Skip to content
Home » মাহে রমজানের ফেসবুক স্ট্যাটাস 2024

মাহে রমজানের ফেসবুক স্ট্যাটাস 2024

মাহে রমজানের ফেসবুক স্ট্যাটাস

আসসালামু আলাইকুম বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। মুসলিম ভাই-বোনদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি। আমাদের সম্পূর্ণ আলোচনা স্বার্থে থেকে মাহে রমজানের ফেসবুকে স্ট্যাটাস আপনারা পেতে পারবেন। ফেসবুকে বর্তমান সময়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকে অনেক ব্যক্তি রয়েছেন যারা মাহে রমজান সম্পর্কে ফেসবুক স্ট্যাটাস দিয়ে থাকেন। সুন্দর সুন্দর স্ট্যাটাস পাওয়ার জন্য। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে কতগুলো সুন্দর সুন্দর মাহে রমজান নিয়ে ফেসবুকে স্ট্যাটাস উল্লেখ করেছি।

বাংলাদেশ একটি মুসলিম দেশ এবং এই দেশে জনপ্রিয়তা অর্জনের জন্য ফেসবুক একটি বিশেষ মাধ্যম। এক্ষেত্রে বিভিন্ন উৎসব অনুষ্ঠানকে কেন্দ্র করে অনেকেই স্ট্যাটাস দিয়ে থাকে। আর এবারে আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে মাহে রমজান নিয়ে কতগুলো ফেসবুক স্ট্যাটাস উল্লেখ করেছি এক্ষেত্রে মুসলিম ভাই এরা ইসলাম সম্পর্কে সচেতন হয় রমজানের সৌন্দর্য সেরা স্ট্যাটাসগুলো পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে এই সেরা কিছু স্ট্যাটাস উল্লেখ করেছি।

রমজান মাস উপস্থিত হওয়ার সাথে সাথে প্রতিদিন অসংখ্য ফেসবুক ব্যবহারকারী রমজান সম্পর্কিত বিষয় সম্পর্কে ফেসবুকে লেখালেখি করছি। অনেকের রমজানের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস করছেন আবার অনেকেই রমজান সম্পর্কে ইসলামিক স্ট্যাটাস প্রদান করে থাকেন আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর সুন্দর কতগুলো ফেসবুক স্ট্যাটাস উল্লেখ করেছি। আপনারা যারা রমজান মাসে ফেসবুক স্ট্যাটাস পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন।

মাহে রমজানের ফেসবুক স্ট্যাটাস 2024

মাহে রমজান কে কেন্দ্র করে অনেকে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস অনলাইনে দিয়ে থাকেন আর আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতেও মাহে রমজানের ফেসবুক ফুটিয়ে তুলেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে মাহে রমজানের ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। বিশেষ রহমতের মাস, ফজিলতের মাস, মাগফিরাতের মাস, হচ্ছে রমজান মাস। এই মাসের বিশ্বাস সম্পর্কে বিভিন্ন তথ্য উল্লেখ করা সুন্দর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে করছি আপনাদের আপনারা চাইলে আমাদের আর্টিকেলটি থেকে রমজান মাসে ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন।

“রমজানের এই চেতনা আমাদের সবার হৃদয়ে থাকুক এবং আমাদের আত্মাকে ভিতর থেকে আলোকিত করুক । সবাইকে জানাই পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা

“রমজান কেবল রোজা রাখার জন্যই নয়, ক্ষুধার্তদের খাওয়ানো, অন্যকে সাহায্য করা, জিহ্বাকে নিয়ন্ত্রন করা, অন্যকে নিয়ে সমালোচনা না করা । এটাই রমজানের চেতনা। শুভ রমজান

“রমজান মাস শুরু হলে জান্নাতের দরজা খুলে দেওয়া হয়, জাহান্নামের দরজা বন্ধ হয়ে যায় এবং শয়তানদের বেঁধে ফেলা হয়। রমজান মুবারক

আযানেরই পুণ্যে আমি তুমি হতে চাই যে ধনবান সেই ধনের বিনিময়ে পাব রোজাদারের পুরষ্কার,রাইয়্যান! আল্লাহ্‌ তায়ালার দান, মোবারক হো..মোবারক হো..মাহে রমজান !

রমজান মাস নিয়ে ফেসবুকে স্ট্যাটাস

এটি খুবই গুরুত্বপূর্ণ একটি মাস। যে মাসটির জন্য অন্যান্য নবী রাসুলগণ আফসোস করেছেন বিশেষ রহমত ও ফজিলতপূর্ণ এই মাস কে কেন্দ্র করে ইসলামিক অনেক কথা লিখে স্ট্যাটাস উল্লেখ করে গেছেন তারা। তাদের উদ্দেশ্যে এই আলোচনা পর্যায়ে আপনারা আরও বেশ কিছু রমজান সম্পর্কিত ফেসবুক স্ট্যাটাস আমাদের এই আর্টিকেলটি থেকে পেয়ে যাবেন।

জান্নাতের নেটওয়ার্ক হলো ”আল ইসলাম”, :::সিম কার্ড হল ”ঈমান”। :::বোনাস হলো ” রমযান ” ,:: :রিচার্জ হলো ” নামাজ ” ,::আর আমাদের হেলপ লাইনহল ”আল কোরআন”

সামনে আসছে রোজা…. ;, হালকা করবো মোদের গোনাহের বোঝা,…; মোরা যদি করি অনেক পাপ চেয়ে নেব মাফ….;এসো বন্ধু নিয়ত করি,আজ থেকে সবাই পাঁচওয়াক্ত নামাজ পরি.

রোজাদার দের মুখের দুর্গন্ধ আল্লাহর তাআলার কাছে মেশকের চেয়ে বেশী ঘ্রানযুক্ত ” আল হাদিস *

নামাজ পড়, রোজা রাখ, কলমা পড় ভাই, তোর আখেরের কাজ করে নে সময় যে আর নাই
– কাজী নজরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *