Skip to content
Home » রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024 পিকচার, PDF ডাউনলোড

রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি রাজশাহী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি। আপনারা যারা রাজশাহী জেলার অধিবাসী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে আপনাদের জেলার সেহরি ও ইফতারের সময়সূচি টি সংগ্রহ করে নিন। কেননা আপনার যদি সেহেরি ও ইফতারের সঠিক সময় সম্পর্কে জানা না থাকে তাহলে আপনি সঠিক সময়ে সেহেরি ও ইফতারি করতে পারবেন না সেইসাথে আপনার রোজা সঠিক নিয়মে পালন করা হবে না।

তাই আপনারা যারা রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি উল্লেখ করে নিয়ে রোজা পালন করতে পারেন।

রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আপনি কি রাজশাহী জেলা ইফতারির সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন? তাহলে এক্ষুনি চলে আসুন আমাদের এই ওয়েবসাইটিতে। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি রাজশাহী জেলা সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে রাজশাহী জেলার ইফতার সময়সূচি জেনে নিয়ে সঠিক নিয়মে সেহরি ও ইফতারি করে সঠিকভাবে রোজা কায়েম করতে পারবেন।

রমজান এপ্রিল/মে বার সাহরীর সতর্কতামূলক
শেষ সময়
ফজরের ওয়াক্ত
শুরু
ইফতারের
সময়
রহমতের ১০ দিন kivabe.com/ramadan/
০১ ১২ মার্চ মঙ্গল ৪:৫৮ am ৫:০৪ am ৬:১৬ pm
০২ ১৩ মার্চ বুধ ৪:৫৭ am ৫:০৩ am ৬:১৬ pm
০৩ ১৪ মার্চ বৃহস্পতি ৪:৫৬ am ৫:০২ am ৬:১৭ pm
০৪ ১৫ মার্চ শুক্র ৪:৫৫ am ৫:০১ am ৬:১৭ pm
০৫ ১৬ মার্চ শনি ৪:৫৪ am ৫:০০ am ৬:১৮ pm
০৬ ১৭ মার্চ রবি ৪:৫৩ am ৪:৫৯ am ৬:১৮ pm
০৭ ১৮ মার্চ সোম ৪:৫২ am ৪:৫৮ am ৬:১৮ pm
০৮ ১৯ মার্চ মঙ্গল ৪:৫১ am ৪:৫৭ am ৬:১৯ pm
০৯ ২০ মার্চ বুধ ৪:৫০ am ৪:৫৬ am ৬:১৯ pm
১০ ২১ মার্চ বৃহস্পতি ৪:৪৯ am ৪:৫৫ am ৬:১৯ pm
মাগফিরাতের ১০ দিন
বাকি দিন গুলো ২০ তারিখের পর দেয়া হবে…

রাজশাহী জেলা সেহেরী ও ইফতারের আজকের সময়সূচি 2024

আপনাদের মধ্যে যারা এক জেলা থেকে অন্য জেলার সময় বাড়িয়ে কিংবা কমিয়ে নিজস্ব জেলার সময়সূচি পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটির নিঃশেষ চোখ রাখুন। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে এমন একটি চাল উল্লেখ করেছি যেটি থেকে আপনারা সবাই বাড়িয়ে কিংবা কমিয়ে সঠিক ও ইফতারের সময়সূচি বের করে নিতে পারবেন।

রোজার ক্যালেন্ডার 2024 রাজশাহী জেলা

আপনারা যারা রোজা মাসের ক্যালেন্ডার পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আমাদের এই ওয়েবসাইটটির মাধ্যমে আপনাদের বিভিন্ন বিষয় নিয়ে সহযোগিতার চেষ্টা করি। তাই আজকে আমরা রোজার ক্যালেন্ডার যাতে সম্পর্কে একটি আর্টিকেল তুলে ধরেছি আপনারা চাইলে আমাদেরই আর্টিকেল থেকে রোজার ক্যালেন্ডারটি সংগ্রহ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *