Skip to content
Home » মা বাবাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

মা বাবাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

মা বাবাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত। তাই প্রতিটি সন্তানের উচিত তার মা-বাবাকে জড়িয়ে ভালো থাকা। মা বাবাই হচ্ছে একটি সন্তানের পৃথিবীতে আসার মূল সূত্র। তাই একটি মাঝে মনটা সন্তানকে বুকে জড়িয়ে রাখে ঠিক তেমনি ভাবে বাবা ও তার সন্তানের জন্য দিনরাত পরিশ্রম করে উপার্জন করে নিয়ে আসে। মা বাবা ছাড়া একটি সন্তান আদর্শরূপে বড় হয়ে উঠতে পারে না। প্রতিটি সন্তান নেই তার বাবা-মায়ের কাছে কলিজার টুকরা। যত ঝড় উঠুক না কেন বাবা মারা তার সন্তানকে বুকে আগলে রাখে।

আপনাদের মধ্যে অনেকেই আছে যারা অনলাইনে অনুসন্ধান করে থাকে মা বাবা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস পাওয়ার জন্য। অনেকে আছে যারা মা-বাবাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস পড়তে। আমি তাদের জন্যই আমার এই আজকের পোস্টটি আলোচ্য বিষয় নিয়ে এসেছি মা বাবা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস। আপনারা যারা মা-বাবাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস খুঁজছেন তারা আমার এই পোস্টটি থেকে সংগ্রহ করুন।

মা বাবা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

অনেকে আছেন যারা মা বাবা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে ভালোবাসেন। আপনাদের মধ্যে এমন অনেক আছে যারা ফেসবুকে অনুসন্ধান করে মা বাবা নিয়ে ফেসবুক স্ট্যাটাস পড়ার জন্য। আজকে আমি সেইসব মানুষদের জন্য নিয়ে এসেছি মা বাবা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস। আপনারা নিচে থেকে মা বাবা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করুন।

1) পৃথিবীতে সবাই তোমাকে ভালোবাসবে, সেই ভালোবাসার মাঝে যে কোনো প্রয়োজন লুকিয়ে থাকে। কিন্তু একজন ব্যক্তি কোনো প্রয়োজন ছাড়াই তোমাকে ভালোবাসবে সে হলো মা

 2) বাবা, সৃষ্টিকর্তার আমাকে দেওয়া সেরা উপহার তুমি। হ্যাপি ফাদার্স ডে

 3) বাবা, আমি নিজেই জানিনা আমি তোমায় ঠিক কতটা ভালোবাসি। হ্যাপি ফাদার্স ডে

 4) বাবা, তোমাকে শুভেচ্ছা। বিশেষ এই দিনটির মতোই আমার জীবনের বিশেষ মানুষ তুমি

 5) সেই মানুষটা যে জীবনের সব পরিস্থিতিতে আমার পাশে থেকেছে। হ্যাপি ফাদার্স ডে

 6) মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত, মাকে যারা কষ্ট দিবে তার কখনও জান্নাতে যেতে পারবে না। তাই সকলের কাছে আমার অনুরোধ তোমরা কখনও মাকে ক্ষ্ট দিওনা।

 7) মা জননী চোখের মনি,অসিম তোমার দান., খোদার পরে তোমার আসন আসমানের সমান.. ত্রিভুবনে তোমার মত হয়না কারো মান,, **HAPPY~Mothers~DAY**

 8) দুনিয়ার সব কিছুই বদলাতে পারে, কিন্তু মায়ের ভালবাসা কখনো বদলাবার নয়..!!

 9) মায়ের কোল যে কত বড় জিনিস তা একজন যোগ্য সন্তান ছাড়া আর কেউ জানে না । শত চিন্তা আপনার মাথায়, একবার মায়ের কোলে মাথা রাখেন দেখবেন সব চিন্তা দূঢ় হয়ে যাবে । দুনিয়ার যেখানেই যান না কেন মায়ের কোলে যে শান্তি তা কোথাও খুজে পাবেন না ।

 10) সকাল দুপুর রাত্রী বেলা পাইছি সবার অবহেলা । সকল দুঃখ যেতাম ভুলে মায়ের কোলে মাথা তুলে! মা যে আমার শেষ্ট বন্ধু , মায়ের কোলে সুখের সিন্দু ।

মা বাবা নিয়ে উক্তি

আপনারা যারা এখন পর্যন্ত মা বাবা নিয়ে উক্তি খুঁজে পাননি তারা আমার এ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। আমি আমার পোষ্টের নিচে খুব সুন্দর করে মা বাবা নিয়ে উক্তি গুলো লিপিবদ্ধ করেছি।

11) মাকে তুই কষ্ট দিয়ে,করিস নারে ভুল¤ মা হারালে হারাবি তুই,আল্লাহ রাসুল¤ তুই যতই পারস,মার যত্ন সেবা কর¤ মা তখন হবে আপন যখন সবাই হবে পর¤

 12) প্রথম স্পর্শ মা প্রথম পাওয়া মা প্রথম শব্দ মা প্রথম দেখা মা আমার জান্নাত তুমি মা

 13) আমি বোকা হতে পারি, অনেক খারাপ ছাত্র হতে পারি, দেখতে অনেক কালো হতে পারি, কিন্তু আমার মায়ের কাছে আমিই শ্রেষ্ঠ সন্তান।

 15) মা দিয়ে মাসজিদ। মা দিয়ে মাদ্রাসা। মা দিয়ে মাদিনা। মা দিয়ে মাক্কা। সো মা কে কেউ কষ্ট দিয় না।

মা,,,,,,, মাগো মা……. আমি এলাম তোমার কোলে তোমার ছায়ায় তোমার মায়ায়‪ মানুষ ‬হব বলে। আই লাভ ইউ আম্মা।

প্রথম স্পর্শ মা,,,,, প্রথম পাওয়া মা,,,,, প্রথম শব্দ মা,,,,,,, প্রথম দেখা মা,,,,, আমার জান্নাত তুমি মা।

মা জননী চোখের মনি,,,,,,, অসিম তোমার দান। খোদার পরে তোমার আসন আসমানের সমান। ত্রিভুবনে তোমার মত হয়না কারো মান।।।।।

পৃথিবীতে সবাই তোমাকে ভালোবাসবে!! সেই ভালোবাসার মাঝে যে কোনো প্রয়োজন লুকিয়ে থাকে। কিন্তু ১ জন ব্যক্তি কোনো প্রয়োজন ছাড়াই তোমাকে ভালোবাসবে সে হলো *****মা

মা বাবা নিয়ে ক্যাপশন

অনেকে আছেন যারা মা বাবা নিয়ে ক্যাপশন সাজিয়ে ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় আপলোড দিয়ে থাকেন। তাই আমি আজকে আমার এ পোস্ট টিতে মা বাবা নিয়ে কিছু ক্যাপশন উল্লেখ করেছি। যেগুলো আপনাদের সবার ভালো লাগবে। নিচে থেকে মা বাবা নিয়ে ক্যাপশন গুলো তুলে নিন।

★যদিও বাবার রাগ আমাদের কাছে রাগ বলে মনে হয় কিন্তু বাস্তবে তা হলো বাবার ভালবাসা,,,,,!!!!

★বাবার ছাড়া জীবন অসম্পূর্ণ,,,,!!!!

★অনুশাসনের দ্বিতীয় নামটি কেবল বাবা,,,,!!!!

★বাচ্চাদের আনন্দের জন্যে নিজে বাচ্চা হয়ে যায় বাবা,,,,!!!!

★আপনি পাল্টাতে পারেন কিন্তু আপনার বাবার ভালোবাসা কখনোই পাল্টাবে না,,,,,!!!!!

★বাবা আনন্দ দ্বিগুণ হয়ে যায় যখন তার পরিচয় তার ছেলের কাজ দিয়ে হয়ে,,,,,!!!!

★বাবা হলো স্রষ্টার ভালোবাসার কবিতা প্রতিচ্ছবি,,,,,!!!!

★একজন সফল বাবা তার চেয়েও সফল একজন সন্তানকে তৈরি করেন,,,,,!!!!

উপসংহার

শেষ পর্যন্ত আমার এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ। আমি আবারো আপনাদের জন্য সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আসব। সে পর্যন্ত আপনারা ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *