Skip to content
Home » ব্রাজিল নিয়ে স্ট্যাটাস। ব্রাজিল নিয়ে উক্তি। ব্রাজিল নিয়ে কবিতা ও ক্যাপশন।

ব্রাজিল নিয়ে স্ট্যাটাস। ব্রাজিল নিয়ে উক্তি। ব্রাজিল নিয়ে কবিতা ও ক্যাপশন।

ব্রাজিল নিয়ে স্ট্যাটাস। ব্রাজিল নিয়ে উক্তি। ব্রাজিল নিয়ে কবিতা ও ক্যাপশন।

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা আজকে আপনাদেরকে স্বাগত জানিয়ে শুরু করছি আমাদের নতুন একটি আর্টিকেল। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বিশ্বকাপের জনপ্রিয় একটি টিম সম্পর্কে। যে টিমটিকে অনেকেই পছন্দ করে এবং এর সাপোর্টে থাকেন। বিশ্বকাপের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় টিম হলেন ব্রাজিল এর মধ্যে জনপ্রিয় কিছু কিক পদ্ধতি থাকায় ব্রাজিল দলের খেলা অনেক ভালো এবং গুণগত মান অনেক ভালো হওয়ার কারণে অধিকাংশ দলি এই সাপোর্টে থাকে। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি ব্রাজিল নিয়ে উঠতে স্ট্যাটাস এবং কিছু কথা নিয়ে।

বাংলাদেশের মধ্যে জনপ্রিয় দুটি টিমের মধ্যে একটি হল আর্জেন্টিনা এবং অন্যটি ব্রাজিল। এই দুটি টিমকে ঘিরে বাংলাদেশ কাপ ফুটবলে অংশগ্রহণ করে থাকে বিভক্ত মানুষ। কেউ সাপোর্ট করে আর্জেন্টিনাকে এবং কেউ ব্রাজিলকে তবে এই খেলা দুটি হচ্ছে বেশি উপভোগ করার মত দল। তাই এই ব্রাজিল সম্পর্কে অনেকেই বিভিন্ন ধরনের মতামত প্রকাশ করে থাকেন আর আজকে আমরা আমাদের এই আর্টিকেলটিতে সেই মতামত গুলো সুন্দর করে সাজিয়ে গুজে স্ট্যাটাস এবং উক্তি হিসেবে তুলে আপনাদের জন্য উপস্থাপন করেছি।

ব্রাজিল নিয়ে উক্তি

ইতিপূর্বে যারা বিভিন্ন ধরনের তথ্য চেয়ে অনুসন্ধান করছেন বা ব্রাজিল নিয়ে উক্তিগুলো অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা এই মুহূর্তে সঠিক জায়গাতে উপস্থাপন করছে। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি ব্রাজিল নিয়ে উক্তি। ব্রাজিল সম্পর্কে যদি অন্য কোন দলের সাপোর্টার বিভিন্ন ধরনের মন্তব্য প্রকাশ করেন এবং সেই পন্তব্যটি যদি আপনাদের খারাপ লাগে তাহলে আপনাদের সেই জবাব দেওয়ার জন্য সুন্দর একটি স্ট্যাটাস বা উঠতে আমরা আজকে আপনাদের মাঝে শেয়ার করব।

যারা বলেছিল, আমাদের মত টানা দুইটি বিশ্বকাপ জিতে আমাদের কাতারে চলে আসবে। এখন নাকি তারা ফেসবুক অনলাইনে শপ গুলোর বিশ্বকাপের রেপ্লিকা খুঁজতেছি, তাও দাম বেশি দেখে কিনতে পারতেছে না।

গ্রুপ পর্ব থেকে জার্মানির বিদায় কোনভাবেই মেনে নিতে পারছি না। প্রতিশোধের আগুন জ্বলছে ভিতরে, কিন্তু প্রতিশোধ নেওয়ার মানুষ নাই।

ব্রাজিল নিয়ে স্ট্যাটাস

সেকেন্ড রাউন্ডে ব্রাজিলের সাথে খেলতে হবে এই ভয়ে কি Die mannschft dead mannschafft হয়ে গেলো?

গত ওয়ার্ল্ড কাপের পর যারা ব্রাজিল ছেড়ে জার্মানিতে যোগ দিছিলা, এবার বিশ্বকাপে কারা কই যাবা?

জার্মানি, আহারে!
দেখা হবে কাতারে?

আর্জেন্টিনা আহারে!
দেখা হবে কাতারে?

ফ্রান্স আহারে!
দেখা হবে কাতারে?

ব্রাজিল নিয়ে স্ট্যাটাস

বিশ্বকাপ ফুটবল আসল গুলোর মধ্যে জনপ্রিয় টিম হলেন ব্রাজিল। আর এই ব্রাজিল কে সাপোর্ট করে থাকেন। ব্রাজিলের খেলা দেখার জন্য অনেকে রাতভর বসে থাকে এবং এই খেলাটি উপভোগ করে।ব্রাজিলের প্রথম প্রতিদ্বন্দ্বি হলেন আর্জেন্টিনা তাই আর্জেন্টিনা সাপোর্টরা ব্রাজিলকে নিয়ে বিভিন্ন ধরনের মতামত পোষণ করে থাকেন। আর এই মতামত গুলো জানার জন্য আপনাদের আজকে আমাদের এই স্ট্যাটাস গুলো মনোযোগের সহিত পড়তে হবে।

অনেকদিন হলো বিশ্বকাপ জিতিনি, সাম্প্রতিক সময়টাও ভালো যায়নি।
জিতেছে কনফেডারেশন কাপ।
নেইমার তুমি এবার জিতবে ৬ ষ্ট তম বিশ্বকাপ!

ব্রাজিল নিয়ে স্ট্যাটাস

নেইমার তুমি দলের লিডার,
বলছে স্বয়ং পেলে।
নেতৃত্বত তাই দিতেই হবে তোমায়,
বুদ্ধি আর কৌশলে।

১৬ বছর হয়ে গেল,
বিশ্ব জয়ের পর।
ধৈর্য অনেক ধরেছি আমরা,
রাজি নয় তো আর।
নেইমার তুমি এবার ওই ঘুম চাও!
১৬ বছরের হাহাকার!

গানের ছন্দে এগিয়ে চলো,
বিশ্বজয়ের দিকে।
লক্ষ্য এবার দিবেই ধরা,
তোমার পায়ের জাদুতে।

ব্রাজিল নিয়ে কবিতা

অনেকে রয়েছেন যারা ব্রাজিল দলকে খুব বেশি পছন্দ করেন তাই ব্রাজিল দলকে নিয়ে অনেক সুন্দর সুন্দর কবিতা লিখেছেন। আমরা আজকে আপনাদের মাঝে সেসব কবিতা সুন্দর করে ফুটে তুলব এবং যারা কবিতা পছন্দ করে তারা এখান থেকে সংগ্রহ করে পড়তে পারবেন। বিশেষ করে যারা ব্রাজিলের সাপোর্টার তারা এই কবিতাগুলো সংগ্রহ করে আশেপাশে সবার সাথে শেয়ার করতে পারবেন।

একটা দল আছে, যারা প্রথম রাউন্ড পার হতে পারে না। আবার বলে সেকেন্ড রাউন্ডে আমাদের সেভেন আপ খাওয়াবে!

সিদ্ধান্ত নিয়েছি, জার্মানি দল ও তাদের সাপোর্টারদের আর পচাবো না। যে দল বিশ্বকাপের প্রথম রাউন্ড পার হতে পারে না, তাদের নিয়ে ঠাট্টা করাও সময় নষ্ট করা।

জার্মানি সেকেন্ড রাউন্ডে উঠবে ভেবে সেভেন আপ কিনে ফ্রিজে ভর্তি করে রেখেছিলাম। আর এগুলো সেভেন আপ এর এখন কি হবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *