Skip to content
Home » সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা – (Simanta Express)

সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা – (Simanta Express)

সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা অনলাইন অনুসন্ধান করে যাচ্ছেন সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানার জন্য। আমরা আজকে তাদের জন্য আমাদের এই আর্টিকেলটিতে নিয়ে এসেছি সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা। আপনারা যারা সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আগ্রহী তারা আমার এই আর্টিকেলটি মনোযোগের সহিত পড়তে থাকুন।

আপনারা আমাদের এই আর্টিকেলটি পড়লে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের টিকিট কাটা নিয়ম টিকিট মূল্য ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। সীমান্ত এক্সপ্রেস ট্রেন টিপুতি নিহত চলাচল করেছিলাহাটি থেকে খুলনা পর্যন্ত। সীমান্ত এক্সপ্রেস একটি আন্তঃনগর ট্রেন যা খুলনা থেকে চিলাহাটি রুটে চলাচল করে থাকে।

আপনি যদি সীমান্ত এক্সপ্রেস ট্রেনের চিরাাহাটি থেকে খুইল্লা বা খুলনা থেকে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে অবশ্যই ট্রেনের সময়সূচি সম্পর্কে জানতে হবে। আমরা আজকে আমাদের এই আর্টিকেলটিতে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সমূহ নিচে উল্লেখ করেছি।

সীমান্ত এক্সপ্রেস ট্রেন অনলাইন টিকিট

আপনি কি সীমাতে চলাচল করতে চান তাহলে অবশ্যই আপনাকে ট্রেনের টিকিট সংগ্রহ করতে হবে। কিন্তু দেখা যাচ্ছে যে আমরা অনেক সময় এমন ব্যস্ততার মাঝে থাকি যে টিকিট কাউন্টারে গিয়ে টিকিট সংগ্রহ করা আমাদের পক্ষে সম্ভব হয়ে ওঠে না। তাই আমাদেরকে অনলাইনে টিকিট বুকিং করতে হয়। আপনি যদি অনলাইনে টিকিট বুকিং করতে চান তাহলে আপনাকে নিচে দেওয়া ওয়েবসাইটটিতে প্রবেশ করতে হবে।

সীমান্ত এক্সপ্রেস ট্রেন টিকিট মূল্য/ভাড়ার তালিকা

আপনি কি সীমান্ত এক্সপ্রেস ট্রেনে ভাড়া তালিকা সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই চোখ রাখুন আমাদের এই আর্টিকেলটিতে। আমরা আজকে বিভিন্ন বিভাগের সীমান্ত এক্সপ্রেস ট্রেনের টিকিট মূল্য ভাড়ার তালিকা সম্পর্ক তুলে ধরেছি।

  • শোভন চেয়ার ১৭০ টাকা
  • স্নিগ্ধা  ৯৬৬ টাকা
  • এসি সিট ৫৬৪ টাকা
  • এসি বার্থ ৮২৩ টাকা
আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন চেয়ার ১৭০ টাকা
স্নিগ্ধা ৯৬৬ টাকা
এসি সিট ৫৬৪ টাকা
এসি বার্থ ৮২৩ টাকা

সীমান্ত এক্সপ্রেস ট্রেন সময়সূচী

সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে আপনারা যারা জানতে আগ্রহী তারা আমাদের এই আর্টিকেলটি নিচে থেকে সংগ্রহ করুন। সীমান্ত এক্সপ্রেস ট্রেন নং ৭৪৭/৭৪৮ চিরাটি থেকে খুলনাগামী একটি আন্তঃনগর ট্রেন। এই ট্রেনটি খুলনা থেকে 21 15 মিনিট খুলনা থেকে স্টেশন যাত্রা করে চিলেহাটি ৫০-৬ টা বিশ মিনিটে মোট ৯ ঘণ্টা বিরতিহীন চলে ট্রেনটি। এবং সীমান্ত এক্সপ্রেস ট্রেন চিলাহাটি স্টেশন থেকে যাত্রা শুরু করে ১৮৪৬ মিনিটে এবং খুলনা পঞ্চায়েত চারটা ১০ মিনিটে।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
খুলনা টু চিলাহাটি সোমবার ২১ঃ১৫ ০৬ঃ২০
চিলাহাটি টু খুলনা সোমবার ১৮ঃ৪৫ ০৪ঃ১০

সীমান্ত এক্সপ্রেস ট্রেন বিরতির সময়সূচী

সীমান্ত এক্সপ্রেস ট্রেন ভ্রমণ করলে যেমন ভাড়াতালিকা ট্রেনযাত্রা সময়সূচি জানার দরকার ঠিক তেমনি এর বিরতি স্থানগুলো জানা খুবই প্রয়োজন। নিচে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের বিরতি সময়সূচি গুলো দেওয়া হল।

বিরতি স্টেশন নাম চিলাহাটি থেকে (৭৪৮) খুলনা থেকে (৭৪৭)
যশোর ০২:৫১ ২২:২০
কোট চাঁদপুর ০২:১০ ২২:৫৯
দর্শনা হল্ট ০১:৪৩ ২৩:২৬
চুয়াডাঙ্গা ০১:২১ ২৩:৫৩
পোড়াদহ ০০:৪৭ ০০:৩১
ভেড়ামারা ০০:২৬ ০০:৫২
ঈশ্বরদী ২৩:৪৫ ০১:২০
নাটোর ২৩:০০ ০১:৫৫
সান্তাহার ২২:১৫ ০২:৫০
আক্কেলপুর ২১:৫৩ ০৩:১৫
জয়পুরহাট ২১:৩৫ ০৩:৩১
বিরামপুর ২১:০২ ০৪:০৩
ফুলবাড়ি ২০:৪৮ ০৪:১৭
পার্বতীপুর ২০:১০ ০৪:৪৫
সৈয়দপুর ১৯:৪১ ০৫:১৫
নীলফামারী ১৯:১৯ ০৫:৩৭
ডোমার ১৯:০২ ০৫:৫৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *