Skip to content
Home » মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2024 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল 2024 (লটারি রেজাল্ট) PDF ডাউনলোড

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল

মাগুরা জেলার প্রথম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে মাগুরায় ইংরেজি উচ্চ বিদ্যালয় বর্তমান মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয় 1854 সালে প্রতিষ্ঠিত হয়েছে। আপনারা যারা এই মাগুরা জেলার মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে জানতে চান তারা আমার এই আর্টিকেলটি থেকে জেনে নিতে পারবেন। আজকে আমি আমার এই আর্টিকেলটিতে মাগুরা জেলার মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে আলোচনা করেছি।

১৯৫৪ সালে পূর্ণাঙ্গ উচ্চ বিদ্যালয়ের উন্নত হয়ে মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয় একটি নতুন নামকরণ করা হয়। হাজার 970 সালে বিদ্যালয় সরকারিকরণ হয়েছে। প্রিয় পাঠক বন্ধুরা এবার আপনারা জেনে নিন মাগুরা জেলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি ফলাফল 2023।

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2024

আপনারা যারা মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কিনা জানতে চান কিংবা ভর্তি বিজ্ঞপ্তি সংগ্রহ করতে চান তারা নিচের থেকে সংগ্রহ করে নিন। শুধুমাত্র ষষ্ঠ শ্রেণির ভর্তি বিজ্ঞপ্তি উল্লেখ করা হলো।

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর ভর্তি ফরম 2024

2022 শিক্ষা বর্ষের জন্য মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভর্তির জন্য কোন ফরম বিক্রি হবে না। মাগুরা সরকারি বিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কিন্তু এটি অনলাইনে খুলনা মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় আবেদন পূরণ করতে হবে। আরে ফরম পূরণের জন্য আপনাদেরকে gsa.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। 8 ই ডিসেম্বর 2022 পর্যন্ত চলবে। দেড় ঘন্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে 110 টাকা পাঠাতে হবে।

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি লটারি ফলাফল 2024

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ফলাফল লটারির মাধ্যমে প্রকাশিত হবে। আরে লটারি মাধ্যমে ছাত্র-ছাত্রী ভর্তি করানোর সুযোগ পাবে এবং এ প্রেক্ষিতে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির ফলাফল প্রকাশিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *