Skip to content
Home » সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা-Sagarika Express train

সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা-Sagarika Express train

সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা সাগরিকে এক্সপ্রেস ট্রেনে সময়সূচি সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন অথবা জানার জন্য বিভিন্ন ধরনের অনুসন্ধান চালাচ্ছেন তাদেরকে আমাদের এই ওয়েবসাইটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এ আর্টিকেলটিতে নিয়ে এসেছি সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা এবং সাগরিকা এক্সপ্রেস ট্রেনের স্টেশন সহ সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন এর বিস্তারিত তথ্য নিয়া।

যারা এই সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানার জন্য করছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা ছুটির দিন সময় সুচি এসব সম্পর্কে জানতে হলে আপনাদের অবশ্যই শেষ পর্যন্ত আমাদের এই আর্টিকেলটি মনোযোগের শহীদ পড়তে হবে।

সাগরিকা এক্সপ্রেস ট্রেন

সাগরিকা এক্সপ্রেস ট্রেন নং ২৯ বাই ৩০ বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চল দ্বারা পরিচালিত একটি মিটার গেস্ট যাত্রীবাহী ট্রেন। ট্রেনটি চট্টগ্রাম জেলা চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে চাঁদপুর জেলা চাঁদপুর স্টেশন পর্যন্ত চলাচল করে। ২০১৫ সালের ১৫ ফেব্রুয়ারিতে এটি বেসরকারি মালিকানা চলে যায় এবং বর্তমানে প্রচলিত হচ্ছে।

সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

আপনার যারা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজে সংগ্রহ করতে পারবেন। কেননা আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী।

ট্রেনের নাম সাপ্তাহিক ছুটির দিন ট্রেন ছাড়ার সময় ট্রেন পৌছানোর সময়
সাগরিকা এক্সপ্রেস(২৯) নাই ০৭ঃ৩০ ১৩ঃ০০

সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

অনেকে আছেন যারা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ভাড়া সম্পর্কে অবগত নন। তাই অনলাইন অনুসন্ধান করে যান সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানার জন্য। আমরা আজকে সেইসব মানুষদের জন্য সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ভাড়া তালিকাটি আমাদের এই আর্টিকেলটিতে তুলে ধরেছি। যেহেতু এ ট্রেনটি সর্বমোট পাঁচ ঘন্টা 20 মিনিট ভ্রমণ করে এবং যাত্রী সেবা দিয়ে থাকে এবং চলার গতিতে ২১টি স্টেশনে যাত্রা বিরতি দিয়ে থাকে তবে চট্টগ্রাম থেকে চাঁদপুর রেল স্টেশন পর্যন্ত সর্বমোট ভাড়া তালিকা আমরা সুন্দরভাবে নিচে তুলে ধরেছি।

সাগরিকা এক্সপ্রেস ট্রেন টি সুন্দরভাবে যাত্রী সেবা দিয়ে যায় অন্যান্য ট্রেনের মত সাগরিকা এক্সপ্রেস ট্রেনে সকল ধরনের উপভোগ করতে পারবেন আপনি এই সাগরিকা এক্সপ্রেস বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা পেয়ে যাবেন।

ট্রেনের আসন বিভাগ টিকিটের দাম
এসি বার্থ ৬৭৩ টাকা
এসি ৪৪৯ টাকা
স্নিগ্ধা ৩৭৪ টাকা
প্রথম বার্থ ৩৯০ টাকা
প্রথম আসন ২৬০ টাকা
শোভন চেয়ার ১৯৫ টাকা
শোভন ১৬৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *