Skip to content
Home » মেয়েদের ছবি তোলার ডিজাইন

মেয়েদের ছবি তোলার ডিজাইন

মেয়েদের ছবি তোলার ডিজাইন

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধু আজকের এই আর্টিকেলটি আমরা সাজিয়েছি মেয়েদের বিভিন্ন ভাবে ছবি তোলার স্টাইল পোস্ট নিয়ে। বর্তমান যুগের মেয়েরা বিভিন্ন ধরনের শাড়ি পড়ে হাতে চুড়ি নিয়ে বিভিন্ন ধরনের পোশাক ও অলংকার পরিধান করে বিভিন্ন স্টাইলে ছবি তুলতে চায়। তাই আমরা আজকে আলোচনায় নিয়ে এসেছি মেয়েদের বিভিন্ন ধরনের ছবি তোলার স্টাইল নিয়ে আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে আপনার মনের মতন ডিজাইন বা স্টাইল বেছে নিতে পারবেন।

মেরা নানা ধরনের পোশাকের ছবি তুলে তার কখনো ক্লাসিক সেলফি খুঁজে কখনো বা মুখ ঢেকে কখনো ফাঁকা জায়গায় দাঁড়িয়ে কখনো ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তোলে আর এই ছবির বিভিন্ন গ্রুপে দিয়ে থাকে। মেয়েরা কখনও গ্রুপ ছবি তুলে কখনো শুয়ে সেলফি তুলে কখনো গাছের আবডালে বা কখনো পানিতে নেমে বা কোন সুন্দর ফুল দেখলে হাতে নিয়ে নানান ভঙ্গিতে ছবি তুলে থাকে আপনারা আজকে আমাদের আর্টিকেল থেকে এই স্টাইলগুলো পেয়ে যাবেন।

মেয়েদের ছবি তোলার বিভিন্ন ধরনের স্টাইল

মেয়েরা সাধারণত শাড়ি পরে চুরি পরে কপালের টিপ বা নানা মডেলের পোশাক পরে ছবি তুলে। মেয়েদের ছবি তোলার নানা স্টাইল গুলোর মধ্যে কিছু স্টাইল নিয়ে আমরা আমাদের এই আর্টিকেলটি নিছে শেয়ার করেছি।

  • ক্লাসিক’ সেলফি পোজ,
  • মুখের একটু অংশ ঢেকে সেলফি,
  • ফাকা জায়গায় দাঁড়িয়ে সেলফি
  • ক্যামেরা দিকে তাকিয়ে সেলফি
  • গ্রুপ সেলফি
  • পছন্দের জিনিশ হাতে নিয়ে ছবি,
  • ভালো ব্যাগগ্রাউন্ড দেয় এমন জায়গায় দাঁড়িয়ে,
  • শুয়ে থেকে সেলফি
  • কিছু করা অবস্থায় সেলফি
  • ক্যামেরার দিকে না তাকিয়ে ছবি

ক্লাসিক সেলফি প্রোজ স্টাইল

বর্তমান সমাজে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর আমরা নানা ধরনের ছবি শেয়ার করে থাকি আর আজকে আমরা নিজেদেরকে নানাভাবে উপস্থাপন করি। নিজেদেরকে উপস্থাপন করে বা নিজেদেরকে সুন্দরভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে উপস্থাপন করে থাকি এতে করে লাইক পাই। তাই আমরা ক্লাসিক সেলফি প্রোজেক্ট নিয়ে একটি পিকচার তুলে ধরলাম।

মেয়েদের ছবি তোলার ডিজাইন

মুখের একটু অংশ ঢেকে সেলফি

অনেকে রয়েছে যারা নিজেদেরকে উপস্থাপন করার জন্য ছবিতে সেলফি তুলি আর এই সেলফিতে নিজের মুখটা একটু ঢেকে মায়াবী চোখ গুলো সামনে রেখে ছবি তুলে থাকে এরকম ছবি হাজারো লাইক পেতে পারেন।

মুখের একটু অংশ ঢেকে সেলফি

ফাঁকা জায়গায় দাঁড়িয়ে সেলফি

অনেকে রয়েছে যারা নিজেদেরকে ভালোভাবে উপস্থাপন করার জন্য ছবিতে মুখের একটি অংশ থেকে মায়াবী চোখ কেন সামনের দিকে তোলা হয় এরকম ছবি তুলে আপনি হাজারো লাইক পেতে পারেন আপনার পিছনে ব্যাকগ্রাউন্ড অনেক সুন্দর এসব ব্যাকগ্রাউন্ডে ছবি তুলে ছবিটিকে খুব সুন্দর দেখায়। সাধারণত সুন্দর সুন্দর ব্যাকগ্রাউন্ড যে ছবি তোলে এসব ব্রাউন্টি মেয়েদেরকে আরো বেশি সুন্দর দেখায়।

মুখের একটু অংশ ঢেকে সেলফি,

ক্যামেরা দিকে তাকিয়ে সেলফি

অনেকে রয়েছেন যারা সেলফি ক্যামেরা সামনে মুখ মন্ডল সুন্দরভাবে উপস্থাপন করে সেলফি তোলে।ক্যামেরা দিকে তাকিয়ে কখনো চোখে মায়াবী করে বা কখনো ঠোট্টি পাউট করে মেয়েরা ছবি তোলে ক্যামেরা দিকে তাকিয়ে সেলফি তুলে মেয়েরা হাজারো লাগবে আপনি কেন দিকে তাকিয়ে সেলফি তুলে আপনার চেহারাটা সুন্দরভাবে উপস্থাপন করতে পারবেন।

মেয়েদের ছবি তোলার ডিজাইন

কিছু করা অবস্থায় সেলফি

অনেক মেয়েরা এই কোন কিছু করতেছে বা কোন দিকে তাকিয়ে আছে বা আনমনা হয়ে ছবি তুলতে চায়। মেয়েরা হাত দিয়ে কিছু করতেছে বা অন্য কিছু রান্না করতেছে কাজ করতেছে সব অবস্থায় সেলফি তুললে তারা আপলোড করে থাকে।

মেয়েদের ছবি তোলার ডিজাইনv
মেয়েদের ছবি তোলার ডিজাইন

 

মেয়েদের ছবি তোলার ডিজাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *