Skip to content
Home » সান্তাহার টু বগুড়া ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

সান্তাহার টু বগুড়া ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

সান্তাহার টু বগুড়া

আপনি কি সুন্দর ভ্রমণ নিশ্চিত করতে চান? তাহলে এই পোস্টে আপনার জন্য গুরুত্বপূর্ণ। আজকে আমি আমার পোস্টটিতে সান্তাহার টু বগুড়া ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা স্থাপন করেছি। তাই আপনার রা আমার এই ওয়েবসাইট থেকে সঠিক তথ্য সংগ্রহ করতে পারবেন। আরাম দায়ক ভ্রমণের জন্য আপনাকে অবশ্যই সঠিক তথ্যটি গ্রহণ করতে হবে।

সান্তাহার টু বগুড়া চারটি ট্রেন যাতায়াত করে। ট্রেনগুলো হলো লালমনি এক্সপ্রেস, দোলনচাঁপা এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস ও করতোয়া এক্সপ্রেস। আমি এসব কর ট্রেনের সময়সূচি ভাড়ার তালিকা সকল বিষয়ে এই পোস্টটিতে উপস্থাপন করেছি। ভাড়ার তালিকা আপনাদের বোঝার কোন সমস্যা না হয়।

সুন্দর নিরাপদ ভ্রমণের জন্য আপনাকে ট্রেন সম্পর্কে সকল তথ্য সংগ্রহ করে জানতে হবে। তাহলে আপনি সত্যি পরিবর্তন গ্রহণ করে নিরাপদ ভ্রমণ করতে পারবে। ট্রেন ভ্রমণকারী যাত্রীদের জন্য তাই আমি আজকের এই পোস্টটিতে সকল বিষয় বিস্তারিত আলোচনা করেছি। যারা টেনশন সম্পর্কে নিরাপদ উপভোগ করতে পারেন সেদিক বিচার করে আমার এই পোস্ট।

সান্তাহার টু বগুড়া ট্রেনের সময়সূচী

সান্তাহার টু বগুড়া ট্রেনের সময়সূচি জানার জন্য যারা অধীর আগ্রহে আগ্রহী কাদের জন্যই পোস্টটি গুরুত্বপূর্ণ। আমি আজকে আমার এই পোস্টটিতে সুন্দর ভাবে সাজিয়ে দিয়েছে সান্তাহার টু বগুড়া ট্রেনের সময়সূচী। নিচে থেকে এর সময় সুচি গ্রহণ করুন।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ০৩ঃ৩৫ ০৪ঃ২১
দোলনচাঁপা এক্সপ্রেস(৭৬৭) রবিবার ১৩ঃ২০ ১৪ঃ১৭
রংপুর এক্সপ্রেস(৭৭১) সোমবার ১৫ঃ১০ ১৫ঃ৫৪
করতোয়া এক্সপ্রেস(৭১৩) নাই ০৯ঃ১৫ ০৯ঃ৫৫

সান্তাহার টু বগুড়া ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

সান্তাহার টু বগুড়া মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে। নিচে মেইল এক্সপ্রেস ট্রেনগুলির সান্তাহার স্টেশন থেকে ছাড়ার সময় এবং বগুড়া স্টেশনে পৌছানোর সময়সূচী দেওয়া হলোঃ

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
উত্তরবঙ্গ মেইল(০৭) নাই ০৯ঃ৩০ ১০ঃ৫০
বগুড়া এক্সপ্রেস(১৯) নাই ১৬ঃ০০ ১৭ঃ১০
পঞ্চগড় এক্সপ্রেস (২১) নাই ০৬ঃ৩০ ০৭ঃ৪৫

সান্তাহার টু বগুড়া ট্রেনের ভাড়ার তালিকা

সান্তাহত টু বগুড়া ট্রেনের তাড়াতাড়ি একটি আমি এমন ভাবে সাজিয়েছি যাতে যাত্রীদের বোঝার কোন সমস্যা না হয়। সান্তাহার টু বগুড়া ট্রেনের ভাড়া থাকলে অসুবিধা হয় না। তাই নিজ থেকে থেকে আমার পোস্টটি সম্পূর্ণটা মনোযোগ সহকারে পড়তে করতে থাকুন।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৪৫ টাকা
শোভন চেয়ার ৫০ টাকা

শেষ পর্যন্ত আমার পাশে থাকার জন্য ধন্যবাদ। আশা করি আমার এই পোস্টটি থেকে আপনার উপকৃত হয়েছে। আমি আবার আপনাদের মাঝে হাজির হবে সে পর্যন্ত আপনারা ভালো থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *