Skip to content
Home » মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। পাঠক বন্ধুগণ আমরা আজকে আমাদের আর্টিকেলটি নিয়ে এসেছি মানিকগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি আর পিডিএফ ডাউনলোড নিয়ে। আপনারা যারা মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আলায়েন সন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন। আমরা নিচে মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

আরবি বারোটি মাসের মধ্যে একটি অন্যতম মাস হচ্ছে রমজান মাস। আর এ রমজান মাস ঠিক প্রতিটি মুসলমান আল্লাহর ইবাদত বন্দেগির মধ্যে দিয়ে কাটিয়ে দেয়। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে এই বারটি মাসের অন্যতম মাস রমজান মাস নিয়ে আলোচনা করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচির জেনে নিতে পারেন।

মানিকগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আপনারা যারা মানিকগঞ্জ জেলা সেহরি ও ইফতারের সময়সূচি জানার জন্য অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে আলোচনা করেছি। অনেকে রয়েছেন যারা মানিকগঞ্জ জেলার রোজা কায়েম করতে চান কিন্তু মানিকগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে তাদের ধারণা নেই তাই না খাওয়ার কারণে তাদের রোজা মাকরূহ হয়ে যায়। তাই আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে মানিকগঞ্জ জেলা সেহরী ও ইফতারের সময়সূচি তুলে ধরেছি।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫২ am ৪:৫৮ am ৬:১১ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫১ am ৪:৫৭ am ৬:১১ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫০ am ৪:৫৬ am ৬:১২ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১২ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৪৮ am ৪:৫৪ am ৬:১৩ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৪৭ am ৪:৫৩ am ৬:১৩ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৪৬ am ৪:৫২ am ৬:১৩ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৪৫ am ৪:৫১ am ৬:১৪ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৪৪ am ৪:৫০ am ৬:১৪ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৩ am ৪:৪৯ am ৬:১৪ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

মানিকগঞ্জ জেলা সেহরি ও ইফতারের আজকের সময়সূচী 2024

সেহরি ও ইফতারির প্রতিদিনের আপডেট প্রতিদিনই পেতে চায়। তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে আমরা এখন তুলে ধরব মানিকগঞ্জ জেলা সেহেরী ও ইফতারের আজকের সময়সূচী। আপনারা যারা প্রতিদিন সেহরির সময়সূচী প্রতিদিনই দেখে থাকেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আমরা নিশ্চিত মানিকগঞ্জ জেলার সেহেরির ও ইফতারের সময়সূচি আজকের উল্লেখ করেছি।

সেহরি ও ইফতারের আজকের সময়সূচী ২০২২

সেহেরী ও ইফতারের সময়সূচি 2024

আমরা মুসলিম জাতিদের সুবিধার্থে আমাদের এই ওয়েবসাইটটিতে বিভিন্ন জেলার সেহরি ও ইফতারের সময়সূচি তুলে ধরেছি। আপনারা যারা বিভিন্ন জেলা সেহেরু হয়ে ইফতারি সময়সূচি সম্পর্কে জানতে অবজ্ঞ নন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সেহরি ও ইফতারের সময়সূচি তুলে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *