Skip to content
Home » সস্তায় ভালো দামের চার্জার ফ্যান- কম দামে চার্জার টেবিল ফ্যান

সস্তায় ভালো দামের চার্জার ফ্যান- কম দামে চার্জার টেবিল ফ্যান

সস্তায় ভালো দামের চার্জার ফ্যান- কম দামে চার্জার টেবিল ফ্যান

প্রিয় পাঠক বন্ধুগণ আপনি হয়তো চিন্তায় ভুগছেন কেননা সামনে আসছে গরম। আর গরমের দিনে কাজে-কর্মে সবসময় অস্বস্তি লাগে। এর মাঝে রয়েছে লোডশেডিং। তাই আপনি হয়তো চিন্তা করছেন ভালো মানের একটি চার্জার ফ্যানের কথা। কেননা লোডশেডিং এ গরমে কাজে-কর্মে মন বসে না অসস্তি লাগে। তাই আপনারা যারা ভালো মানের চার্জার ফ্যানের কথা ভাবছেন কিংবা সস্তায় তাজা ফেনীর কথা ভাবছেন তারা আমাদের এই আর্টিকেলটি থেকে ভালো মানের চার্জার ফ্যানের দাম এবং ফ্যান সম্পর্কে জেনে নিন।

অনেকে চায় দামে কম কিন্তু ভালো জিনিস। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে আলোচনা করতে যাচ্ছি সস্তায় ভালো চার্জার ফ্যানের সম্পর্কে। আপনারা যারা সস্তা ভালো চার্জার ফ্যান পেতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে জেনে নিন কোন ফ্যানের কত দাম। আর এজন্য অবশ্যই আপনাদেরকে আমাদের এ আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগের সহিত অনুসরণ করতে হবে।

ভালো মানের চার্জার ফ্যান

বর্তমানে গরমের মাত্রা পূর্বের যেকোনো সময়ের তুলনায় অনেক বেশি একসাথে পাল্লা দিয়ে বেড়েছে লোডশেডিং এর সমস্যা। তাই দেশে বেড়েছে চার চার ফ্যানের চাহিদা কিন্তু অনেকে চায় কম দামের ভালো মানের একটি চার্জার ফ্যান। কিন্তু বুঝতে পারে না কোন ফ্যানটি ভালো হবে কিন্তু দামের সস্তা। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেই ভালো মানের চার্জার ফ্যানের কথা উল্লেখ করেছি।

আপনি যদি বিভিন্ন কম দামে চার্জার ফ্যান চাইনিজ কোম্পানির চার্জার ফ্যান বলে দিব অতস বর্তমানে বাংলা বাংলাদেশী অনেক কোম্পানি যেমন ওয়ালটন ফিশন ক্লিকের মতো কোম্পানিগুলো খুব কম দামের ভালো মানের চার্জার ফ্যান ওয়ারেন্টি সহ বাজারে।

তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি সেরকমই কিছু কম দামে ভালো মানের ফ্যানের কথা আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি পড়ে জেনে নিতে পারেন এই কম দামের ফ্যান। আমরা চেষ্টা করেছি আমাদের আর্টিকেলটিতে দেশী এবং চাইনিজ ভালো মানের ফ্যান নিয়ে আলোচনা করে আপনাদের ভালো মানের ফ্যান কেনার সহায়তা করতে তাই আসুন জেনে নিন কম দামে চার্জার টেবিল ফ্যান সম্পর্কে।

কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো

এবারে জেনে নিন আসলে সস্তায় কোন কোম্পানির চার্জার ফ্যান ভালো মানের হবে। বর্তমানে বাজারে বাংলাদেশী চাইনিজ ইন্ডিয়ান ও পাকিস্তানি বেশ কয়েকটি ব্রান্ডের চার্জার টেবিল ফ্যান পাওয়া যাচ্ছে তবে আপনার বাজেটে যদি কিছুটা কম হয় সে ক্ষেত্রে আপনি দেশীয় কোম্পানি যেমন ওয়ালটন ক্লিক কিংবা ভিশন এর মত চার্জার ফ্যান নিতে পারেন। কি জন্য না বর্তমানে সস্তায় এই কোম্পানির ফ্যানগুলো অনেক ভালো মানের হয়।

তবে আপনার বাজেট যদি বেশি হয় সেক্ষেত্রে আপনি ভারতীয় ও পাকিস্তানে কোম্পানির ফ্যান নিতে পারেন তবে বাজার থেকে কম দামে চার্জার টেবিল ফ্যান কেনার ক্ষেত্রে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে কারণ দোকান নিরা অনেক সময় খারাপ কম দামি ফ্যান দিয়ে আপনাকে ঠকাতে পারে।

চার্জার টেবিল ফ্যানের দাম

বাজারে মূলত দুই ধরনের চার্জার পাওয়া যায়। ব্র্যান্ডেড ও ননব্রান্টের চার্জার ফ্যান আপনি যদি ব্র্যান্ডের চার্জার ফ্যান অর্থাৎ কোন দেশীয় বা বিদেশি কোম্পানি চার্জার টেবিল ফ্যান নিতে চান সেক্ষেত্রে আপনার খরচ কিছুটা বেশি পড়বে সেই সাথে আপনি ওয়ারেন্টি পাবেন। কিন্তু আপনার যদি বাজেট খুব কম হয় তাহলে আপনাকে ব্রান্ডের টেবিল ফ্যান না নিয়ে নন ব্রান্ডের টেবিল ফ্যান নিতে হবে আর সেক্ষেত্রে আপনি ওয়ারেন্টি পাবেন না।

বাজার থেকে বিভিন্ন ব্র্যান্ডের টেবিল প্রান্তিতে গেলে আপনার খরচ পড়বে দুই হাজার টাকা থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত। ফ্যানের কোয়ালিটি ও ব্যাটারির ক্যাপাসিটি অনুযায়ী দাম কম বেশি হতে পারে। আবার আপনি যদি নন ব্রান্ডের চার্জার ফ্যান কিনতে চান তাহলে আপনার প্রাইস পড়বে ৭০০ টাকা থেকে ২ হাজার টাকার মধ্যে।

তবে আপনার এ ধরনের সমস্যা অনেক বেশি হয় যেমন বেশিক্ষণ চার্জ থাকে না তাই বেশি সময় ব্যবহার করা যায় না এক বছর ব্যবহার করার পর বেশিরভাগ সময় ব্যাটারি নষ্ট হয়ে যায়। আবার আপনাকে ৪০০ টাকা দিয়ে ব্যাটারি চেঞ্জ করতে হয় তাই সাজেশন দিয়ে থাকব আপনি যদি একেবারে একটু ভালো ব্রান্ডের ফ্যান কিনতে চান তাহলে অবশ্যই আপনার ভালো ব্রান্ডের চার্জার ফ্যানটি নেওয়া উচিত।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম

ওয়ালটন বরাবরি কম দামে ভালো মানের পণ্য দেয়ার চেষ্টা করে তাই ওয়ালটন কোম্পানি বাংলাদেশের ক্ষেত্রে বেশ জনপ্রিয়। শুধু বাংলাদেশ নয় বিশ্বের বিভিন্ন দেশে কোম্পানিতে বিভিন্ন ইলেকট্রনিক্স পর্ন ও হোম এম্বুলেন্স বিক্রি করে থাকে তাই বর্তমান সময়ে ওয়ালটনের বেশ কয়েকটি কম দামে চার্জার টেবিল ফ্যান রয়েছে সেগুলোর মূল্য হচ্ছে ৩৪00 টাকা থেকে ৫০০০ টাকার মধ্যে। আমরা walton এর উল্লেখযোগ্য কয়েকটি চার্জার ফ্যানের মডেল ও এর নাম দাম সম্পর্কে নিচে উল্লেখ করেছি।

ক্লিক চার্জার ফ্যান

ক্লিক চার্জার ফ্যান হচ্ছে, কম দামে ভালো মানের ফ্যান বাজারে খুব প্রসিদ্ধ একটি কোম্পানি। বর্তমানে ক্লিক চেষ্টা করছে walton এর মত কম দামে ভালো মানের প্রোডাক্ট কাস্টমারের কাছে পৌঁছে দিতে আর এই ক্ষেত্রে তারা অনেকটাই সফল হয়েছে। কেননা বর্তমানে বাজারে ওয়ালটনকে বেশ ভালো মানের টেক্কা দিচ্ছে যে ক্লিক চার্জার ফ্যান তাই আপনি যদি ভালো মানের চার্জার ফ্যান নিতে চান তাহলে নিচে থেকে এক ক্লিকের নামকরা কয়েকটি মডেল ও দামসহ চার্জার ফ্যানের সম্পর্কে জেনে নিন।

ভিশণ চার্জার ফ্যানের দাম

আরেকটি ভাল ব্রান্ডের চার্জার ফ্যান রয়েছে এটি হচ্ছে ভীষণ আরএফএল কোম্পানি। শাপরান হলেও এটি বর্তমান সময়ের জন্য বাজারে দাপট দেখাচ্ছে বর্তমানে বাজারে যে সকল কোম্পানি ইলেকট্রনিক এমপ্লয়েেন্স বাজার করে ভীষণ তাদের মধ্যে অন্যতম একটি কোম্পানি। আমরা আমাদের এই আর্টিকেলটির নিচে ভিশন চার্জার ফ্যানের দাম ও মডেল সম্পর্কে তুলে ধরেছি।

কেনেডি চার্জার ফ্যানের দাম

ওয়ালটন কিংবা ভিশন কোম্পানির ফ্যানগুলো তুলনামূলক কম দামে ভালো প্রোডাক্ট দেয়ার চেষ্টা করে কিন্তু আপনি যদি একটু বেশি দামের মধ্যে ভালো মানের চার্জার পানিতে চান সেক্ষেত্রে আপনাকে কিনেডিট ব্রান্ডের ফ্যানগুলো নিতে পারেন। বর্তমান বাজারে কেনেডি চার্জার ফ্যানের দাম হচ্ছে ৩০০০ টাকা থেকে ৭ হাজার টাকার বিভিন্ন মানের কেনেডিট ফ্যান পাওয়া যাচ্ছে। যেকোনো ক্যানাডি ফ্যান ব্র্যান্ডের ফ্যানের সাথে পেয়ে যাবেন এক বছর রিপ্লেসমেন্ট ওয়ারেন্ট ও তিন বছরের পার্টস সার্ভিসিং ওয়ারেন্টি। তাই আপনি যদি কিছুটা বেশি দামের মধ্যে ভালো মানে চার্জার পেতে চান তাহলে কেন এটি কোম্পানির চার্জার ফ্যান কিনতে পারেন।

ভালো চার্জার ফ্যান কোনটি

আমরা আমাদের এই আর্টিকেলটিতে চেষ্টা করেছি ভালো চার্জার ফ্যান সম্পর্কে জানানোর কিন্তু আপনারা যদি বাজারে গিয়ে বুঝতেন না পারেন কোনটি ভালো ফ্যান তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটি নিয়েছে কিভাবে বুঝবেন ভালো চার্জার ফ্যান কোনটি তার কিছু টিপস উল্লেখ করেছি। আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে জেনে নিতে পারেন কিভাবে আপনি বুঝবেন ভালো চার্জার ফ্যান সম্পর্কে।

চার্জার ফ্যান ব্যবহারের নিয়ম

অনেকেই কিনে আনার পর চাচারখান ব্যবহারে সঠিক নিয়ম না জানায় কিংবা সঠিকভাবে মেনে না চলায় ফ্যানগুলো দ্রুত নষ্ট হয়ে যায় তাই আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে চার্জার ফ্যান আপনি কিভাবে নিয়মের মাধ্যমে ব্যবহার করবেন এবং দীর্ঘস্থায়ী করার চেষ্টা করবে সেই সম্পর্কে আলোচনা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *