Skip to content
Home » ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আগ্রহী তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকালিতে আলোচনা করব ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য। আপনারা যারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন ভাওয়াল এক্সপ্রেস সময়সূচক ভাড়া তালিকা সম্পর্কে জানার জন্য তারা আমাদের এই আর্টিকেলটি থেকে পেয়ে যাবেন। যে পরিবহনগুলো ব্যবহার করে থাকে সে পরিবহন গুলোর মধ্যে অন্যতম সুবিধা জনক ও আরামদায়ক ভ্রমন হল ট্রেনের মাধ্যমে।

তাই অনেকে ট্রেন ভ্রমরকে বেশি পছন্দ করে থাকে। আর ট্রেনের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। তাদের কথাই চিন্তা করেআমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে আলোচনা করেছি।

ভাওয়াল এক্সপ্রেস ট্রেন

আপনারা যারা ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূতি অথবা ভাড়া তালিকা সম্পর্কে বিভিন্ন তথ্য অনুসন্ধান করার আগ্রহ প্রকাশ করেছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আমরা আজকে ভাওয়াল এক্সপ্রেস ট্রেন নাম্বার ৫৫/৫৬ বাংলাদেশ রেলওয়ের একটি যাত্রীবাহী ট্রেন এর সম্পর্কে বিস্তারিত আলোচনা করছি। এই ট্রেনটি ঢাকা কমলাপুর রেলস্টেশন থেকে দেওয়ানগঞ্জ স্টেশন পর্যন্ত চলাচল করে থাকে। ভাওয়াল এক্সপ্রেস দা বৃহত্তর ময়মনসিংহ বাসের ঢাকা যাওয়ার একটি জনপ্রিয় ট্রেন। এটি একটি ঢাকা কমলাপুর স্টেশন থেকে দেওয়ানগঞ্জ স্টেশন কোনসাতে সর্বমোট সময় লাগে ৮ ঘণ্টারও বেশি।

ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
তিতাস এক্সপ্রেস (৭০৭) সোমবার ০৭ঃ৩০ ১২ঃ৪০
ব্রহ্মপুত্র এক্সপ্রেস (৭৪৩) নাই ১৮ঃ১৫ ২৩ঃ৫০

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

এবার আমরা আলোচনা করব ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে। এক্সপ্রেস ট্রেনের মাধ্যমে ঢাকা থেকে দেওয়ানগঞ্জ পর্যন্ত ভ্রমণ করতে চান তাদের অবশ্যই ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময় সম্পর্কে ধারণা রাখা প্রয়োজন। আপনারা ঢাকা ছাড়াররা দূষণ থেকে দেওয়ানগঞ্জ স্টেশন পর্যন্ত ভ্রমণ করতে চান এবং এই রুটের সময়সূচি সম্পর্কে ধারনা দিতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি নিচে চোখ রাখুন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
দেওয়ানগঞ্জ যাত্রী(৪৭) নাই ০৫ঃ৪০ ১১ঃ৪০
ভাওয়াল এক্সপ্রেস(৫৫) নাই ২১ঃ২০ ৫ঃ৪০
জামালপুর যাতায়াত(৫১) নাই ১৫ঃ৪০ ২২ঃ১৫

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি একটি মেল ট্রেন যেখানে লোকাল যাত্রীগুলো বেশি ভ্রমণ করে। তাই এই ট্রেনে সময়সূচি এবং ভাড়া তালিকা সম্পর্কে জানতে আমাদের নিবন্ধনটির মনোযোগ সহকারে দেখুন । আমরা নিচে ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের অথবা ঢাকা টু দেওয়ানগঞ্জ রুটের ভাড়ার তালিকা গুলো তুলে ধরেছি।

আসন বিভাগ টিকিটের মূল্য
শোভন ১৮৫ টাকা
শোভন চিয়ার ২২৫ টাকা
প্রথম আসন ৩০০ টাকা
প্রথম বার্থ ৪৪৫ টাকা
স্নিগ্ধা ৪২৬ টাকা
এসি ৫১২ টাকা
এসি বার্থ ৭১১ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *