Skip to content
Home » ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠ বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি বিষয়ে নতুন একটি আর্টিকেল। আপনারা যারা ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারির সময়সূচি নিয়ে আলোচনা।

সেহেরী ও ইফতারি একটি অন্যতম বিষয় যেটি ছাড়া রোজা কায়েম করা সম্ভব হয় না। তাই সঠিক সময়ে সঠিক নিয়মে রোজা পালন করতে হলে সেহরি ও ইফতারের সময় জেনে রাখা খুবই জরুরী। তাই বলছি আপনারা যারা ব্রাহ্মণবাড়িয়া জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সেহেরী ও ইফতারের সময়সূচি 2024

ব্রাহ্মণবাড়িয়া জেলা সেহরি ও ইফতারি সম্পর্কে জেনে না থাকলে ব্রাহ্মণবাড়িয়া জেলার মানুষরা সঠিক নিয়মে রোজা রাখতে পারবে না তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের সময় জেনে নিয়ে নিয়মে রোজা পালন করতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৮ am ৪:৫৪ am ৬:০৭ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৭ am ৪:৫৩ am ৬:০৭ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৬ am ৪:৫২ am ৬:০৮ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৫ am ৪:৫১ am ৬:০৮ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৪ am ৪:৫০ am ৬:০৯ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৯ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৯ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪১ am ৪:৪৭ am ৬:১০ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪০ am ৪:৪৬ am ৬:১০ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৯ am ৪:৪৫ am ৬:১০ pm

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা সেহেরী ও ইফতারের আজকের সময়সূচি 2024

অনেকের হয়েছেন যারা ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারির প্রতিদিনের সময়সূচি প্রতিদিনে জানতে চাই। তাদের জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে প্রতিটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি বাড়িয়ে কিংবা কমিয়ে সঠিক সময়ের সময় বের করতে পারবেন।

সেহেরী ও ইফতারির সময়সূচি 2024

আমরা আমাদের আর্টিকেলটিতে বিভিন্ন জেলা সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই ওয়েবসাইটে অনুসরণ করে আপনার রানী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিতে পারবেন এবং সঠিক সময়ে রোজা পালন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *