Skip to content
Home » রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি রাঙ্গামাটি জেলা সেহেরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা যারা রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। আপনারা যারা রাঙ্গামাটি জেলা ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। এছাড়াও আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিতে পারবেন।

আপনারা যারা সেহরি ও ইফতারের সময়সূচি জানান এখনো অনলাইনে অনুসন্ধান করছেন তারা এখনি চলে আসুন আমাদের এই ওয়েবসাইটিতে। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি জেনে নিয়ে সঠিক সময়ে রোজা পালন করুন।

রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

ইবাদতের একটি মূল লক্ষ্য হচ্ছে রোজা সেটি হচ্ছে রমজান মাসের জন্য। রোজার মাসের একটি মাস রোজা রাখা আল্লাহতালা ফরজ করে দিয়েছেন। আর এই ফরজ পালন করার জন্য প্রতিটি মানুষকে সেহরি ও ইফতারি সঠিক নিয়মে করতে হয়। তাই সেহরি ও ইফতারের সময়সূচি জানানো থাকলে সঠিক সময় রোজা পালন করা হয় না। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে রাঙ্গামাটি জেলা ইফতারের সময়সূচি উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রাঙ্গামাটি জেলা সেহরি ও ইফতারের সময়সূচি নিয়ে নিতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৪৩ am ৪:৪৯ am ৬:০৩ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৪২ am ৪:৪৮ am ৬:০৩ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৪১ am ৪:৪৭ am ৬:০৪ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৪০ am ৪:৪৬ am ৬:০৪ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৩৯ am ৪:৪৫ am ৬:০৫ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৩৮ am ৪:৪৪ am ৬:০৫ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৩৭ am ৪:৪৩ am ৬:০৫ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৩৬ am ৪:৪২ am ৬:০৬ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৩৫ am ৪:৪১ am ৬:০৬ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৩৪ am ৪:৪০ am ৬:০৬ pm

 

রাঙ্গামাটি জেলার সেহরি ও ইফতারের আজকের সময়সূচি 2024

রাঙ্গামাটি জেলা সেহেরি ও ইফতারের আজকের সময়সূচী আমরা আজকে আপনাদের জন্য উল্লেখ করেছি যেন না অনেকে রয়েছে যারা প্রতি দিনের আপডেট কি প্রতিদিনই পেতে চায় তাই আমরা তাদের জন্য আমাদের সাজিয়েছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রাঙ্গামাটি জেলা সেহেরি ও ইফতারের আজকের সময়সূচি তুলে নিয়ে প্রতিদিন নিয়ে সঠিক নিয়মে রোজা পালন করতে পারবেন।

 

সেহেরী ও ইফতারির সময়সূচি 2024

সেহেরী ও ইফতারের সময়সূচি সম্পর্কে আপনারা যারা জানতে আগ্রহ প্রকাশ করছেন তারা আমাদের এই ওয়েবসাইটে অনুসরণ করুন আমরা আমাদের এই ওয়েবসাইটিতে বিভিন্ন জেলার ইফতারের সময়সূচি উল্লেখ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *