Skip to content
Home » ভোলা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

ভোলা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

ভোলা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আলোচনা করতে চলেছি ভোলা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে একটি আলোচনা। আমাদের আজকের আলোচনাটি মুসলিম সমাজের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি আলোচনা। যারা আল্লাহর কাছে মগ্ন থাকে এবং আল্লাহকে বিশ্বাস করে আল্লাহর পথে চলতে চায় তাদের জন্য আজকের আমাদের এই আলোচনাটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যারা ভোলা জেলার অধিবাসী এবং ভোলা জেলায় রোজা কায়েম করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ভোলা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জেনে নিন।

আপনাদের মধ্যে যারা ভোলা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আমাদের এই আর্টিকেলটিতে ভোলা জেলার সেহরি ও ইফতারের সঠিক সময়সূচি জানিয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি। আপনারা যারা ভোলা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন।

ভোলা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি 2024

ভোলা জেলার অধিবাসী কিংবা অনেক চাকরিজীবী রয়েছেন যারা এর জেলা থেকে অন্য জেলায় চাকরির জন্য গিয়ে থাকে কিন্তু দেখা যায় রমজান মাসে যারা এক জেলা থেকে অন্য জেলা যায় তখন তাদের সমস্যা হয় নানা রকম। কেননা রমজান মাসে দেখা যায় যে সেহরি ও ইফতারের সঠিক একটি সময়সূচি জানা দরকার হয় তাদের। তাই অনেকে অনলাইনে অনুসন্ধান করে যে জেলায় চাকরিতে নিয়ে যায় সে জেলা রোজা কায়েম করার জন্য সে জেলার সময়সূচী জানার জন্য। আমরা আজকে তাই আমাদের এই আর্টিকেলটি আলোচনা করেছি ভোলা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা ভোলা জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা নিচে থেকে সংগ্রহ করুন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৯ am ৪:৫৫ am ৬:০৯ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪৮ am ৪:৫৪ am ৬:০৯ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১০ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৬ am ৪:৫২ am ৬:১০ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৫ am ৪:৫১ am ৬:১১ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৪ am ৪:৫০ am ৬:১১ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১১ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪২ am ৪:৪৮ am ৬:১২ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪১ am ৪:৪৭ am ৬:১২ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪০ am ৪:৪৬ am ৬:১২ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

 

ভোলা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

ভোলা জেলা সেহেরি ও ইফতারির আজকের সময়সূচী জানার জন্য অনেক অনলাইনে অনুসন্ধান করা যায়। আর এজন্য আমরা আমাদের এই আর্টিকেলটিতে ভোলা জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটির নিচে থেকে ভোলা জেলা সেহরি ও ইফতারের আজকের সময়সূচী সংগ্রহ করে আপনারা সঠিক সময়ে সেহরি ও ইফতারি করে সঠিকভাবে রোজা পালন করতে পারেন।

রমজান ক্যালেন্ডার 2024 ভোলা জেলা

অনেকের হয়েছে রমজান এর ক্যালেন্ডার পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায় তাই আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে বিভিন্ন জেলার রমজান ক্যালেন্ডার উল্লেখ করেছি। আর এবার আর্টিকেলটিতে আমরা রমজানের ক্যালেন্ডার ভোলা জেলার ক্যালেন্ডার টি উল্লেখ করেছি আপনারা যারা ভোলা জেলার ক্যালেন্ডার পেতে চাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে রমজানের ক্যালেন্ডার ভোলা জেলার ডাউনলোড করে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *