Skip to content
Home » ২০২২ সালের বিদায় নিয়ে কিছু কথা, স্ট্যাটাস, ক্যাপশন, মেসেজ, বক্তব্য

২০২২ সালের বিদায় নিয়ে কিছু কথা, স্ট্যাটাস, ক্যাপশন, মেসেজ, বক্তব্য

২০২২ সালের বিদায় নিয়ে কিছু কথা

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক বন্ধুগণ ২০২২ সালের বিদায় নিয়ে আমরা আজকে কিছু কথা স্ট্যাটাস ক্যাপশন মেসেজ বক্তব্য এই পোস্টের প্রধান আকর্ষণ হিসেবে সাজিয়েছি। আপনারা যারা অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন ২০২২ সালে বিদায় নিয়ে কিছু কথা জানার জন্য তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। শীতকালে দেখা মিলছে নতুন বছরের। দীর্ঘ ৩৬৫ দিন কাটে নতুন বছরের দূর করা গোটা বিশ্ব আজকে দাঁড়িয়ে। ২০২২ সাল শেষ হয়ে আজকে ডিসেম্বরের ৩১ তারিখ। কালকে পড়বে নতুন বছর। পহেলা জানুয়ারি সবাই সারা বিশ্বেই পালিত হচ্ছে নতুন বছর তাই প্রিয়জনদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করতে চাই অনেকেই।

আপনারা যারা নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে শীতল নববর্ষের শুভেচ্ছা এসএমএস খুদেবার্তা ছন্দ কবিতা ইত্যাদি সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে পারেন। যারা এখনো অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন ২০২২ সালের বিদায় নিয়ে কিছু কথা স্ট্যাটাস ক্যাপশন মেসেজ এসব পাওয়ার জন্য তারা আমাদের এই আর্টিকেল বিশেষ পর্যন্ত মনোযোগের শহীদ পড়তে থাকুন।

২০২২ সালের বিদায় নিয়ে কিছু কথা

প্রতিটি বছরে আমাদের কাছে সেরা তবে বিদায়ী বছর থেকে নতুন বছরকে আগমন জানিয়ে পিছনের থাকে অনেক স্বপ্ন অনেক আশা। তাই অনেকে চায় বিগত সালের থেকে এবার নতুন বছর যেন ভালো কাটে তাই প্রিয়জনদের সাথে কি জানি জানিনা নতুন বছরের আগমনী মেসেজ ও নতুন বছর যেন ভালো কাটে এজন্য অনেকেই তার সামাজিক যোগাযোগের মাধ্যমে কিংবা খুঁজে বার্তা প্রেরণ করা বন্ধুদের মোবাইলে। আমরা আজকে তাদের জন্যই আমাদের এই আর্টিকেলটিতে শুভেচ্ছা এসএমএস তুলে ধরেছি।

ঘড়ির কাটা ১২ টা, মন যে আর মানে না।
তুমি বন্ধু ঘুমাও নাকি? নতুন বছরের নতুন তারা,
দেখ করছে ঝলমল। দিচ্ছে নতুন এর সাড়া।
তোমার জীবনের বাকি দিন গুলো হোক সুখ সমৃদ্ধি ময়,
এই কামনায় তোমায় জানাই বছরের শেষের দিনের শুভেচ্ছা 2023

নতুন বছরের শুভেচ্ছা বার্তা ২০২৩

নতুন বছরের আগমনে সবাই আনন্দিত তাই পুরাতন বছরে গ্লানি মা অতীতকে দূরে ফেলে দিয়ে নতুন বছরকে স্বাগত জানাই সবাই।তাই আমরাও আজকে নতুন বছরকে স্বাগত জানিয়ে আমাদের এই আর্টিকেলটিতে নতুন বছরের শুভেচ্ছা নিয়ে সাজিয়েছি। আপনারা যারা নতুন বছরের শুভেচ্ছা বন্ধুদের সাথে ভাগাভাগি করতে চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে নতুন বছরের শুভেচ্ছা রইল সংগ্রহ করে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন।

চোখের পানি ফেলোনা,
বন্ধু তুমি কেদনা,
তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না।
(2022 কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।
হ্যাপি নিউ ইয়ার 2023

নতুন বছরের শুভেচ্ছা কবিতা

নতুন বছর মানে নতুন চাওয়া ভিন্ন স্বাদের বছর পাওয়া। তাই চারিদিকে শুধু কলরব নতুন বছরকে নিয়ে কেমন কাটবে এবার নতুন বছর এই নিয়ে সারাদিন সবাই গল্প গুজব করে কাটিয়ে দিচ্ছি। সব মিলে নতুন বছরের জন্য ভালো কাটে এই কামনায় একে অপরকে তার অনুভূত কথা জানিয়ে শুভেচ্ছা এসএমএস শুভেচ্ছা কবিতা পাঠিয়ে থাকছি। তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নতুন বছরের শুভেচ্ছা কবিতা তুলে ধরেছি। শুভেচ্ছা কবিতা পেতে চান তারা আমাদের এই আর্টিকেল থেকে তুলে নিন।

এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি!
সবাই মিলে একসাথে ২০২২ দেবো পাড়ি।
হ্যাপি নিউ ইয়ার ২০২৩

নতুন বছরের উক্তি

যুগ যুগ থেকে নতুন বছর নিয়ে লেখক ও দার্শনিকরা নিজস্ব গবেষণা থেকে বিভিন্ন ধরনের মতামত প্রকাশ করে থাকে। আর এই মতামত সময় হচ্ছে আজকের দিনের উক্তি। আবেগঘনে সকল উক্তি শ্রদ্ধার সাথে স্থান পেয়েছে ডাইরিতে এবং নতুন বছরের উক্তি। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সেই সবকিছু উক্তি আলোচনা করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে নতুন বছরের উক্তি গুলো সংগ্রহ করে আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারবেন।

নতুন বছরের শুভেচ্ছা ছন্দ ২০২৩

সুন্দর সুন্দর নতুন বছরের আনন্দের বন্ধুদের সাথে ভাগাভাগি করতে চলে এসেছে নতুন বছর। অনেকে নতুন বছর সামাজিক যোগাযোগ মাধ্যম সহ মুঠোফোনে বন্ধুদের সাথে শুভেচ্ছা জানিয়ে থাকে তাই আমরা সব নতুন নতুন শুভেচ্ছা ছন্দ নিয়ে আপনাদের সাথে আর্টিকেলটি শেয়ার করছি। চোখ জুড়ানো এ সকল ছন্দ আপনার বন্ধুও শুভাকাঙ্ক্ষীকে অবসানে নিতে হবে।

বছর শেষের ঝরা পাতা
বললো উড়ে এসে,
একটি বছর পেরিয়ে গেলো
হওয়ার সাথে ভেসে,
নতুন বছর আসছে তাকে
যত্ন করে রেখো,
স্বপ্ন গুলো সত্যি করে
ভীষণ ভালো থেকো।
বিদায় বছরের স্ট্যাটাস ২০২৩

দীর্ঘদিন অপেক্ষার পর শেষ হল একটি। আমরা আজকে আমাদের আর্টিকেলটিতে সেই শীতের মিশ্রণে নতুন সালকে নিয়ে লিখেছি তাই বন্ধুদের সাথে নতুন বছর আনন্দ ও শুভকামনা নিয়ে দারুন সকল মেসেজ কবিতা উক্তি দিয়ে সাজানো এই পোস্টটি আপনাদের অবশ্যই সহায়ক হিসেবে কাজ করবে আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *