Skip to content
Home » ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

প্রিয় পাঠক বন্ধুগণ আজকে আমরা আমাদের এই আর্টিকেলটা আলোচনা করতে চলেছি ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর কিছু স্ট্যাটাস নিয়ে। অনেকের হোসেন ছাড়া নিজের ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর আগ্রহ প্রকাশ করেন কিন্তু নিজেরাই এমন স্ট্যাটাস লিখতে সক্ষম হয় না বলে অনলাইনে অনুসন্ধান করে যান। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেরকমই কিছু সুন্দর স্ট্যাটাস নিয়ে এসেছি তাই আমরা আমাদের এই আর্টিকেলটিতে বড় ভাইয়ের বউ অর্থাৎ ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর কিছু সুন্দর স্ট্যাটাস দিয়ে আপনাদের সহযোগিতা করব। আপনারা ভাবিকে খুশি করার জন্য অবশ্যই জন্মদিনের মতোই বিশেষ দিনটিকে কেন্দ্র করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর প্রয়োজনীয়তা যদি বেশি মনে করেন তাহলে তাকে খুশি করতে পারেন আমাদের এই আর্টিকেলটির শুভেচ্ছা বার্তাগুলো নিয়ে।

আমরা এমন কতগুলো সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি যেগুলো আপনাদের সবার ভালো লাগবে। আপনার ভাবি জন্মদিন উপস্থিত হয়ে থাকলে এখান থেকে সুন্দর একটি শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে নিতে পারেন। বর্তমান সময়ে স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানানোর বিষয়টি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে বলে প্রত্যেককে স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানিয়ে থাকে। আর তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা তুলে ধরেছি।

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

ভাবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর কিছু স্ট্যাটাস পেতে গেলে আপনাদের অবশ্যই আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করতে হবে। আমাদের মত অনেকেই দেখা যায় যারা ভাইয়ের জন্মদিনে ভাইকে শুভেচ্ছা জানিয়ে থাকে স্ট্যাটাসের মধ্যে কিন্তু ভাবি তা জন্মদিনের তেমন গুরুত্ব প্রদান করি না তাই অবশ্যই আপনাকে ভাইয়ের পাশাপাশি ভাবিদের জন্মদিনেও স্ট্যাটাস প্রদান করা প্রয়োজন রয়েছে কেননা এ ক্ষেত্রে আপনাদের ভাবিরা খুব খুশি হতে পারে। আর আমরা এই বিশেষ দিনকে কেন্দ্র করে আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর কিছু স্ট্যাটাস তুলে ধরেছি যেগুলো আপনারা একটু চেষ্টা করলে আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন।

১. শুভ জন্মদিন ভাবী। আশা করি আপনার আগামীর দিনগুলো সুখ সমৃদ্ধি আনন্দে ভরে উঠবে।  আপনার সব স্বপ্নগুলো পূরণ হবে। হ্যাপি বার্থডে।

২. মায়ের পরেই যেই মানুষটি আমার সবচেয়ে প্রিয় সেই ভাবির জন্মদিনে আজকে তাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৩. ভাবি হচ্ছে মায়ের প্রতিরূপ। যার বাস্তব উদাহরণ হচ্ছে তুমি। আমার জীবনে তোমাকে পাওয়ার পর ২য় মা পেয়েছি। আর আজকে সেই ভাবির জন্মদিনে তাকে জানায় জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা। শুভ জন্মদিন ভাবি।

ভাবি জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ে দেখা যায় অনেকেই ফেসবুক ব্যবহার করে থাকেন। আর বিভিন্ন বিষয় নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকেন সেই সাথে ভাবির জন্মদিন কে কেন্দ্র করে ফেসবুকে সুন্দর একটি স্ট্যাটাস প্রদান করার আগ্রহ থাকলেও আপনি তা পারছেন না কেননা সুন্দর করে কিভাবে লিখবেন তা বুঝে পারেননি। বর্তমান সময়ে সরকারের বিভিন্ন কাজকর্মের সাথে যুক্ত থাকায় খুবই ব্যস্ত থেকে থাকে এক্ষেত্রে নিজেরা স্ট্যাটাস তৈরি করে ব্যবহার না করে অনলাইন থেকে সুন্দর স্ট্যাটাস সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে ভাবীর জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস তুলে ধরেছি।

৪. আমার জীবনে সফলতার পেছনে যেই মানুষটির অবদান অনস্বীকার্য আজকে সেই মহান মানুষটির জন্মদিন। আর আমি কি করে তার জন্মদিনের কথা ভুলি!! শুভ জন্মদিন বৌদি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল।

৫. আমার জীবনের প্রতিটি খারাপ সময়ে যেই মানুষটি অনুপ্রেরণা যুগিয়ে এসেছে আজকে সেই মানুষটির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন বৌদি।

৬. যাকে ছাড়া হয়তো আমি জীবন যুদ্ধে অনেক আগেই হাল মানতাম আজকে আমার জীবনের সাফল্যের সেই কারিগরের জন্মদিন।  আর তার জন্মদিনে ঈশ্বরের কাছে একটাই প্রার্থণা করি তার সকল ইচ্ছা যেন পূরণ হয়, সে যেন সারা জীবন সুখে থাকে। শুভ জন্মদিন বৌদি মনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *