Skip to content
Home » রোলানদোকে নিয়ে স্ট্যাটাস ও কবিতা

রোলানদোকে নিয়ে স্ট্যাটাস ও কবিতা

রোলানদোকে নিয়ে স্ট্যাটাস ও কবিতা

প্রিয় পাঠক বন্ধুগণ আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোলের রেকর্ড করেছেন পর্তুগালের তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি একজন বিশ্ব রেকর্ড করা খেলোয়ার। আন্তর্জাতিক ক্যারিয়ারের 110 এবং ১১১ তম গোল করে এই রেকর্ড গড়েন তিনি। রোনালদোকে পৃথিবীর সবাই পছন্দ করে। কৃষি আর নো রোনালদো সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলে নতুন রেকর্ড করেছেন বলে তিনি সবার কাছে জনপ্রিয়।

আপনারা যারা এই রোনাল্ডো নিয়ে স্ট্যাটাস ও কবিতা সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করেছি রোনালদোকে নিয়ে স্ট্যাটাস ও কবিতা সম্পর্কে। যারা রোলান তো কে নিয়ে কবিতা সংগ্রহ করতে চান তারা নিচে থেকে সংগ্রহ করুন।

রোনালদো কে নিয়ে স্ট্যাটাস

বিশ্ব রেকর্ড করা স্বীকৃতি পাওয়া সব সময় আনন্দের চলুন আরো রেকর্ড করার চেষ্টা করি। বিশ্ব রেকর্ড করার আনন্দকে নিয়ে রোনালদোকে নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের স্ট্যাটাস উল্লেখ করে গেছেন ।আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেখান থেকে কিছু স্ট্যাটাস উল্লেখ করছি। আপনারা যারা রোনালদোকে নিয়ে স্ট্যাটাস খুঁজছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে তুলে নিন।

আন্তর্জাতিক ফুটবল সবচেয়ে বেশি গোলের রেকর্ড নিজে করে নেয়ার পর ইনস্টাগ্রাম এর রোনালদোকে বলে এটা আমার জন্য বিশেষ কিছু। কিসে থাকার দলকে জোড়া গোল করে সমতা স্বস্তি দিলেন এই রোনালদো। তাই রেকর্ডের চূড়ান্ত পর্যায়ে চলে গেলেন এবং নিশ্চিত করা দ্বিতীয় গোলের পরে শুন্য লাফিয়ে ও ট্রেক মার উদযাপনে ফলোয়ার।

কিন্তু বদন্তি ফুটবলারদের ১০৯ গোলের রেকর্ড স্পর্শ করেন রোনালদো। আইরিশতের বিপক্ষে ম্যাচে দলের অতি প্রয়োজন এর মুহূর্তে 89 তম মিনিটে হেরে দেয় এ ছাড়া পি এফ জান রোনালদো আর্য করা সময়ের ষষ্ঠ মিনিটে আরেকটি হেঁটে নিশ্চিত করেন জয়।

রোনালদো কে নিয়ে কবিতা

বিশ্ব জয়ের রেকর্ড করার পর রোলান্ডো কে নিয়ে বিভিন্নজন বিভিন্ন রকম ভাবে কবিতা লিখে গেছেন। ছন্দে ছন্দে লেখা এই কবিতা গুলো অনেকে অনলাইন কিংবা সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন। অনেকে আবার ফেসবুকেও দিয়ে থাকেন এই কবিতা। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিচে রোনালদো কে নিয়ে কবিতাগুলো তুলে ধরেছি।

চোখের জলে বিদায় নিয়ে,

———————

চোখের জলে বিদায় নিয়ে,

রোনালদো গেল চলে।

উঠবনা আর চেচিয়ে আমরা,

গোল.. রোনালদো বলে।

বলবনা আর রোনালদো নামে,

যোদ্ধা আমাদের আছে।

কঠিন সময়েও পথ দেখানোর,

মন্ত্র যার আছে।

গোলের পর দেখবনা উল্লাস,

ফেলব চোখের জল।

বার্নাবুর মাটি তোমায়,

মিস করবে সারাক্ষন।

রিয়ালের সেরা খেলোয়ার হয়েও

মুল্যটা কি পেলে?

রিয়াল তোমায় ভুলতে পারে,

ভক্তরা নাহি ভুলে।

রোনালদো তুমি ভালোবাসা,

আমাদেরই প্রান।

আমাদের মনে সিআর সেভেন,

থাকবে চিরকাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *