Skip to content
Home » সন্তান লাভের দোয়া। ছেলে ও মেয়ে সন্তান লাভের দোয়া

সন্তান লাভের দোয়া। ছেলে ও মেয়ে সন্তান লাভের দোয়া

সন্তান লাভের দোয়া। ছেলে ও মেয়ে সন্তান লাভের দোয়া

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আমরা আপনাদেরকে জানাচ্ছি আমাদের এই ওয়েবসাইটটি থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করছি আপনারা সবাই ভাল আছেন আমরাও আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমরা আপনাদের মাঝে নতুন একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। আমরা আজকে আপনাদের মাঝে আলোচনা করব সন্তান লাভের দোয়া। আপনারা আমাদের আজকের এই আর্টিকেল থেকে জানতে পারবেন সন্তান লাভের দোয়াটি বাংলা ও আরবি ভাষায় উপস্থাপন করব আমরা আজকে আপনাদের মাঝে। আপনারা যারা সন্তান লাভের দোয়া সংগ্রহ করতে চান তারা আমাদের এই আর্টিকেল থেকে সংগ্রহ করতে পারবেন।

মানুষের দৈনন্দিন জীবনে প্রতিটি ক্ষেত্রে কিছু আমল বা দোয়া রয়েছে। যেসব দোয়া ও আমল জীবনে তার অনুশীলন করার মাধ্যমে আমরা উপকৃত হয়ে থাকি। প্রথমে কাজের শুরুতে যেমন আমরা বিসমিল্লাহ বলে ঠিক তেমনি আমরা জীবনে গণনা কোন কাজের জন্য একটি করে দোয়া বা আমল দরকার। আর আজকে আমরা আলোচনা করব আমাদের অন্যতম একটি আমল সেটি হতে সন্তান লাভের দোয়া। এই দোয়ার কি সঠিকভাবে অনুশীলন করার মাধ্যমে মহান আল্লাহতালা বান্দার উপর খুশি হয়ে দোয়া করে সন্তান দান করেন। সন্তান লাভের দোয়াটি মানুষের জীবনে গুরুত্বপূর্ণ একটি দোয়া।

সন্তান লাভের দোয়া

মা আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে এসেছে একটি গুরুত্বপূর্ণ দোয়া যেটি সন্তান লাভের জন্য কার্যকর। আমাদের আজকের দোয়াটি আপনাদের সন্তান লাভের জন্য কাজে লাগবে। আপনারা যারা সন্তান লাভ করতে চান তারা এই দোয়াটি অনুশীলন করতে পারেন। দোয়াটির নিচে তুলে ধরা হলো।

আরবি :

رَبِّ هَبْ لِي مِن لَّدُنْكَ ذُرِّيَّةً طَيِّبَةً إِنَّكَ سَمِيعُ الدُّعَاء

উচ্চারণ : রাব্বি হাবলি মিল্লাদুনকা যুরিরয়্যাতান ত্বাইয়্যিবাহ, ইন্নাকা সামিউদ দুআ।

অর্থ : হে আমাদের প্রতিপালক! তোমার পক্ষ থেকে আমাকে পূতপবিত্র সন্তান দান করো। নিশ্চয়ই তুমি প্রার্থনা কবুলকারী।’ (সুরা : আলে ইমরান, আয়াত : ৩৮)।

দ্রুত সন্তান লাভের দোয়া বাংলায়

অনেক দম্পত্তি রয়েছেন যারা দ্রুত সন্তান লাভের জন্য দোয়া অনুসন্ধান করে থাকেন এক্ষেত্রে তাদেরকে সহযোগিতার জন্য আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়ে এসেছি একটি সুন্দর বাংলায় উপস্থাপন করব বিষয় দোয়াটি পড়লে আপনাদের মনের আশা রাব্বুল আলামিন করতে পারে। এই দোয়াটি আমরা নিচে তুলে ধরছি এ দোয়া গুলো সম্পর্কে জানা প্রয়োজনীয়তা রয়েছে আপনার এই আমল কে কেন্দ্র করে আল্লাহ তাআলা আপনাদের মনের আশা পূরণ করবে।

ছেলে সন্তান লাভের দোয়া

আপনারা যারা ছেলে সন্তান পেতে আগ্রহী তারা নিচের দোয়া টি ঠিকমতো আমল করলে ছেলে সন্তান লাভ করতে পারেন। ছেলে সন্তান লাভের দোয়া সম্পর্কে মহান রাব্বুল আলামিন আপনার মনের আকাঙ্ক্ষাকে পূরণ করুক এবং আমাদের আলোচনা থেকে আপনি সিলেশনটা লাভে দোয়া সম্পর্কে জেনে নিন এই দোয়াটি আমরা অনলাইন অনুসন্ধানের মাধ্যমে সে সক্ষম হয়েছে যে আপনার মাঝে তুলে ধরেছি।

মেয়ে সন্তান লাভের দোয়া

অনেকের মেয়ে সন্তান নেই এক্ষেত্রে তারা মেয়েদের জন্য সন্তান লাভ করেছেন এবং সন্তান লাভের পরবর্তী সময়ে এ বিষয়ে দোয়া করার জন্য অনলাইনে অনুসন্ধান করছে। বন্ধুগণ আপনারা যারা লাভের জন্য দোয়া অনুসন্ধান করছেন তাদেরকে এ বিষয়ে একটি দোয়া দিয়ে আমরা সহযোগিতা করব এ বিষয়ে আপনাদের মাঝে দোয়া দেয়ার জন্য অনলাইনে মাধ্যমে একটি দোয়া নির্বাচন করেছি।আশা করছি আপনাদের এই ওয়েবসাইটি থেকে আপনার দোয়াটি সংগ্রহ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *