Skip to content
Home » মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা ফেসবুকে মেয়ে পটানোর কৌশল সম্পর্কে জানতে আগ্রহী। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি কিভাবে ফেসবুকে মেয়ে পটাবেন এর কৌশল সম্পর্কে আলোচনা করতে।এর কমেন্ট সম্পর্কে আলোচনা করব।

আশা করছি আজকে আমাদের এই কমেন্টগুলো আপনাদের সবার ভালই লাগবে। মেয়ে পটানোর টিপসগুলো শেয়ার করবেন আপনারা আপনাদের আশেপাশের সবার সাথে দেখবেন আপনার যেমন ভাল লাগবে তাদেরো ঠিক একই ভাবে ভালো লাগবে আজকে আমাদের এই মেয়ে পটানোর টিপস গুলো। সেজন্য আমরা শতভাগ গ্যারান্টি দিতে পারি আপনার ফেসবুক আইডিতে মেয়ে পটানোর এই টিপস গুলো আপনারা শেয়ার করতে পারবেন।

মেয়ে পটানোর ফেসবুক কমেন্ট

আপনারা খুব সহজেই কোন মেয়েকে ফেসবুকে কমেন্ট করে পটাতে পারবেন সে ক্ষেত্রে আপনার কমেন্ট হওয়া দরকার অনেক মজার এবং রুচিসম্মত মার্জিত। আপনার যদি নিয়মিতভাবে কিছু কমেন্ট করেন তাহলে সেই মেয়েটি খুব সহজেই আপনার প্রেমে পড়ে যাবে। যে মেয়ের ছবি আপনি কমেন্ট করবেন দেখবেন সেমে আপনার প্রতি আস্তে আস্তে দুর্বল হবে এবং যখনই দেখবে মজার মজার কোন কমেন্ট তখনই আপনার প্রতি সে প্রেমে পড়বে। আমরা আজকে আপনাদের জন্য যে কমেন্ট গুলো নিয়ে এসেছি সেই সকল কমেন্ট যদি আপনারা কোন মেয়ের ছবির নিচে করতে পারেন তাহলে দেখবেন সেই মেয়ে আপনার প্রতি খেয়েছি। নিচে থেকে আমাদের এই টিজগুলো আপনারা আপ্লাই করুন।

আপনাকে এত সুন্দর লাগছে যে, আপনাকে সুন্দরী না বললে পাপ হবে।

যে মেয়েরা মেকআপ আর, অলংকার পরে নিজেকে সুন্দরী দাবি করে, সেই মেয়েদেরকে আপনার এই ছবি দেখানো উচিত।
তাহলে তারা প্রকৃত সুন্দরীর সংজ্ঞা বুঝতে পারবে।

আপনার নামে তো মামলা হয়ে যাবে খুনের মামলা। এমন ঘায়েল করা চোখ দুটো কেন খুলে রেখেছেন আপনি? কোন মেয়ের চোখের প্রশংসার ক্ষেত্রে এই কমেন্ট করতে পারবেন। 

আপনাকে দেখে আমার হৃদয় তো হ্যাং হয়ে গেল। যদি কোন মেয়ের সাথে লাইন মারতে চান বা আপনি যে তাকে লাইক করেন সেটা বোঝাতে চান সে ক্ষেত্রে আপনি এই কমেন্টটা ইউজ করতে পারেন। তবে হ্যাঁ মেয়েটি যদি আপনার অপরিচিত বা একটু আনরোমান্টিক হয় তাহলে কিন্তু আপনি এই কমেন্টের এনসার নাও পেতে পারেন। 

আপনাকে দেখে তো মদেরও নেশা ধরে যাবে। দোস্তো মেয়েটি যদি স্মার্ট বা শিক্ষিত হয় তাহলে আপনার এমন কমেন্ট এর আসল মজাটা বুঝতে পারবে। আর আপনাকেও অন্যের থেকে আলাদা ভাববে। আর নয়তো আপনার কমেন্ট এ লাইক দিয়ে চলে যাবে। 

আপনাকে একটু ব্যতিক্রম বা আলাদা মনে হলো অন্য মেয়েদের তুলনায়। এমন কমেন্টে মেয়েটি আপনাকে অবশ্যই রিপ্লাই করবে। থ্যাংকস ভাইয়া। আচ্ছা ভাইয়া আমাকে অন্য মেয়ের থেকে আলাদা কেন মনে হল আপনার? এখন বাকিটা আপনার কাজ শুরু।

ফেসবুকে মেয়ে পটানোর উপায়

আপনারা যারা ফেসবুকে মেয়ে পটাতে চান তাহলে সেই টেকনিক আপনাকে ব্যবহার করতে হবে। আজকে আমরা সেই টেকনিক গুলো আপনাদের সাথে শেয়ার করব। আপনার সেই টেকনিক কমেন্ট করবেন মেয়েটির প্রশংসা করবেন আরো অনেক কিছু।

যখন আর কোন মেয়েকে পটাতে চাইবেন তাকে ডিস্টার্ব করবেন না আপনি তার আগ্রহ নিয়ে তাকে কৌশল অবলম্বন করে ছবি নিজে সুন্দর সুন্দর রোমান্টিক কমেন্ট করবেন। রোমান্টিক কমেন্ট করলেই মেয়েটির নজরে আপনি পড়ে যাবেন। এবং ধীরে ধীরে আপনার প্রতি সে দুর্বল হয়ে পড়বে।

মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস

মেয়ে পটানোতে চাইলে আপনাকে ফেসবুকে কিংবা সোশ্যাল মিডিয়ায় কিছু ফেসবুক স্ট্যাটাস শেয়ার করতে হবে। কিন্তু এই পদ্ধতি লাগবে খুব জোরালো এবং সে পদ্ধতি গুলো মেয়েদের পরিচিতি ক্ষেত্রে আপনাকে সাহায্য করতে পারবে। নিচে আমরা আপনাদের জন্য কিছু স্ট্যাটাস উল্লেখ করলাম যেগুলো দিয়ে আপনারা খুব সহজে মেয়েকে পটাতে পারবেন।

কিছু লেখক অকালেই ধুমড়ে পচে মরে যায় প্রিয়তমার নিদারুন অবহেলায়!

আমি আদমের ওই স্রস্টাকে চাই।
জান্নাতে পেতে ঠাই।

চলে যাবা??
যাও!! কিন্তু নষ্ট হয়ে যাবো…!

এলাকার সবচেয়ে ভালো ছেলেটাও! একসময় অন্ধকার গলিতে ধোয়া উড়ায়!
জীবনের মানে খুজে নেয় পুড়ে যাওয়া ফুসফুসের মাঝে😞
বেঈমান প্রিয়তমাকে ঘৃনা করার মিথ্যা অভিনয় করে!
সেই ছেলেটাই নিকোটিন প্রেমি

মেয়ে পটানো এসএমএস

আমরা অনেক সময় দেখা যায় কোন না কোন মেপেশনে দৌড়ায় কিন্তু সফলতা অর্জন করতে পারিনা। তাই এই মেয়েকে পটানোর জন্য কিছু কৌশল অবলম্বন করতে হয়। আজকে আমরা সেরকমই কিছু এসএমএস আপনাদের মাঝে তুলে ধরব।

ধনুকের তীর আর মানুষের

মুখের ভাষা যদি একবার বের

হয়ে যায় তাকে আর ফেরানো যায় না!

আমার অভদ্র হওয়ার

পেছনের গল্প শুনলে

আপনার ভদ্র সমাজ কেঁদে উঠবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *