Skip to content
Home » শুভ থ্যাঙ্কস গিভিং ডে 2024 শুভেচ্ছা, এসএমএস, স্ট্যাটাস

শুভ থ্যাঙ্কস গিভিং ডে 2024 শুভেচ্ছা, এসএমএস, স্ট্যাটাস

শুভ থ্যাঙ্কসগিভিং দিবসের শুভেচ্ছা

আসসালামালাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি আর্টিকেল আপনারা সবাই সম্ভবত থ্যাংকস গিভিং ডে এর সাথে পরিচিত। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি তে থ্যাঙ্কস গিভিং ডে উইস এসএমএস স্ট্যাটাস এবং কিছু কথা আলোচনা করতে চলেছি। আপনারা যারা থ্যাঙ্কস গিভিং ডে উইস এসএমএস স্ট্যাটাস ও কিছু কথা সম্পর্কে জানতে আগ্রহী এবং এই সম্পর্কিত তথ্য পেতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করুন।

থ্যাংকস গিভিং ডে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি ছুটির দিন। আমেরিকানরা বিভিন্ন উৎসব এবং সরকারি ছুটির সাথে থ্যাঙ্কস লিভিং ডে উদযাপন করে। ধন্যবাদ এর মূল উদ্দেশ্য হলো সফল কাটার পর আমেরিকানদের মধ্যে একটি উৎসবের আয়োজন করে এমরিকার প্রতিটি রাজ্য ফসল কাটার পর বিভিন্ন উৎসবের আয়জনের মাধ্যমে এই দিনটি পালন করেন। প্রতি বছর নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবার এই দিনটি পালন করা হয় তাই আপনারা যারা ২০১৩ সালে নভেম্বরের শেষ বৃহস্পতিবার ২৪ তারিখে থ্যাংকস অনুষ্ঠিত হবে সম্পর্কে জানতে চান তারা আমাদের এই আর্টিকেলটি অনুসরণ করুন।

শুভ থ্যাঙ্কসগিভিং ডে 2024

আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে শুভ থ্যাংকসগিভিং ডে ২০২৩ সম্পর্কিত বিস্তারিত আলোচনা করব। আমেরিকানরা যখন সফলভাবে ফসল ফলানোর জন্য কঠোর পরিশ্রম করেছিল তখন তাদের দেশে খাদ্য-ঘাতটি কমিয়ে ফলের খাবারের প্রাচুর্য উদযাপনের জন্য আমেরিকার প্রতিটি রাজ্যে বিভিন্ন উৎসবের আয়োজন করা হয়েছিল। প্রতিটি রাজ্যে ফসল কাটার পর তারা সাংস্কৃতিক উৎসব উদযাপন করে এই দিনটি পালন করেন তবে প্রতিটি রাজ্যে এই দিনটিতে আলাদা আলাদা ভাবে উদযাপিত করত। এরপর আমেরিকা প্রতিটি রাজ্য এই দিনটি বিভিন্ন সময়ে পালিত হয়েছিল ফলে প্রতিটি রাজ্যের জন্য আলাদা আলাদা ছুটির ব্যবস্থা করতে হতো। আবার মাঝে মাঝে সমস্যা কারণ এই ছুটিগুলো করা সম্ভব হয়নি এই দিনটি পরিবারের সকল সদস্য মিলে বিভিন্ন উৎসব আয়োজনের মধ্যে পালন করা হতো তাই সরকারি ছুটির প্রয়োজন ছিল। এর পরবর্তীতে আমেরিকার শর্ট প্রেসিডেন্ট জন আব্রাহাম লিংকন থ্যাংকস গিভিং ডেকে জাতীয় ছুটির দিন ঘোষণা করেন এবং এই দিনটি প্রতিবছর নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবার পালিত হয়ে থাকে।

এ সময় আমেরিকানরা বিভিন্ন উৎসব আয়োজনে মাধ্যমে ঈশ্বরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এই দিনটি উদযাপন করেন । দিনটি এখন অনেক অন্যান্য উৎসব এবং ইভেন্টের সাথে পালিত হয় যেমন রঙ্গিন কুচকাওয়াজ ফুটবল খেলা উৎসব কেনাকাটা ও পরিবার ও বন্ধুত্ব একত্রিত হয়ে এই দিনটি ভোজের আয়োজন করে দিনটি উদযাপন করে এই দিনটি থেকে শুরু হয় মেসেজ।তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে থ্যাংকস গিভিং ডে শুভেচ্ছা কিছু কথা সম্পর্কে আলোচনা করেছি আপনারা যারা চান তারা আমাদের আর্টিকেলটি থেকে এসএমএস সংগ্রহ করতে পারেন।

থ্যাংকসগিভিং ডে 2024 কখন?

thanks giving day একটি আমেরিকার উদযাপন। এটি বাড়িতে ফসল কাটার সময় নানা আয়োজন উৎসবের মধ্য দিয়ে পালন করা হয়ে থাকে প্রতিবছর নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবার এই অনুষ্ঠানটি পালিত হয়। এ বছর ২৪শে নভেম্বর রোজ বৃহস্পতিবার এই দিনটি পালন করা হবে এই উৎসবের জন্য আমেরিকানরা বিভিন্ন আয়োজন সম্পন্ন করবে এবং দিনটি উদযাপন করবে।

শুভ থ্যাঙ্কসগিভিং দিবসের শুভেচ্ছা

সবাইকে থ্যাংকস গিভিং দিবসের শুভেচ্ছা। ঘরে এলে আমরা সবাই আনন্দ উৎসবের সাথে সহ সকলকে স্বাগত জানাই সমস্ত আমেরিকানরা থা উদযাপন করে সব যখন ফসল ঘরে তুলে তখন পরিবারের সবাই এই দিবসটি পালন করে থাকে। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে শুভ থ্যাংকস গিভিং দিবসের শুভেচ্ছা উল্লেখ করেছেন আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে থ্যাংকস শুভেচ্ছা গুলো নিয়ে আপনাদের প্রিয়জনদের সাথে শেয়ার করতে পারেন।

  • আপনি ভালবাসা এবং সুখ পূর্ণ একটি ধন্যবাদ জানাই. আমি আশা করি আপনার জীবনে সমস্ত ভাল জিনিস ঘটবে।
  • শুভ থ্যাঙ্কসগিভিং! আপনি সকলেই আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে একটি স্মরণীয় ছুটি উপভোগ করুন।
  • এই বিশেষ দিনে আপনাকে আমার উষ্ণ ভালবাসা এবং শুভেচ্ছা পাঠাচ্ছি। শুভ থ্যাঙ্কসগিভিং ডে ২০২৩!
  • প্রার্থনা করুন যে ঈশ্বর আপনাকে তাঁর করুণা, অনুগ্রহ এবং ভালবাসা দিয়ে আশীর্বাদ করুন। ঈশ্বর আপনাকে এই ধন্যবাদ এবং সর্বদা আশীর্বাদ করুন। আপনি একটি সুখী ধন্যবাদ শুভেচ্ছা.
  • আমার জীবনের ভালবাসার জন্য শুভ থ্যাঙ্কসগিভিং। এই উপলক্ষ আপনার জীবনকে আলোকিত করুক এবং এটিকে আনন্দে পূর্ণ করুক যেমন আপনি আমার করেছিলেন। আমি তোমাকে ভালবাসি, আমার প্রিয়তমা!

থ্যাঙ্কসগিভিং ডে এসএমএস

সেই দিন যখন পরিবারের সকল সদস্য একে অপরের সাথে উপহার বিনিময় করে। সবাইকে শুভেচ্ছা জানাতে আমরা সকালে উঠে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে শুভেচ্ছা পাঠাতে পারে। তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে এসএমএস উল্লেখ করেছি। আপনারা আমাদের এই আর্টিকেলটিতে থ্যাঙ্কস গিভিং ডে এসএমএস গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করুন।

  • এই বছরের জন্য আমি কৃতজ্ঞ অনেক কিছু আছে, কিন্তু সেই তালিকার একেবারে শীর্ষে আপনি। আপনাকে ঋতুর উষ্ণতা এবং সুখে ভরা একটি দুর্দান্ত ছুটির শুভেচ্ছা জানাচ্ছি। শুভ থ্যাঙ্কসগিভিং.
  • শুভ থ্যাঙ্কসগিভিং! আমার জীবনে তোমাকে পেয়ে আমি কতটা কৃতজ্ঞ তা ভাষায় প্রকাশ করা যায় না। আপনি যা করতে এবং আপনি সব জন্য আপনাকে ধন্যবাদ.
  • আমার হৃদয় আনন্দ এবং কৃতজ্ঞতায় পূর্ণ কারণ আমার আপনার মতো একজন বন্ধু আছে। আমি আপনাকে একটি শুভ ধন্যবাদ জানাই.
  • থ্যাঙ্কসগিভিং-এ, আমি জীবনের অনেক কিছুর জন্য কৃতজ্ঞ—এবং আপনি অবশ্যই তাদের একজন। আমি আজ এবং প্রতিদিন আপনার প্রশংসা করি।এমন সময় হয়েছে যখন আমি আমার জন্য সেখানে থাকার জন্য আপনাকে ধন্যবাদ
  • জানাতে ভুলে গেছি। আমি এই দিনটি আপনাকে বলতে চাই যে আপনি কতটা বিশেষ এবং আপনার কারণে আমার জীবন কতটা মহান হয়ে উঠেছে। শুভ থ্যাঙ্কসগিভিং.

থ্যাঙ্কস গিভিং ডে সম্পর্কে

থ্যাংকস গিভিং ডে আমেরিকার জনগণের জন্য একটি উৎসবের দিন। এই উৎসবের দিনটি পরিবারের সকল সদস্যরা আয়োজন ও অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করেন। বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন না পরিবার-পরিজনদের সাথে আমেরিকার জনগণ এই সকল সেইদিনে ঈশ্বরের উপাসনা করে এই দিনটির উদযাপন করেন আগে প্রতিবছর নভেম্বর মাসে বৃহস্পতিবার এই দিনটি উদযাপন করেন তাই আমরা আজকে আপনাদের সামনে এই দিনটি সম্পর্কে শেয়ার করেছি।

থ্যাংকস গিভিং ডে 2024 স্ট্যাটাস

অনেকেই রয়েছেন যারা thanks giving day সম্পর্কে সামাজের মাধ্যম ছাড়া মোবাইল অনলাইন বা ফেসবুকে ভাগ করার জন্য কোন শব্দ ব্যবহার করবেন সে বিষয়ে চিন্তিত। কিছু সুন্দর ধন্যবাদ না দিবসের উক্তি এবং উক্তি আজকের শেয়ার আমরা আপনাদের মাঝে করেছি তাই আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে থ্যাংকস গিভিং ডে স্ট্যাটাসগুলো সংগ্রহ করে আপনাদের স্ট্যাটাস ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়া শেয়ার করতে পারবেন।

  • থ্যাঙ্কসগিভিং আমাকে মনে করিয়ে দেয় যে আমি আপনার দয়ার জন্য কতটা কৃতজ্ঞ।
  • আপনি এবং আপনার প্রিয়জনের এই থ্যাঙ্কসগিভিং চিন্তা.
  • এই থ্যাঙ্কসগিভিং এবং সারা বছর ধরে আপনার উদারতার জন্য আপনাকে ধন্যবাদ।
  • থ্যাঙ্কসগিভিং আপনার হৃদয়কে উষ্ণতা এবং আনন্দে পূর্ণ করতে পারে।
  • এই থ্যাঙ্কসগিভিং এবং সর্বদা আপনার এবং আপনার স্বাস্থ্য এবং সুখ কামনা করছি।
  • আমরা আপনার বন্ধুত্বের উপহারের জন্য কৃতজ্ঞ।
  • এই থ্যাঙ্কসগিভিং, আপনি প্রতিদিন যে ভালবাসা নিয়ে আসেন তার জন্য আমরা কৃতজ্ঞ।
  • দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ.
  • আমি আশা করি আপনার থ্যাঙ্কসগিভিং আনন্দ এবং ভালবাসায় পূর্ণ হবে যা আপনি আমাকে সারা বছর ধরে আনেন।
  • আপনার ফসল এবং হৃদয় কখনও প্রচুর হতে পারে, এই ধন্যবাদ এবং সবসময়.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *