Skip to content
Home » ২০২৩ সালের বিদায় নিয়ে কিছু কথা, স্ট্যাটাস, ক্যাপশন, মেসেজ, বক্তব্য

২০২৩ সালের বিদায় নিয়ে কিছু কথা, স্ট্যাটাস, ক্যাপশন, মেসেজ, বক্তব্য

সালের বিদায় নিয়ে কিছু কথা

বন্ধুগণ আমরা আজকে জন্য নিয়ে এসেছি একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা। আমরা আমাদের আজকের আলোচনাটি ২০০৩ সালের বিদায় নিয়ে কিছু কথা, স্ট্যাটাস, ক্যাপশন, মেসেজ, বক্তব্য নিয়ে আলোচনা করেছি। শীতকালে দেখা মিলেছে নতুন বছরে দীর্ঘ ৩৬৫ দিন কাটিয়ে নতুন বছরের গোটা বিশ্ব। ২০২৩ শেষ হচ্ছে ডিসেম্বর মাসের মাধ্যমে পহেলা জানুয়ারি সারাবি সেই পালিত হবে নতুন বছর। তাই প্রিয়জনদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় কথা আগ্রহী অনেকেই। আজকের আমরা আমাদের আর্টিকেলটিতে নববর্ষের শুভেচ্ছা এসএমএস খুঁজে বার্তা সন্ধ্যায় ইত্যাদি সম্পর্কে আলোচনা করেছি।

তাই আপনারা যারা পুরাতন সালকে বিদায় এবং নতুন সালকে স্বাগত জানাতে শুভেচ্ছা বার্তা এসএমএস খুঁজে বার্তা ছন্দ এসব পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তাদেরকে আমাদের এই আর্টিকেলটিতে স্বাগতম। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সুন্দর সুন্দর কতগুলো নববর্ষের শুভেচ্ছা এসএমএস খুঁজে বার্তা ছন্দ উল্লেখ করেছি আর এগুলো পাওয়ার জন্য আপনাদেরকে অবশ্যই আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত অনুসরণ করতে হবে।

২০২৩ সালের বিদায় নিয়ে কিছু কথা

প্রতিটি বছরে আমাদের কাছে সেরা তবে বিদায়ী বছর থেকে নতুন বছরের আগমন এর পিছনে থাকে অনেক স্বপ্ন অনেক আশা। অনেকের মনে নানা রকম পরিকল্পনা না থাকে নতুন বছরকে নিয়ে। নতুন বছরে কে কি করবে কিভাবে দিন কাটাবে সে শো করলে পরিকল্পনা আগে থেকেই অনেকে করে রাখে তাই প্রিয়জনদের সাথে নতুন বছরের আগমনী মেসেজ ও নতুন বছর যেন ভালো কাটে এ জন্য দোয়া চেয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে খুদেবার্তা প্রেরণ করে থাকেন।আমরা আজকে তাদের জন্যই সমগ্রত ও শুভেচ্ছা এসএমএস আমাদের এই আর্টিকেলটিতে উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের এই আর্টিকেলটি থেকে অসংখ্য নতুন বছরের শুভেচ্ছা বার্তা সংগ্রহ করতে পারেন এবং আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করতে পারেন।

ঘড়ির কাটা ১২ টা, মন যে আর মানে না।
তুমি বন্ধু ঘুমাও নাকি? নতুন বছরের নতুন তারা,
দেখ করছে ঝলমল। দিচ্ছে নতুন এর সাড়া।
তোমার জীবনের বাকি দিন গুলো হোক সুখ সমৃদ্ধি ময়,
এই কামনায় তোমায় জানাই বছরের শেষের দিনের শুভেচ্ছা 2023

নতুন বছরের শুভেচ্ছা বার্তা ২০২৩

নতুন বছরে আগমনে সকলেই আনন্দিত। পুরাতনের গ্লানিময় অতীতকে ভুলে গিয়ে নতুন স্বাগত জান্নতে প্রস্তুত সকলে তাই নতুন বছরকে আরও রঙ্গিন করে তুলতে বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করার আকর্ষণীয় কিছু শুভেচ্ছা বার্তা পেতে এখনি চলে আসুন আমাদের এই ওয়েবসাইটটিতে। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে নতুন বছরের শুভেচ্ছা বার্তা উল্লেখ করেছি আপনারা যারা চান তারা আমাদের এই আর্টিকেল থেকে শুভেচ্ছা বার্তাগুলো সংগ্রহ করে নিতে পারেন।

চোখের পানি ফেলোনা,
বন্ধু তুমি কেদনা,
তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না।
(২০২৩ কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।
হ্যাপি নিউ ইয়ার 2023

নতুন বছরের শুভেচ্ছা কবিতা

নতুন বছর মানেই নতুন চাওয়া ভিন্ন স্বাদের বছর পাওয়া ।দিকে দিকে কলরব নতুন বছর কে নিয়ে। অনেকেই মনে পরিকল্পনা করে কিভাবে কাটবে কেমন কাটবে এবারও নতুন বছর তাই আগে থেকে সবকিছু সুন্দরভাবে সাজিয়ে গুজিয়ে রাখতে চাই অনেকেই তার বন্ধু-বান্ধবদের নিয়ে বিভিন্ন ধরনের নতুন বছরকে স্বাগত জানিয়ে থাকে আর তাই আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে কিছু নতুন বছরের শুভেচ্ছা উল্লেখ করেছেন।

এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি!
সবাই মিলে একসাথে ২০২৩ দেবো পাড়ি।
হ্যাপি নিউ ইয়ার ২০২৩

নতুন বছরের উক্তি

প্রতিবছর বিভিন্ন ধরনের উক্তি উল্লেখ করেছেন লেখক ও দার্শনিকরা তাদের নিজস্ব গবেষণা থেকে মতামত প্রকাশ করেন। আমরা আজকে আমাদের আর্টিকেলটা আগে ঘন এ সকল উক্তি শ্রদ্ধার সাথে স্থান পেয়ে আপনাদের যে ডায়েরীগুলোতে অবস্থান করছে আমরা সেই ডায়েরি থেকে নতুন বছরকে স্বাগত জানার সেই উক্তিগুলো আমাদের এই আর্টিকেলটিতে উল্লেখ করেছি আপনারা যারা চান তারা আমাদের এই আর্টিকেলটি থেকে নতুন বছরের উক্তিগুলো সংগ্রহ করতে পারেন।

নতুন বছরের শুভেচ্ছা ছন্দ ২০২৩

ছন্দে ছন্দে নতুন বছরের আনন্দে বন্ধুদের সাথে ভাগাভাগি করতে চলে এসেছে নতুন বছর। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ মুঠোফোন নিয়ে বন্ধুদের শুভেচ্ছা জানাতে ভুল করবেন না কেউ তাই আমরা আজকে আমাদের আটিকাটিতে নতুন বছরের শুভেচ্ছা ছন্দ উল্লেখ করেছি আপনারা চাইলে আমাদের আর্টিকেলটি থেকে নতুন বছরের শুভেচ্ছা ছন্দ গুলো সংগ্রহ করে আপনাদের বন্ধুবান্ধব শুভকাঙ্খীদের সাথে শেয়ার করবেন।

বছর শেষের ঝরা পাতা
বললো উড়ে এসে,
একটি বছর পেরিয়ে গেলো
হওয়ার সাথে ভেসে,
নতুন বছর আসছে তাকে
যত্ন করে রেখো,
স্বপ্ন গুলো সত্যি করে
ভীষণ ভালো থেকো।
বিদায় বছরের স্ট্যাটাস ২০২৩

বছরের পর বছর আসে আজকের এবারের বছরটি শেষ হয়ে গেল। আগমন করছিস শীতের নতুন একটি সাল তাই বন্ধুদের সাথে নতুন বছরের আনন্দ শুভ কামনা নিয়ে দারুন সব মেসেজ কবিতা উক্তি দিয়ে আমরা আজকে আমাদের আর্টিকেলটি সাজিয়েছি আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে সন্দেহ খুঁজে বার্তা এসব সংগ্রহ করে কবিতা আপনাদের প্রিয় মানুষদের সাথে শেয়ার করুন। আপনার সুস্বাস্থ্য অধিকায় কামনা করে আমরা আজকে আমাদের আর্টিকেলটি শেষ করছি ভালো থাকবেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *