জিনিস হতে পারে একটি ভাল স্ত্রী এবং মা। এটি একটি মেয়ের সর্বোচ্চ কলিং। আমি প্রস্তুত আমি প্রস্তুত।
~ ন্যান্সি ই টার্ন

৭। নিজের পছন্দসই ব্যক্তির জন্য রাতের খাবার রান্না করার অভিনয়ে একজন সুন্দরী মহিলার চেয়ে পৃথিবীতে এর চেয়ে বেশি আকর্ষণীয় কোনও আকর্ষণ নেই। ~ টমাস ওল্ফ (এটি টুইট)

৮। এটিই ভাল স্ত্রী যা করেন, আপনার স্বপ্নগুলি বাঁচিয়ে রাখেন এমনকি আপনি যখন বিশ্বাস করেন না তখনও।
~ মাইকেল জে সুলিভান

৯। একজন স্ত্রী বাচ্চাদের চলচ্চিত্রের মতো; সর্বদা প্রশংসিত হয় এবং উভয় ছাড়া জীবন অসম্পূর্ণ হবে।
~ জন স্টেইনবেক

১০। স্বামী বা স্ত্রী হয়ে ওঠা, প্রত্যাশাগুলি যোগ না করে কাঁধ মিলানো ইতিমধ্যে একটি বিশাল দায়িত্ব।
~ নুরফসাহ হামিদ

বেয়াইনকে নিয়ে স্ট্যাটাস

অনেকে আছেন যারা বিয়ান কে নিয়ে সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস দিতে ভালোবাসে তাই অনলাইনে খুঁজে থাকে বিয়ানকে নিয়ে কিছু স্ট্যাটাস পাওয়ার জন্য। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আপনাদের পছন্দনীয় কতগুলো স্ট্যাটাস উল্লেখ করেছি যেগুলো আপনারা তুলে নিয়ে আপনাদের whatsapp কিংবা ফেসবুককে স্ট্যাটাস হিসেবে দিতে পারবেন। নিচে বিয়ানকে নিয়ে কিছু স্ট্যাটাস তুলে ধরা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *