Skip to content
Home » মেকআপ নিয়ে স্ট্যাটাস, উক্তি,ছন্দ ও ফেসবুক ক্যাপশন

মেকআপ নিয়ে স্ট্যাটাস, উক্তি,ছন্দ ও ফেসবুক ক্যাপশন

মেকআপ নিয়ে স্ট্যাটাস, উক্তি,ছন্দ ও ফেসবুক ক্যাপশন

আমরা আজকে আপনাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি মেকআপ নিয়ে স্ট্যাটাস উক্তি ছন্দ ও ফেসবুক ক্যাপশন। আপনারা আমাদের আইডি থেকে খুব সহজে পেয়ে যাবেন কিছু গুরুত্বপূর্ণ ক্যাপশন মেকআপ নিয়ে। যেগুলো আপনারা আপনাদের ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন। বর্তমান সময়ে মেয়েরা মেকআপ ছাড়া বাহিরে চলাচল করে না। তবে বিশেষ দিনগুলোতে অবশ্যই এরা মেকআপ করে থাকেন এক্ষেত্রে মেকআপ সম্পর্কে তো স্ট্যাটাস প্রদান করেন অনেক ছেলে আবার কিছু সংখ্যক মেয়ে রয়েছে যারা মেকাপ নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস প্রদান করে থাকেন।

মেকআপ নিয়ে স্ট্যাটাসে পাশাপাশি আমরা আজকে আপনাদের কাছে তুলে ধরব মেকআপ নিয়ে উক্তি ক্যাপশন ছন্দ ও ফেসবুকে কিছু কথা। আপনারা যারা মেকআপ নিয়ে স্ট্যাটাস ক্যাপশন উক্তি ছন্দ পেতে আগ্রহী তারা আমাদের আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন। তাহলে আসুন মেকআপ নিয়ে স্ট্যাটাজোতে ক্যাপশন পেতে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত পড়তে থাকুন।

মেকআপ নিয়ে স্ট্যাটাস

মেকআপ নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস রয়েছে যেগুলো আমরা আপনাদের মাঝে তুলে ধরেছি। এক্ষেত্রে আপনারা খুব সতর্কভাবে আমাদের এই স্ট্যাটাসটি নির্বাচন করতে পারবেন। যারা ফেসবুক আইডি কিংবা সোশ্যাল মিডিয়া শেয়ার করতে চান তারা আমাদের এই সীমিত আকারের স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন।

মেয়েদের মুখের মেকাপ নিয়ে কথা বলা
আর মৌমাছির চাঁকে ঢিল মারা একই কথা
এই ঠোঁট এতো রাঙ্গানোর কি প্রয়োজন আছে
প্রিয়তমা,আমিতো এই রূপেই অনেক খুশি,
তোমার চিবুকের তিল,চোখের মায়াবী দৃষ্টি
আমি এতেই অনেক খুশি।
কি প্রয়োজন ওই শ্যামলা মুখে কৃত্রিম সাজসজ্জা
আমিতো তোমাকেই-
তোমার মনের উজ্জল, অনিন্দ্য ফুলকেই ভালোবাসি।
যদি আমাদের বিশ্বাস থাকে অনড় ভালোবাসায়
তবে ছুঁড়ে দাও মেকআপ,সাজসজ্জা,এসো-
দু হাত সঙ্গী করে গাই গান’ ভালোবাসি,ভালোবাসি।’

মেকআপ নিয়ে ফানি স্ট্যাটাস

মেকআপ কে কেন্দ্র করে অনেকে ফানি স্ট্যাটাস প্রদান করে থাকেন আর এক্ষেত্রে আমরা আজকে আমাদের আলোচ্য বিষয় এ নিয়ে এসেছি মেকআপ নিয়ে ফানি স্ট্যাটাস। আপনার চাইলেই এই স্ট্যাটাস থেকে মজার কতগুলো ফানি স্ট্যাটাস তুলে নিতে পারবেন সেগুলো আপনারা গুলো সোশ্যাল মিডিয়া আপলোড করতে পারেন। বর্তমান সময়ে এসে ছেলেরা এরকম মেয়েদের রাগানোর জন্য এই ফানি স্ট্যাটাসগুলো নিয়ে এসেছে যেগুলো তারা বিভিন্ন আইডিতে প্রকাশ করে থাকেন।

মেকআপ নিয়ে ফেসবুক ক্যাপশন

আপনারা যারা মেকআপ করেছেন এমন একজন মেয়েকে ছবির জন্য কিংবা ফটো জন্য নির্ধারণ সেখানে মেকআপ সম্পর্কিত ক্যাপশন দিতে আগ্রহী তারা অনলাইন থেকে আমাদের এই ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারেন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর সুন্দর কতগুলো মেকআপ নিয়ে ক্যাপশন তুলে ধরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *